৭১ টিভির মালিক কে

৭১ টিভির মালিক কে

৭১ টিভির মালিক কে বাংলাদেশে যে কয়টি টিভি চ্যানেল রয়েছে অর্থাৎ বেসরকারি টিভি চ্যানেল তার মধ্যে একাত্তর টেলিভিশন সমালোচিত ও আলোচিত। 71 টিভি এর সমালোচনা ও আলোচনার কারণে অনেকেই জানতে চেয়ে থাকেন 71 টিভির মালিক কে।

আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা তুলে ধরব বাংলাদেশের আলোচিত টিভি চ্যানেল 71 টিভি এর মালিক সম্পর্কে। আমাদের সংকৃত তথ্য মতে এটি একটি যৌথ মালিকানাধীন কোম্পানিটির মালিকানায় রয়েছে।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

৭১ টিভির মালিক কে

সাংবাদিক মোজাম্মেল বাবু বাংলাদেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান গ্রুপ মেঘনা গ্রুপ। তবে মালিকানায় যেই থাকুক না কেন একাত্তর টেলিভিশনের সংবাদ পরিবেশন এবং এদের সংবাদ নিয়ে আলোচনা-সমালোচনা রয়েছে সবচাইতে বেশি।

৭১ টিভির মালিক কে

আমাদের ওয়েবসাইটে আমরা সাধারণত সংগৃহীত তথ্য তুলে ধরে 71 টিভির মালিক সম্পর্কে তথ্য সংগৃহীত তথ্য সুতরাং আপনি তত্ত্ব সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে জানাতে পারেন।

আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন এবং জিজ্ঞাসা অবশ্যই লাইক কমেন্ট করতে পারেন আপনার যাবতীয় প্রশ্ন এবং প্রশ্নের উত্তর।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

এছাড়া আমাদের ওয়েবসাইট ভিজিট করে বিভিন্ন তথ্যাবলী দেখতে পারেন মূল হোমপেজ ভিজিট করলে বিভিন্ন তথ্যাবলী প্রোডাক্ট এর কালেকশন পেয়ে যাবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *