মাথার তালুতে ব্যাথা হলে করণীয়

১ মাসে ৩ বার মাসিক হওয়ার কারণ

১ মাসে ৩ বার মাসিক হওয়ার কারণ মেয়েদের মাসিক ঋতুচক্র প্রতি মাসে একবার করে হয়ে থাকে তবে কখনো কখনো অনেকেই দেখা যায় মাসে একবার এর অধিক দুইবার তিনবার পর্যন্ত মাসিক হয়।

১ মাসে ৩ বার মাসিক হওয়ার কারণ

অনেক মেয়েরাই এটি নিয়ে আতঙ্কে ভুগে থাকেন আর এটি নিয়ে আতঙ্কে বুকের কোনো কারণ নেই কারণ এই সমস্যা অনেকের ক্ষেত্রেই হয়ে থাকে তাই ডাক্তার দেখালে এই সমস্যার সমাধান হয়ে যাবে।

সাধারণত মেয়েদের মাসিক শুরু হওয়ার এক থেকে দুই বছর পর্যন্ত মেয়েদের মাসিক একটু অনিয়মিত হয়ে থাকে এই সময়টিতে মেয়েদের শরীরে হরমোনের ওঠানামার কারণে এরকম হতে পারে।

১ মাসে ৩ বার মাসিক হওয়ার কারণ

তবে এই সমস্যাটি যদি প্রকট আকারে দেখা দেয় তাহলে আপনার উচিত হবে একজন ডাক্তারের পরামর্শ নেয়া আশাকরি একজন ডাক্তারের পরামর্শ নেয়ার মাধ্যমে আপনি আপনার এই সমস্যাগুলো সহজ সমাধান করে নিতে পারবেন ?

১ মাসে ২ বার মাসিক হওয়ার কারণ

মাসিক মেয়েদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় অবশ্যই আপনাকে এই বিষয়টি গুরুত্ব দিতে হবে এ বিষয়টিকে অবহেলা বা হেলাফেলা করা একেবারেই উচিত নয়।

মেয়েদের অনিয়মিত মাসিকের সমস্যা থাকলে আপনার জন্য গাইনি ডাক্তারের সাথে যোগাযোগ করতে পারেন তাহলে আপনি এ বিষয়ে সঠিক সমাধান পাবেন।

তবে অনিয়মিত মাসিক নিয়ে অনেকের মধ্যে অনেক বেশি দুশ্চিন্তা লক্ষ করা যায় আপনাকে দুশ্চিন্তা করার কোন কারণ নেই অনিয়মিত মাসিক সমাধান হয়ে যাওয়ার জন্য ডাক্তারের পরামর্শ যথেষ্ট তাই দুশ্চিন্তা না করে সঠিক পরামর্শ ও সেবা নিন।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

ইন্টারনেটে আপনি বিভিন্ন ধরনের পরামর্শ বা সেবা পেয়ে যাবেন তবে আপনার উচিত হবে এগুলো ব্যবহার না করা কারণ এখানে আপনাকে যে পরামর্শ দেয়া হবে আপনার সমস্যার সাথে সেগুলো সরাসরি নাও মিলতে পারে

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *