পৃথিবীর মালিক কে

এই পৃথিবীর মালিক কে

পৃথিবীর মালিক কে আপনি কি আপনার চারিদিকে এই মহাবিশ্ব সম্পর্কে কখনো কল্পনা করেছেন। আর আপনি কি একবারও কল্পনা করেছেন এই মহাবিশ্ব কিংবা আমাদের এই পৃথিবী কত বিশাল।

পৃথিবীতে মানুষের মধ্যে কয়েকটি দল রয়েছে কেউ শ্রষ্টা বিশ্বাস করে আবার কেউ স্রষ্টায় বিশ্বাস করে না। তবে আমরা কোনো দল বা কোনো মন্তব্য নিয়ে কথা বলছি না।

পৃথিবীর মালিক কে

পৃথিবীর মালিক কে

তেমনি ভাবে আমাদের এই বিশ্ব আমাদের এই মহাবিশ্ব আমাদের চারিপাশে প্রকৃতি একজন সৃষ্টিকর্তা ধারায় সৃষ্টি হয়েছে আর তিনি হচ্ছেন মহান আল্লাহ রাব্বুল আলামিন।

আপনি যে বর্ণের যে গোত্রের হয়ে থাকেন না কেন আপনাকে কোন কাউকে জিজ্ঞাসা করার প্রয়োজনে আপনি নিরিবিলি পরিবেশে একটু চিন্তা করুন তাহলেই পেয়ে যাবেন এই মহাবিশ্ব দিগন্তের আমাদের এই সুন্দর পৃথিবীর সৃষ্টিকর্তা সম্পর্কে ?

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

এই পৃথিবীর মালিক কে

আপনার মনে কি কখনো প্রশ্ন জেগেছে কিংবা আপেক্ষিক কখনো একটু ভেবে দেখেছেন কোন জিনিস আপনাআপনি সৃষ্টি হয় কিনা।

যেমন ধরে নিন আপনার হাতে ব্যবহৃত যে মোবাইলটি আপনি ব্যবহার করছে অথবা আপনি যে ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করছেন সেগুলো কি আপনার আপনি তৈরি হয়েছে না কেহ একজন তৈরি করেছে।

পৃথিবীর মালিক কে

আপনার হাতে ব্যবহৃত ডিভাইসটি কত শতাংশ সমন্বয়ে তৈরি করা হয়েছে আর এটি একজন বৈজ্ঞানিক গবেষকের কাছে তেমন কোনো কঠিন বিষয় ছিল না।

কিন্তু আসল প্রশ্নটি হল এই মোবাইল ফোন ইলেকট্রনিক্স ডিভাইস কম্পিউটার অথবা ল্যাপটপ আপনাআপনি সৃষ্টি হতে পারেনি কেউ একজন এটা কি সৃষ্টি করেছেন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *