শিক্ষা শব্দের অর্থ কি

শিক্ষা শব্দের অর্থ কি

শিক্ষা জাতির মেরুদন্ড এই শব্দটি আমরা কমবেশি সবাই শুনেছি কিন্তু আমরা কি কখনো একবার খুঁজে দেখেছি শিক্ষা শব্দের অর্থ কি যারা এ সম্পর্কে কখনো জানতে ইচ্ছুক থাকেন অথবা যারা এই বিষয়টি সম্পর্কে জানতে চেয়েছে তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি।

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

শিক্ষা শব্দের অর্থ কি

শিক্ষা হল সম্ভাবনার পরিপূর্ণ বিকাশ সাধনের অব্যাহত অনুশীলন। বাংলা শিক্ষা শব্দটি এসেছে ‍’শাস’ ধাতু থেকে। যার অর্থ শাসন করা বা উপদেশ দান করা।

শিক্ষা শব্দের অর্থ কি

শিক্ষা শব্দের অর্থ

ইতিমধ্যে আমরা আমাদের আজকের আর্টিকেলটির মূল তথ্য তুলে ধরেছি তথ্যের পাশাপাশি আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা কিছু প্রোডাক্টের বিজ্ঞাপন পিকচার তুলে ধরেছি। আপনি প্রোডাক্টগুলো চাইলে দেশের যেকোনো প্রান্ত থেকে সরাসরি কিনতে পারেন এজন্য অবশ্য ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহর জেলা শহর বিভাগীয় শহরগুলোতেও আমরা পৌঁছে দিয়ে থাকি।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

শিক্ষা শব্দের অর্থ কি

শিক্ষা শব্দের অর্থ কী

এছাড়াও দেশের সবচাইতে কম দামে যাবতীয় নিত্যপ্রয়োজনীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রীর যদি আপনি কিনতে চান তাহলে ক্রয় করতে পারেন এখানে সরাসরি আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। অথবা বিজ্ঞাপনের থাকা প্রোডাক্টগুলো পছন্দ হলে সরাসরি অর্ডার করে সংগ্রহ করুন আশা করি শিক্ষা শব্দের অর্থ সম্পর্কে তথ্যের পাশাপাশি আমরা আপনাদেরকে আমাদের ব্যক্তিগত কিছু তথ্য তুলে ধরতে পেরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *