বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার আবার ঢাকা থেকে দুবাই কত কিলোমিটার এই দুটি প্রশ্নের উত্তর একই। ঢাকা থেকে দুবাই যেতে হলে কিংবা বাংলাদেশ থেকে দুবাই যেতে হলে আপনাকে কেবলমাত্র বিমান এর মাধ্যমে যেতে পারবেন। আর আজকের আর্টিকেলটিতে ঢাকা টু দুবাই বিমান ভাড়া ও তুলে ধরব ঢাকা টু দুবাই এর দূরত্ব জানার সাথে সাথে বিমান ভাড়া জানতে পারবেন।

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার

বাংলাদেশ থেকে দুবাই এর দূরত্ব হচ্ছে 3543 কিলোমিটার। আর যদি নটিক্যাল মাইল হিসাব করেন তাহলে ঢাকা থেকে দুবাই এর দূরত্ব ১৯১৬.৯৬ নটিক্যাল মাইল।

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার
বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

বাংলাদেশ থেকে দুবাই কত কিলো

আর্টিকেলটিতে ইতিমধ্যে আমরা তুলে ধরেছি ঢাকা থেকে দুবাই এর দূরত্ব কত কিলোমিটার দূরত্ব জানার পাশাপাশি নামের অংশ থেকে আপনি ঢাকা থেকে দুবাই বিমান ভাড়া সম্পর্কে সম্পর্কে একটি মূল্য তালিকা আমরা তুলে ধরব।

বাংলাদেশ থেকে দুবাই এর দূরত্ব জানার পাশাপাশি আমাদের আর্টিকেলটিতে যে সকল পণ্য সমুহের বিজ্ঞাপন দেয়া রয়েছে এই পণ্য সামগ্রী গুলো আমাদের থেকে দেশের সবচাইতে কম দামে ক্রয় করতে পারবেন আমাদের থেকে সবচাইতে কম দামে ক্রয় করার জন্য ভিজিট করুন আমাদের ওয়েবসাইট www.gazivai.com

বাংলাদেশ থেকে দুবাই বিমান ভাড়া কত

সর্বশেষ আপডেট 2021 সালের ডিসেম্বর অনুযায়ী ঢাকা টু দুবাই এর সর্বনিম্ন ভাড়া ৫৫০০০ টাকা, আর রিটার্ন ভাড়া হচ্ছে 73 হাজার টাকা।

বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার
বাংলাদেশ থেকে দুবাই কত কিলোমিটার

আরো পড়ুনঃ  লম্বা হওয়ার ঔষধ কিনতে ক্লিক- এখনই কিনুন

বিজনেস ক্লাসের জন্য ঢাকা টু দুবাই রুটে ভাড়া 80 হাজার টাকা এবং রিটার্ন ভাড়া 1 লক্ষ 53 হাজার টাকা দামের সাথে আরও কিছু বাড়াতে বা কমাতে পারে এটি একটি সম্ভাব্য মূল্য তুলে ধরা হলো।

বাংলাদেশ থেকে দুবাই দূরত্ব কত

বাংলাদেশ থেকে দুবাই এর দূরত্ব কত কিলোমিটার এটি আমরা দুটি হিসেবে তুলে ধরার প্রথমটি হচ্ছে ঢাকা থেকে দুবাই এর দূরত্ব কিলোমিটার হিসেবে দ্বিতীয় হচ্ছে ঢাকা থেকে দুবাই এর দূরত্ব নটিক্যাল মাইল হিসাবে.

যদি কিলোমিটার হিসাবে ঢাকা থেকে দূরত্ব দুবাইয়ের হিসাব করেন তাহলে মোট বরাদ্দ হচ্ছে 3543 কিলোমিটার – এখনই পরুন

ঢাকা থেকে দুবাই এর দূরত্ব যদি নটিক্যাল মাইল হিসাব করেন তাহলে ঢাকা থেকে দুবাই এর দূরত্ব হচ্ছে হাজার ১৯১৬.৯৬ কিলোমিটার

দুবাই থেকে বাংলাদেশে আসতে কত সময় লাগে

দুবাই থেকে বাংলাদেশে যেতে হলে আপনাকে বিমানে যেতে হবে আর দুবাই থেকে বাংলাদেশে আসতে কিংবা বাংলাদেশ থেকে দুবাই যেতে বিমানে সময় লাগতে পারে 5 ঘন্টা 15 মিনিট থেকে 6 ঘন্টা পর্যন্ত কখনো কম কিংবা বেশী লাগতে পারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *