হামদর্দ এর ঔষধ তালিকা

হামদর্দ এর ঔষধ তালিকা – হামদর্দ এর ঔষধ সমূহ pdf

আজকের আর্টিকেলটিতে জানবো হামদর্দ ল্যাবরেটরিজ এর তৈরিকৃত হামদর্দ এর ঔষধ তালিকা এবং হামদর্দ এর ঔষধ তালিকা পিডিএফ ও হামদর্দ এর ঔষধ সমূহ pdf তো চলুন এ সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য জেনে নেয়া যাক।

হামদর্দ এর ঔষধ

হামদর্দ হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান ঔষধ বিপণন করে থাকে বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে হামদর্দ এর ঔষধ বিক্রয় কেন্দ্র গুলো।

হামদর্দ এর ঔষধ সমূহ

হামদর্দ এসকল বিক্রয় কেন্দ্র থেকে আপনি সহজেই সেবা নিতে পারবেন বিনামূল্যে সাথে আপনাকে ঔষধ ক্রয় করতে হবে আমাদের সেবা খুবই মানসম্মত তাই আপনি হামদর্দ এর বিক্রয় কেন্দ্র থেকে সেবা নিতে পারেন।

হামদর্দ এর ঔষধ তালিকা

আরো পড়ুনঃ ছেলেদের হাব্বে নিশাত ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন

আমাদের আজকের আর্টিকেলটি মূলত হামদর্দ এর ঔষধ তালিকা নিয়ে আমরা আর্টিকেলটিতে এখন হামদার্দ এর বিভিন্ন ক্যাটাগরিতে ঔষধ তালিকা তুলে ধরব আশা করি এগুলো আপনার সহায়তা করবে

হামদর্দ এর ঔষধ তালিকা

হামদর্দ এর ঔষধ তালিকা হারবাল

  • ক্যাপসুল ডায়াবিট-ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রাকৃতিক মহা ঔষধ ।
  • ক্যাপসুল জিনটোনঃ-শক্তিশালী অ্যাডাপটোজেনিক ও শক্তি এবং কর্ম ক্ষমতা বৃদ্ধিকারক ।
  • ক্যপসুল কোবিঃ- (জিংগো বিলোবা)-রক্ত প্রবাহ উন্নত করে এবং মস্তিষ্কের শক্তি ও কর্ম ক্ষমতা বৃদ্ধি করে ।
  • ক্যাপসুল লেডিকা (ব্ল্যাক কোহস)-মেনোপজাল সিনড্রোম এর কারনে সৃষ্ট সমস্যা দূর করে ।
  • ক্যাপসুল জনর্ট-বিষন্নতা দুর করে ।
  • ক্যপসুল লিনা (স্পিরুলিনা)-অপুষ্টির চিকিৎসাই অত্যন্ত কার্যকরি ।
  • ক্যাপসুল লিভেক (মিল্ক থিসল)-লিভার সুরক্ষাকারী ও শক্তি বর্ধক ।
  • নিমুলেন্ট (একিনাসি)-রোগ প্রতি রোধ ক্ষমতা বৃদ্ধি কারক এবং জীবানু নাশক ।
  • ক্যাপসুল পামেট (স’পামেটো)-প্রস্টেট গ্রন্থির অতি বৃদ্ধির চিকিৎসায় নিরাপদ এবং কার্যকারী হারবাল ঔষধ ।
  • ক্যাপসুল ভেলেন্ট (ভেলেরিয়ান)-আদর্শ সুনিদ্রা কারক এবং দুশ্চিন্তা দূরি করনে কার্যকরী হারবাল ঔষধ ।
হামদর্দ এর ঔষধ তালিকা

আরো পড়ুনঃ মেয়েদের ৩০,৩২,৩৪, ফোম কাপ ব্রা সরাসরি কিনতে ক্লিক – এখনই কিনুন

হামদর্দ এর ঔষধ তালিকা পিডিএফ

হামদর্দ এর ঔষধ তালিকা ইউনানী

হামদর্দ এর ঔষধ সমূহের মধ্যে ইউনানী ডিভিশন এর ঔষধ অত্যন্ত কার্যকর । ঔষধি গাছ গাছালি ফলমূল ও থেকে তৈরি ইউনানি চিকিৎসার মূল উপকরণ । চলুন দেখা যাক এই ডিভিশনের ঔষধ সমূহ কোনটি কোন কাজে লাগে ।

  • ক্যাপসুল এজারড (তাবখীর) – পেট ফাপা ও হজমের দুর্বলতা নিরাময়ে কার্যকারী ঔষধ ।
  • ট্যাবলেট আলিসা (গালি’ট্যাব) নিরোগ ও দীর্ঘ জীবনের জন্য অনন্য ইউনানী ঔষধ ।
  • সিরাপ এ্যালকুলী (বূ্যূরী) – প্রতিবন্ধকতা অপাসারক ও জ্বর নিবারক ঔষধ ।
  • সিরাপ এ্যালভাসিন (এযাজ)-শুকনা কাশি নিবারনে অত্যন্ত কার্যকরি ।
  • ক্যাপসুল এন্টিলিগো (বরছীনা) – শ্বেতী রোগে অত্যন্ত কার্যকর ঔষধ ।
  • সিরাপ এ্যাপেলিন (সেব) – প্রধান অঙ্গ সমুহের শক্তি বর্ধক ও ক্ষুধা বর্ধক ।
  • আরক আজওয়াইনঃ-হজম কারক ও বায়ু নাশক ।
  • আরাক বাদিয়ানঃ-বায়ু নাসক ও ক্ষুধা বর্ধক ।
  • আরক ফওলিনঃ-রক্ত স্বল্পতার চিকিৎসার জন্য অত্যন্ত কার্যকরি ।
  • আরক গওযনানঃ-দেহের প্রধান অঙ্গ সমুহের শক্তি বর্ধক এবং হৃদকম্পন দূর করে ।
হামদর্দ এর ঔষধ তালিকা

হামদর্দ এর ঔষধ তালিকা ফুড

হামদর্দ ফুড ভিশণ বিভিন্ন ঔষধ রয়েছে এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি সম্পর্কে জেনে নেয়া যাকঃ

রুহ আফজাঃ হামদর্দ হিরো কাপ চা অনেক নামকরা একটি শরবত এটি একটি হালাল শরবত শরবত আফজা হামদার্দ উৎপাদন করে এবং বিক্রি করে থাকেন এটি রমজানের সময় এত বেশি পরিমাণে বিক্রি হয় তাক লাগিয়ে দেয়ার মত। হামদর্দ কোম্পানির আফজা সারা বাংলাদেশে একটি এক নম্বর শরবত হালাল শরবত এবং শরীরের শক্তি বর্ধক এবং দুশ্চিন্তা দূরীকরণের কার্যকরী।

হামদর্দ আমলাঃ চুলের যত্নে চুলের গোড়া মজবুত করতে চুল পড়া রোধ করে নতুন চুল গজাতে সাহায্য করার জন্য রয়েছে হামদর্দ আমলা। হাম তো আমরা ব্যবহারে চুল রেশমি কমল উজ্জ্বল ও জলমল করে মাথার খুশকি দূর হয় হামদর্দ আমলা ব্যবহারে। এছাড়াও হামদর্দ আমরা ব্যবহারের মাথা ঠান্ডা রাখে সুনিদ্রা আনে এবং চুলের যত্নে হামলা এক অতুলনীয় নাম।

আরো পড়ুনঃ লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

সিরাপ সাফি: হামদর্দের তৈরি আরেকটি দারুন সিরাপ হচ্ছে সিরাপ শাফি এটি হামদর্দ লিমিটেডের একটি নামকরা সিরাপ ব্যবহার হয়ে থাকে রক্ত ও চর্ম রোগে। রক্ত এবং চর্ম রোগের রোগীদের ক্ষেত্রে এটি দারুণ কার্যকর ভূমিকা পালন করে।।

সিরাপ সাফি কোষ্ঠকাঠিন্য দূর করে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে শরীরকে সুস্থ রাখতে সহায়তা করে এছাড়াও এটি রক্তকে বিশুদ্ধ রাখে এবং পরিপাকে সহায়তা করে। এছাড়াও এই সিরাপটি ব্যবহারের মাধ্যমে নাকের রক্তক্ষরণ বন্ধ হয় এই সিরাপ রক্ত সঞ্চালন ঘটে থাকে।

হামদর্দ এর ঔষধ সমূহ pdf

হামদর্দ এর ঔষধ সমূহ হামদার্দ কোম্পানির নির্দিষ্ট বিক্রয় কেন্দ্র থেকে আপনি কিনতে পারবেন, সারা বাংলাদেশে হামদাদের প্রায় 270 চিকিৎসা কেন্দ্রের মাধ্যমে হামদর্দ চিকিৎসা সেবা প্রদান করে আসছে বাংলাদেশের সাধারণ জনগণের মধ্যে সেবা পৌঁছে দেওয়ার জন্য হামদাদের 270 চিকিৎসা কেন্দ্র রয়েছে।

প্রিয় পাঠক হামদর্দ এর ঔষধ তালিকা ইতিমধ্যে আমরা তুলে ধরেছি হামদার্দ এর গুরুত্বপূর্ণ ঔষধ গুলো সম্পর্কে ইতিমধ্যে আমরা তথ্য গুলো তুলে ধরেছি তবে এর বাইরে আমাদের আরো অনেক ঔষধ রয়েছে যেগুলো সম্পর্কে আপনি হামদর্দ এর বিক্রয় কেন্দ্র থেকে জেনে নিতে পারেন।

অনেকেই হামদর্দ এর ঔষধ তালিকা পিডিএফ ভার্সন খুঁজে থাকেন তো আমরা ঔষধ তালিকা পিডিএফ ভার্সন টি সংগ্রহ করতে পারিনি বা তৈরি করতে পারিনি তাই এটাই আপনাদের মাঝে তুলে ধরতে অক্ষম।

হামদর্দ ঔষধের মূল্য তালিকা

হামদর্দের ঔষধের মূল্য তালিকা অনেকেই ইন্টারনেট থেকে জানতে চান ইন্টারনেটের মূল্য তালিকা সঠিকভাবে দেয়া নেই বা ইন্টারনেট থেকে মূল্য তালিকা দেখে আপনি সঠিক মূল্য সম্পর্কে জানতে পারবেন না এজন্য আপনাকে হামদার্দ এর নিজস্ব ওয়েবসাইট কিংবা হামদর্দ এর বিক্রয় কেন্দ্র থেকে জেনে নিতে হবে।

ইন্টারনেট থেকে আপনি যদি হামদর্দ ঔষধের মূল্য তালিকা পেয়ে থাকেন তবে কেন সেটি সঠিক না হতে পারে সে সম্পর্কে বলছি কারন এই আর্টিকেলটি যারা তৈরি করেছে তারা যখন তৈরি করেছে তখনকার মূল্য তুলে ধরবে তাই বর্তমান মূল্য সম্পর্কে তার সাথে নাওমি থাকতে পারে।

এজন্য আপনি যদি হামদর্দ ঔষধের মূল্য তালিকা পেতে চান তাহলে আপনাকে হামদর্দ এর বিক্রয় কেন্দ্রে যোগাযোগ করতে হবে তাহলে আপনি হামদর্দের ঔষধের মূল্য সম্পর্কে বর্তমান আপডেট জানতে পারবেন আশা করি হামদর্দের ঔষধের মূল্য তালিকা সম্পর্কে একটি তথ্য তুলে ধরতে পেরেছি

হামদর্দ এর ঔষধ নির্দেশিকা

হামদার্দ কোম্পানির ঔষধ সম্পর্কে বিভিন্ন নির্দেশিকা আপনি পেয়ে যাবেন তবে এ সকল নির্দেশিকা অনুযায়ী আপনি ঔষধ সেবন না করাটাই সবচেয়ে ভালো কারণ এইসব নির্দেশিকা অনেক আর্টিকেল রাইটার লেগে থাকেন।

এজন্য আপনার উচিত হবে ঔষধ এর নির্দেশিকা জানতে হামদর্দ এর বিক্রয় কেন্দ্রে যোগাযোগ করে তাদের থেকে জেনে নেয় এতে আপনি হামদর্দ এর ঔষধ নির্দেশিকা সম্পর্কে সঠিক নির্দেশনা পেয়ে যাবেন।

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে হামদর্দের ঔষধের মূল্য তালিকা হামদর্দের ঔষধের তালিকা ইত্যাদি সহ আরও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছি আমাদের তথ্যগুলো সম্পর্কে যদি আপনার কোনো অভিযোগ থাকে কোন পরামর্শ থাকে কোন জিজ্ঞাসা থাকে সেটি কমেন্ট লিখে জানিয়ে দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *