মহেঞ্জোদারো শব্দের অর্থ কি

মহেঞ্জোদারো শব্দের অর্থ কি

পৃথিবীতে প্রথম তাতে অনেক স্থানে রয়েছে আমরা যাদের নাম জেনে থাকি কিন্তু আমরা কখনো হয়তোবা জানো না এই শব্দটির অর্থ কি আর এই শব্দটির অর্থ দ্বারা কি নিদর্শন ভাবনা হয়ে থাকে আমাদের আমরা মহেঞ্জোদারো শব্দের অর্থ কি উত্তর জানার পাশাপাশি আরো কিছু তথ্য জানার চেষ্টা করব।

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

মহেঞ্জোদারো শব্দের অর্থ কি

মহেঞ্জোদারো ছিলো হরপ্পা সভ্যতার প্রধান শহর। যেটা বর্তমানে পাকিস্তানের সিন্ধু প্রদেশের লারকানা জেলায় সিন্ধু নদের তীরে অবস্থিত। ৪ হাজার ৬০০ বছরের পুরানো এই শহরের সন্ধান পাওয়া গিয়েছিল প্রায় দেড়শ বছর পূর্বে। মহেঞ্জোদারো শব্দের অর্থ মৃতের স্তুপ

মহেঞ্জোদারো শব্দের অর্থ কি

মহেঞ্জোদারো শব্দের অর্থ

প্রিয় পাঠক ইতিমধ্যে আমরা তথ্যটি সম্পর্কে উত্তরটি তুলে ধরেছি আশা করি উত্তরটি দেখে নেবেন পাশাপাশি আপনি আমাদের আর্টিকেলটিতে কিছু প্রোডাক্টের বিজ্ঞাপন পিকচার দেয়া রয়েছে যা আপনি চাইলে দেশের যেকোনো প্রান্ত থেকে ক্রয় করতে পারবেন সবচেয়ে সাশ্রয়ী দামে।

দেরি না করে সরাসরি আমাদের ওয়েবসাইটে অর্ডার করে ফেলুন আমাদের ফোন নাম্বারে ফোন করে অর্ডার করে ফেলো আর আপনি যদি আপনার নিত্য প্রয়োজনীয় পার্সোনাল পণ্য সামগ্রী কিনতে চান তাহলে ভিজিট করুন আমাদের এই কমার্স ওয়েবসাইট www.gazivai.com

মহেঞ্জোদারো শব্দের অর্থ কি

মহেঞ্জোদারো শব্দটির অর্থ কি

আমাদের আর্টিকেলটিতে আমরা মহেঞ্জোদারো শব্দটির অর্থ কি এটি ইতিমধ্যে তুলে ধরেছি আশাকরি মহেঞ্জোদারো শব্দের অর্থ আপনার যদি জানা থাকে বা আপনি যদি সম্পর্কিত কোন তথ্য জেনে থাকেন অন্যদিকে জানালাটা খুবই জরুরী মনে করেন তাহলে সেটাই কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন।

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *