মিলনের সময় পুরুষের করনীয়

মিলনের সময় পুরুষের করনীয়

মিলনের সময় পুরুষের করনীয় স্বামী স্ত্রী মিলনের মাধ্যমে পৃথিবীতে সন্তান-সন্ততির জন্ম হয় আবার স্বামী স্ত্রী মিলনের মাধ্যমে যৌন আনন্দ পরিতৃপ্তি লাভ করা যায় পৃথিবীর সবচেয়ে ভালো আনন্দ হয়েছে স্বামী স্ত্রীর মিলনের আনন্দ।

স্বামী স্ত্রী যৌন মিলনে আনন্দ ভোগ করতে হলে যৌন মিলনের সময় স্ত্রীর যেমন করণীয় রয়েছে তেমনি স্বামীর করনীয় কিছু বিষয় রয়েছে স্বামীর করণীয় বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ বিষয় আমাদের নিজস্ব ভাষায় উপস্থাপন করছি।

মিলনের সময় পুরুষের করনীয়

আমাদের দেশের অনেক পুরুষই রয়েছেন যাদের বীর্যপাত হয়ে গেলেও স্ত্রীর বীর্যপাত হয়েছে কিনা বা স্ত্রী পরিপূর্ণ যৌন আনন্দ লাভ করেছে কিনা এই বিষয়টি একেবারেই উপেক্ষা করে চলেন এটি কোনোভাবেই উপেক্ষা করা উচিত নয়।

মিলনের সময় পুরুষের করনীয়

সহবাসের সময় পুরুষ যেমন উত্তেজিত হলে আবার বীর্যপাত হলে তাদের উত্তেজনা প্রশমিত হয়ে যায় ঠিক একইভাবে নারী যখন উত্তেজিত হয় এবং নারীর অর্গাজম না হওয়া পর্যন্ত নারীর মধ্যে উত্তেজনা থেকে যায়।

সহবাসের সময় পুরুষের উচিত হবে নারীর অর্গাজম হয়েছে কিনাঃ বা নারী পরিপূর্ণ যৌন তৃপ্তি বা যৌন আনন্দ লাভ করেছে কিনা এই বিষয়টির দিকে ভালোভাবে লক্ষ্য রাখা।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

দ্বিতীয়তঃ অনেক পুরুষের ক্ষেত্রে দেখা যায় নারীর প্রতি জড়াজড়ি করে বা সহবাসের সময় নারীকে জোর করে বাধ্য করায় এই বিষয়টি সহবাসের আনন্দকে ম্লান করে দেয়।

সহবাসের সময় অবশ্যই আপনার লক্ষ্য রাখতে হবে আপনার সঙ্গিনীর সাথে সহবাসে আনন্দের পরিবর্তে ব্যথা অনুভব না করে আর এজন্য অবশ্যই আপনাকে ব্যথানাশক আপনার সঙ্গিনী যদি সহবাসে যৌনাঙ্গ পিচ্ছিল না হয় তাহলে আপনি বিভিন্ন উপকরণ ব্যবহার করতে পারেন যাতে সঙ্গিনী ব্যথা থেকে মুক্ত থাকে ?

মিলনের সময় পুরুষের করনীয়

সহবাসের সময় অবশ্যই পুরুষের উচিত সহবাসের জন্য এমন একটি জায়গা নির্ধারণ করা যেটি সম্পূর্ণ বাহিরের কোলাহলমুক্ত থাকবে সম্পন্ন মানুষের লোকচক্ষুর আড়ালে থাকবে।

পুরুষের তুলনায় মেয়েরা একটু লজ্জাশীল হয়ে থাকে তাই আপনাকে অবশ্যই উচিত হবে ভাই একজন পুরুষের অবশ্যই উচিত হবে একজন মেয়েকে লজ্জা ভেঙে ফেলা বা একজন লজ্জা দূর করা।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

আপনি যদি একজন মেয়ের লজ্জা পরিপূর্ণভাবে দূর করতে পারেন তাহলে আপনি মেয়েটির সাথে সহবাস করে পরিপূর্ণ আনন্দ পাবেন মেয়েটিও সহবাসের প্রতি আগ্রহ দেখাবে।

এছাড়াও স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক থাকা উচিত বন্ধুত্বপূর্ণ এবং খুবই ভালো মানের সম্পর্ক থাকলে সহবাস রাখা সহবাস করা যায় খুবই ভালভাবে বা আনন্দ পাওয়া যায় তাই একজন পুরুষের উচিত হবে সহবাসের ক্ষেত্রে নারীর প্রতি সবচাইতে ভালো বন্ধুত্বপূর্ণ আচরণ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *