হাফেজী কোরআন শরীফ

৫ মাসেই হাফেজ ৯ বছরের শিশু – হাফেজী কোরআন শরীফ

মাত্র নয় মাসে হাফেজী কোরআন শরীফ মুখস্থ করে হাফেজ হয়েছেন 9 বছরের এক শিশু। আর এই বিস্ময়কর বালক টির নাম হচ্ছে সিয়াম এর বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার গ্রামে তার বাবার নাম হায়াত উল্লাহ।

বিস্ময়কর শিশু সম্পর্কে জানার পূর্বে আপনি যদি Hafezi Quran Sharif ক্রয় করতে চান তাহলে আপনি ক্রয় করতে পারবেন আর এটি ক্রয় করতে চাইলে আপনাকে গুনতে হবে 220 টাকা থেকে শুরু করে 250 টাকা পর্যন্ত

আরো পড়ুনঃ মাত্র৫ সপ্তাহে লম্বা হওয়ার ঔষধের নাম ওদাম  700 টাকা

হাফেজী কোরআন শরীফ

কুমিল্লা শহরের মোগরটুলি এলাকার আন-নূর তাহফিজ মাদ্রাসার হিফজ বিভাগের শিক্ষার্থী সিয়াম। এই বিভাগ থেকেই সে পবিত্র কোরআনের হাফেজ হয়েছে।

হিফজ বিভাগের শিক্ষক হাফেজ মাওলানা মাহদী হাসান বলেন, ‘সিয়াম দেশের বিস্ময়বালক। তার মেধা সাধারণের চেয়ে অনেক বেশি। সিয়াম মাত্র পাঁচ মাসে পবিত্র কোরআনের ৩০ পারাই মুখস্থ করেছে।

মোটাহওয়ারইন্ডিয়ানগুডহেলথকিনতেক্লিক- এখনই কিনুন

মাহদী হাসান আরও বলেন, শিশু সিয়াম চঞ্চল প্রকৃতির। তার পক্ষে আরও শিগগির হাফেজ হওয়া সম্ভব ছিল।

ওই শিক্ষক বলেন, সিয়ামের ঐকান্তিক ইচ্ছা, শিক্ষকদের সম্মিলিত প্রচেষ্টা ও পরিবারের সহযোগিতায় সে এত অল্প বয়সেই এই কীর্তি গড়েছে।

হাফেজী কোরআন শরীফ পিডিএফ

ইন্টারনেট থেকে আপনি সহজেই হাফেজী কোরআন বইটি পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারবেন আর এটি ডাউনলোড করার জন্য আপনি আমরা যে লিঙ্কটি তুলে ধরছি এই লিংকটিতে ক্লিক করার মাধ্যমে সরাসরি আপনি এই বইটি ডাউনলোড করে নিতে পারবেন।

হাফেজী কোরআন শরীফ মূল্য

হাফেজি কুরআন শরীফ বইটি ডাউনলোড করার জন্য ক্লিক করুন এখুনি – ডাউনলোড করুন

হাফেজী কোরআন শরীফ এমদাদিয়া লাইব্রেরী pdf

আপনি কিন্তু সহজে চাইলে এই বইটি পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন তিনি চাইলে এই বইটি বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে সরাসরি ক্রয় করতে পারেন আর এজন্য আপনি আমাদের অর্থাৎ ফোন নম্বর তো রয়েছে ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন।

আমরা প্রতিটি বইয়ের দাম নিয়ে থাকে সাধারণত 220 টাকা থেকে 250 টাকা পর্যন্ত তবে উক্ত দামের সাথে অবশ্যই ডেলিভারি খরচ যুক্ত হবে ঢাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে 149 টাকা ঢাকার বাইরে হলে পুরো টাকায় অগ্রীম প্রদান যোগ্য।

Hafezi Quran Sharif

আর্টিকেলটিতে ইতিমধ্যেই আমরা হাফেজি কুরআন শরীফ সম্পর্কে নানান তথ্য তুলে ধরার চেষ্টা করেছি এবং তুলে ধরেছি একজন বিস্ময়কর বালক কিভাবে 9 বছরের শিশু হয় পাঁচ মাসে কোরআনের হাফেজ হয়েছেন।

Hafezi Quran Sharif
Hafezi Quran Sharif

আরো পড়ুনঃ মেয়েদের নাইট ড্রেস সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

হাফেজে কোরআন শরীফ এবং আর্টিকেলটিতে আমরা এই শিশুটি সম্পর্কে তত্ত্বটি তুলে ধরেছি যাতে আপনার সন্তানকে আপনি সহজেই হাফেজে কোরআন বানাতে আগ্রহী হন এবং তাকে সঠিক শিক্ষায় শিক্ষিত করার চেষ্টা করেন।

হাফেজী কোরআন শরীফ মূল্য

হাফেজি কুরআন শরীফ এর মূল্য বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম হতে পারে আপনি যদি আমাদের থেকে ক্রয় করেন তাহলে কোরআন শরীফ মূল্য হচ্ছে 200 টাকা থেকে 250 টাকা।।

অনেকেই বই কেনার সময় ডেলিভারি খরচ কে বইয়ের সাথে দাম হিসেবে যোগ করেন বিষয়টি একেবারেই ভুল কেননা আপনি যে বইটি ক্রয় করছেন সেটি ক্রয় মূল্য আর ডেলিভারি খরচ বা আপনার যাতায়াত বিভিন্ন আর্টিকেলটি সম্পর্কে অবশ্যই আপনার মূল্যবান মন্তব্য দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *