মালদ্বীপ এর রাজধানীর নাম কি

মালদ্বীপ এর রাজধানীর নাম কি

মালদ্বীপ এর রাজধানীর নাম কি

পৃথিবীতে যে কয়েকটি বৃহত্তম দেশ রয়েছে তার মধ্যে মালদ্বীপ একটি অন্যতম দেশ আজকের আর্টিকেল থেকে আমরা মালদ্বীপ সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করব এর মধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ হচ্ছে মালদ্বীপের রাজধানীর নাম কি এবং মালদ্বীপের রাজধানী কোথায় এবং মালদ্বীপের রাজধানী কি সম্পর্কে বিস্তারিত আলোচনা করব নিচে

মালদ্বীপ এর রাজধানীর নাম কি

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

মালদ্বীপ এর রাজধানীর নাম

মালদ্বীপের রাজধানীর নাম হল মালে। মালে হল মালদ্বীপ প্রজাতন্ত্রের রাজধানী ও সর্বাধিক জনবহুল শহর। এ শহরের জনসংখ্যা ১৩৩৪১২ এবং আয়তন ৯.২৭ বর্গ কিলোমিটার । এটি পৃথিবীর অন্যতম সর্বাধিক ঘনবসতিপূর্ণ শহরগুলোর মধ্যে অন্যতম। ভৌগোলিকভাবে শহরটি উত্তর মালা অ্যাটল এর দক্ষিণে অবস্থিত।

মালদ্বীপ এর রাজধানী কথায়

আমরা জানি মালদ্বীপের রাজধানীর নাম হল মালে।আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করেছি মালদ্বীপের রাজধানীর নাম কি এ বিষয় নিয়ে মালদ্বীপের রাজধানীর নাম কি একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন এ প্রশ্নটি অনেক সময় বিভিন্ন দেশে পরীক্ষা এবং ইন্টারভিউ তে এসে থাকে তাই আমাদের সবার এবিষয়ে সঠিক তথ্যটি জানা উচিত

মালদ্বীপ এর রাজধানীর নাম কি

আরো পড়ুনঃ ৩ পাট কুচি বোরকা সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

মালদ্বীপ এর রাজধানী

মালদ্বীপের রাজধানীর নাম হল মালে। মালে হল মালদ্বীপ প্রজাতন্ত্রের রাজধানী ও সর্বাধিক জনবহুল শহর। এ শহরের জনসংখ্যা ১৩৩৪১২ এবং আয়তন ৯.২৭ বর্গ কিলোমিটার মালদ্বীপের রাজধানীর নাম কি এর প্রকৃত নানা তথ্য আমরা আর্টিকেলটির উপরের অংশে তুলে ধরেছি। আর্টিকেলটিতে মালদ্বীপের রাজধানী সম্পর্কে আমরা যে তথ্যগুলো তুলে ধরেছি উক্ত তথ্যের বাহিরে যদি কোন প্রশ্ন আপনার থাকে সেটি আমাদেরকে কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন।

মালদ্বীপ এর রাজধানীর নাম কি

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

মালদ্বীপ এর রাজধানীর নাম কি

আমাদের আর্টিকেল গুলোতে আমরা সব সময় আপনাদের কে সঠিক তথ্যটা জানার চেষ্টা করি তাই আপনি আপনার যে কোন প্রশ্নের উত্তর জিজ্ঞাসা থাকলে কিংবা কোনো তথ্যের উত্তর জানতে চাইলে কিংবা কোনো প্রশ্নের উত্তর জানতে চাইলে সেটা কমেন্ট লিখে জানিয়ে দিন। মালদ্বীপ এর রাজধানী কোথায় এসম্পর্কিত আপনার কাছে যদি কোন গুরুত্বপূর্ণ তথ্য থাকে যা আমাদেরকে জানান খুবই জরুরি মনে হয় সেটা কিন্তু কমিটির মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আপনার কমেন্টের মাধ্যমে তথ্যটি সম্পর্কে জানতে পারবে।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *