মালয়েশিয়ার রাজধানীর নাম কি

মালয়েশিয়ার রাজধানীর নাম কি

মালয়েশিয়ার রাজধানীর নাম কি

মালয়েশিয়ার রাজধানীর নাম কি

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

পৃথিবীতে যে কয়টি দেশ রয়েছে তার মধ্যে মালয়েশিয়া একটি অন্যতম দেশ আজকের আর্টিকেল থেকে আমরা মালয়েশিয়ার সম্পর্কে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করব এর মধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ হচ্ছে মালয়েশিয়ার রাজধানীর নাম কি এবং মালয়েশিয়ার রাজধানী কোথায় এবং মালয়েশিয়ার রাজধানী কি এর সম্পর্কে আলোচনা করব

মালয়েশিয়ার রাজধানীর নাম

মালয়েশিয়ার রাজধানীর নাম হল কুয়ালালামপুর , কুয়ালালামপুর, সরকারীভাবে একটি ফেডারেল টেরিটরি এবং সাধারণত কেএল হিসাবে পরিচিত। এটি মালয়েশিয়ার রাজধানী এবং বৃহত্তম শহর। এর আয়তন ২৪৩ বর্গ কিমি এবং এর জনসংখ্যা ২০১৬ সালের হিসাবে ১.৭৩ মিলিয়ন। অর্থনৈতিক এবং উন্নয়নের উভয় ক্ষেত্রেই দক্ষিণ-পূর্ব এশিয়ার দ্রুত বর্ধমান মেট্রোপলিটন অঞ্চলগুলির মধ্যে একটি এই শহর।

মালয়েশিয়ার রাজধানীর নাম কি

আরো পড়ুনঃ ওজন কমানোর  ইন্ডিয়ান ঔষধ কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

মালয়েশিয়ার রাজধানী কথায়

আমরা জানি মালয়েশিয়ার রাজধানীর নাম হল কুয়ালালামপুর, আজকের আর্টিকেল থেকে আমরা জানবো মালয়েশিয়ার রাজধানী কোথায় মালয়েশিয়ার রাজধানী হল কুয়ালালামপুর মালয়েশিয়া হচ্ছে একটি বৃহত্তম শহর এর আয়তন হচ্ছে 243 বর্গকিলোমিটার মালয়েশিয়ার রাজধানী কোথায় এ প্রশ্ন দেখা যায় অনেক সময় বিভিন্ন দেশে পরীক্ষা এবং ইন্টারভিউতে এসে থাকে তাই আমাদের সঠিক তথ্যটি সবার জানা উচিত

মালয়েশিয়ার রাজধানী

মালয়েশিয়ার রাজধানীর নাম হল কুয়ালালামপুর , কুয়ালালামপুর, সরকারীভাবে একটি ফেডারেল টেরিটরি এবং সাধারণত কেএল হিসাবে পরিচিত। এটি মালয়েশিয়ার রাজধানী এবং বৃহত্তম শহর। মালয়েশিয়ার রাজধানীর নাম কি এর প্রকৃত নানা তথ্য আমরা আর্টিকেলটির উপরের অংশে তুলে ধরেছি। আর্টিকেলটিতেমালয়েশিয়ার রাজধানী সম্পর্কে আমরা যে তথ্যগুলো তুলে ধরেছি উক্ত তথ্যের বাহিরে যদি কোন প্রশ্ন আপনার থাকে সেটি আমাদেরকে কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন।

মালয়েশিয়ার রাজধানীর নাম কি

আরো পড়ুনঃ লোফার জুতা কিনতে সরাসরি ক্লিক করুন – এখনই কিনুন

মালয়েশিয়ার রাজধানীর নাম কি

আমাদের আর্টিকেল গুলোতে আমরা সব সময় আপনাদের কে সঠিক তথ্যটা জানার চেষ্টা করি তাই আপনি আপনার যে কোন প্রশ্নের উত্তর জিজ্ঞাসা থাকলে কিংবা কোনো তথ্যের উত্তর জানতে চাইলে কিংবা কোনো প্রশ্নের উত্তর জানতে চাইলে সেটা কমেন্ট লিখে জানিয়ে দিন। মালয়েশিয়ার রাজধানী কোথায় এসম্পর্কিত আপনার কাছে যদি কোন গুরুত্বপূর্ণ তথ্য থাকে যা আমাদেরকে জানান খুবই জরুরি মনে হয় সেটাও কিন্তু আপনি কমিটির মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আপনার কমেন্টের মাধ্যমে তথ্যটি সম্পর্কে জানতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *