১ কেজি বাসমতি চালের দাম কত

১ কেজি বাসমতি চালের দাম কত

১ কেজি বাসমতি চালের দাম কত মুখরোচক নানা ধরনের খাবার তৈরিতে ব্যবহার করা হয়ে থাকে বাসমতি যা যেমন কাচিবিরানি কিংবা যাবতীয় বিরানি তৈরি করতে বাসমতি চালের ব্যবহার সবচাইতে বেশি। এমনকি আপনি ঘরে বসে বাসমতি চালের তৈরি নানা রকম মুখরোচক খাবার তৈরি করতে পারেন।

বাংলাদেশ বাসমতি চাল বাহির থেকে আমদানি করতে হয় তাই কখনো দাম বাড়তে আবার কখনো কমতে পারে তবে 300 থেকে 400 টাকার মধ্যে আপনি এক কেজি বাসমতি চাল সংগ্রহ করতে পারবেন।

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

১ কেজি বাসমতি চালের দাম কত

তবে কখনোই দাম বাড়তে পারে আবার কখনো দাম কমতে পারে তাই আপনি কোথা থেকে বর্তমান সঠিক দাম জানতে পারবেন সেগুলো জেনে নেয়া যাক।

১ কেজি বাসমতি চালের দাম কত

আপনার নিকটস্থ বড় দোকান গুলোতে আপনি বাসমতি চাল পেয়ে যাবেন আপনি যদি আপনার নিকটস্থ দোকানগুলো থেকে বাসমতি চালের দাম দেখে তাহলে আপনি সঠিক দাম দেখতে পারবেন।

আপনি যদি চান ইন্টারনেট ব্যবহার করে ঘরে বসেই আপনি বাসমতি চালের দাম দেখে নেবে তাহলে আপনি ভিজিট করতে পারেন বাংলাদেশের অন্যতম ই-কমার্স ওয়েবসাইট daraz.com অথবা আপনি ভিজিট করতে পারেন বাংলাদেশের অন্যতম প্রতিষ্ঠান chaldal.com এখান থেকে আপনি দেখে নিতে পারেন বাসমতি চালের দাম।

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

আশা করে ঘরে বসে সহজ পদ্ধতিতে আপনি বাসমতি চালের দাম দেখে নিতে পারবেন আর বাসমতি চালের দাম সম্পর্কে বাসমতি চাল দিয়ে কি কি মুখরোচক খাবার রান্না করা যায় সেটাও কিন্তু কমিটির মাধ্যমে জানিয়ে দিতে পারেন।

আমাদের আর্টিকেলটিতে কিছু প্রোডাক্ট এর বিজ্ঞাপন পিকচার দেয়া হয়েছে আপনি চাইলে বিজ্ঞাপন পিকচারে থাকা প্রোডাক্ট গুলো দেশের যেকোনো প্রান্ত থেকে সংগ্রহ করতে পারেন তো দেরি না করে সরাসরি দেশের যেকোনো প্রান্ত থেকে প্রোডাক্টগুলো অর্ডার করে দিতে পারেন এবং সংগ্রহ করে নিন ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *