ভারতের রাজধানীর নাম কি

ভারতের রাজধানীর নাম কি

ভারতের রাজধানীর নাম কি / ভারতের পুরাতন রাজধানীর নাম কি

পৃথিবীতে যে কয়েকটি বৃহত্তম দেশ রয়েছে তার মধ্যে ভারত অন্যতম আজকের আর্টিকেলটিতে আমরা ভারত সম্পর্কে বিভিন্ন তথ্য জানার চেষ্টা করব এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ভারতের রাজধানীর নাম কি এবং ভারতের প্রথম রাজধানীর নাম কি ও ভারতের পুরাতন রাজধানীর নাম কি এছাড়া প্রচলনে সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

ভারতের রাজধানীর নাম কি

ভারতের রাজধানীর নাম হচ্ছে দিল্লি ভারতের নতুন রাজধানী,

ভারতের রাজধানী কোথায় এই প্রশ্নটিই পৃথিবীর বিভিন্ন দেশে বিভিন্ন পরীক্ষায় ইন্টারভিউ তে এসে থাকে তাই আপনার জানা উচিত ভারতের রাজধানী কোথায় সম্পর্কে সঠিক তথ্য।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

ভারতে রাজধানীর নাম কি

ভারতের রাজধানী কোথায় প্রশ্নটি অনেক ভাবী অনেক কই করে থাকেন ভারতীয় উপমহাদেশের সবচেয়ে বৃহত্তম রাষ্ট্র ভারত আর ভারতের সবচেয়ে কেন্দ্রীয় স্থানটির নাম হচ্ছে দিল্লি ভারতের নতুন রাজধানী।

ভারতের প্রথম রাজধানীর নাম কি

ভারতের প্রথম রাজধানীর নাম কি এবং পরিধি অনেক প্রশ্ন করে থাকেন তো ভারতের প্রথম রাজধানীর নাম কি আর্টিকেল টির উত্তর আমরা সংগ্রহ করতে পারিনি আপনার কাছে থাকলে সেটি কমিটির মাধ্যমে দেখে জানিয়ে দেন।

ভারতের পুরাতন রাজধানীর নাম কি

ভারতের প্রথম রাজধানী বা ভারতের পুরাতন রাজধানীর নাম সম্পর্কে আমাদের কাছে সঠিক কোনো তথ্য জানা নেই আমাদের আর্টিকেলটিতে ভারতের বর্তমান রাজধানীর নিয়ে আলোচনা করেছি তাই আপনি বর্তমান রাজধানী সম্পর্কে জেনে নিয়েছেন।

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

ভারত রাজধানী নাম কি

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আমরা ভারতের রাজধানী সম্পর্কে নানান তথ্য তুলে ধরেছে ভারতের রাজধানী সম্পর্কে এই আর্টিকেলটি নিয়ে আপনার যেকোন প্রশ্ন জিজ্ঞাসা কেউ থাকলে সেটি কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *