পিপিএম মানে কি

পিপিএম মানে কি। পিপিএম এর মানে কি। পিপিএম মানে কি।

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে পিপিএম মানে কি সম্পর্কে কথা বলব : পিপিএম মানে কি ? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক পিপিএম মানে কি সম্পর্কে আলোচনা।

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

পিপিএম মানে কি

পিপিএম মানে কি

পিপিএম (PPM) মানে হচ্ছে পার্টস পার মিলিয়ন (Parts Per Million)। অনেক ক্ষেত্রে একে mg/L আকারে প্রকাশ করা হয়। একক আয়তনের পানিতে কত ভরের কেমিক্যাল বা কন্টামিনেট আছে তা বোঝাতে এই একক ব্যবহার করা হয়। সহজে বোঝার জন্য, যদি ৪ ফোঁটা কালি ৫৫ গ্যালন ব্যারেল পানিতে মেশানো হয় তাহলে ১ পিপিএম ঘনমাত্রার কালির দ্রবন হবে।

পিপিএম মানে কি

পিপিএম এর মানে কি

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com.

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান বডি লোশন কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ বীর্য ঘন ও গাঢ় করার সেলেনিয়াম ঔষধ কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *