নোরিক্স পিল খাওয়ার নিয়ম

নোরিক্স ইমার্জেন্সি পিল খাওয়ার নিয়ম

অনলাইন শপ গাজী ভাই ডট কম এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটি থেকে আমরা জানবো মেয়েদের নোরিক্স পিল খাওয়ার নিয়ম এবং নোরিক্স ইমার্জেন্সি পিল খাওয়ার নিয়ম তো চলুন এ সম্পর্কে বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে আর্টিকেলটি থেকে জেনে নেয়া যাক ?

নোরিক্স পিল খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

নোরিক্স পিল খাওয়ার নিয়ম

নোরিক্স পিল মূলত মেয়েরা খেয়ে থাকেন এটি সহবাসের কমপক্ষে 72 ঘন্টার মধ্যে খেতে হবে তবে 72 ঘন্টার পর এটি খেলে কোন প্রকার কার্যকারিতা হবে না। সহজ ভাষায় বলতে গেলে একটি নোরিক্স পিল খাওয়ার তিন দিন বা 72 ঘণ্টা পর্যন্ত কার্যকারী থাকে।

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

নোরিক্স ইমার্জেন্সি পিল খাওয়ার নিয়ম

আপনি যদি নোরিক্স পিল ক্রয় করতে চান তাহলে সরাসরি কিনতে পারেন সরাসরি কিনতে চাইলে আমাদের ফোন নম্বরে ফোন করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি অর্ডার করতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং সার্চ বক্সে ঔষধ এর নাম লিখে সার্চ করুন।

নোরিক্স পিল খাওয়ার নিয়ম

নোরিক্স ইমারজেন্সি পিল

আমাদের অনলাইন শপ গুলোতে আরো বিভিন্ন ধরনের ইলেকট্রনিক ইলেকট্রিক পণ্য সামগ্রী রয়েছে এছাড়াও মেয়েদের ইমার্জেন্সি পিল এর একটি কালেকশন রয়েছে আপনি এখান থেকে আপনার প্রয়োজনীয় ইমার্জেন্সি পিল গুলো সংগ্রহ করতে পারেন এ জন্য সরাসরি আমাদের ওয়েবসাইটে অর্ডার করুন আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করুন।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

নোরিক্স ইমার্জেন্সি পিল

মেয়েদের নরিক্স ইমারজেন্সি পিল নিয়ে আমাদের আজকের আর্টিকেলটিতে যে সকল বিজ্ঞাপন পিকচার দেয়া রয়েছে বিজ্ঞাপনে থাকা প্রোডাক্টগুলো আপনি যদি সরাসরি অর্ডার করতে চান তাহলে আমাদের ফোন নম্বরে ফোন করে সরাসরি অর্ডার করতে পারেন বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহরের জেলা শহরে বিভাগীয় শহরগুলোতে আমরা পৌঁছে দিয়ে থাকি ?

আমাদের কাছ থেকে আপনি নোরিক্স পিল পেয়ে যাবেন এছাড়াও আপনি আমাদের কাছে আপনার নিত্যপ্রয়োজনীয় পার্সোনাল গোপনে পণ্যসামগ্রী পেয়ে যাবেন আমাদের অনলাইন শপ থেকে আপনি আপনার যাবতীয় নিত্যপ্রয়োজনীয় পার্সোনাল গোপনীয় পণ্য সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে পারবেন।

নোরিক্স পিল খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

নিশ্চিন্তে নির্ভয়ে অনলাইন থেকে কেনাকাটা করতে চাইলে গুগল প্লে স্টোর থেকে আমাদের মোবাইল অ্যাপ্লিকেশন টি নামে নিতে পারেন অথবা আপনি ভিজিট করতে পারেন আপনার ওয়েবসাইট মোবাইল ব্রাউজার থেকে আমাদের ওয়েবসাইটের ঠিকানা হচ্ছে www.gazivai.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *