Home ঔষধ acteria capsule এর কাজ কি

acteria capsule এর কাজ কি

0
521
acteria capsule এর কাজ কি
acteria capsule এর কাজ কি

অনলাইন শপ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে কথা বলব acteria capsule এর কাজ কি

acteria capsule এর কাজ কি

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com: সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

acteria capsule এর কাজ কি

এটি পরিপাকতন্ত্রে অবস্থিত ল্যাক্টিক এসিড উৎপাদনকারী ব্যাকটেরিয়ার মাধ্যমে পরিপাকতন্ত্রে পিএইচ কমায় এবং এভাবে এতে অবস্থিত ক্ষতিকারক জীবাণু ধ্বংস করে। তাছাড়াও এটি ক্ষতিকারক জীবাণুদেরও রিসেপ্টর বাইন্ডিং এর ক্ষেত্রে প্রতিযােগিতা করে থাকে।

acteria capsule এর কাজ কি

ব্যাকটেরিয়া সংক্রমণের চিকিৎসা করে। এই ওষুধটি ব্যাকটেরিয়ার কোষ প্রাচীরের সংশ্লেষণে হস্তক্ষেপ করে এবং ব্যাকটেরিয়ার পুনরায় বৃদ্ধিকে ব্যাহত করে। এই ওষুধটি ফুসফুস এবং বায়ু চলাচলের পথ, ত্বক, কানের মধ্যবর্তী জায়গা, সাইনাস এবং মূত্রনালীর সংক্রমণের চিকিৎসার জন্য ব্যবহৃত হয়। এই ওষুধটি টনসিলাইটিস, নিউমোনিয়া, ব্রঙ্কাইটিস এবং গনোরিয়া জাতীয় সংক্রমণেরও চিকিৎসা করে। এই ওষুধটি যখন অ্যান্টিবায়োটিক ক্ল্যারিথ্রোমাইসিনের সাথে ব্যবহার করা হয়, তখন এটি পেটের মধ্যে হওয়া আলসারকে দমন করে।

আপনার যদি কোনও পেনিসিলিন জাতীয় অ্যান্টিবায়োটিক থেকে অ্যালার্জি থাকে তবে আপনার এই ওষুধ ব্যবহার করা উচিত নয়। এই ওষুধটি জন্ম নিয়ন্ত্রণের পিলগুলিকে অকার্যকর করে তুলতে পারে, তাই এই ওষুধের দ্বারা চিকিৎসা করার সময় গর্ভাবস্থা রোধ করার জন্য আপনি হরমোনাল নয় এমন কিছু জন্ম নিয়ন্ত্রক ওষুধের ব্যবহার সম্পর্কে আপনার চিকিৎসকের কাছে জিজ্ঞাসা করুন। acteria capsule এর কাজ কি

Acteria Capsule 20’s pack

800.00

ডায়রিয়া
হজমের অস্বস্তি
ল্যাকটোজ অসহিষ্ণুতা
যোনি সংক্রমণ
অ্যান্টিবায়োটিক সম্পর্কিত ডায়রিয়া

Dosage & Administration

  • 1 or 2 probiotics capsules 3 times daily or as directed by the physician.

Side Effects

  • No known toxicity or side-effects.

ওষুধের মাত্রা বা ডোজ যদি মিস হয়ে যায় তাহলে সেক্ষেত্রে কি কোন সতর্কবার্তা আছে?

আপনি যদি এই ওষুধের মাত্রা নিতে ভুলে যান, তাহলে আপনার মনে পড়ার সাথে সাথেই ওষুধটি আপনি গ্রহণ করুন। কিন্তু মনে রাখবেন আপনি যদি পরবর্তী ডোজ গ্রহণ করার সময়ের কাছাকাছি থাকেন বা ওষুধের পরবর্তী ডোজ গ্রহণ করার জন্য সময় হয়ে যায় তাহলে মিস হয়ে যাওয়া ডোজটি এড়িয়ে চলুন। আপনাকে দেওয়া নির্ধারিত ওষুধ গ্রহণের নিয়মসূচী মেনে চলুন এবং চিকিৎসার কোর্স আপনি সম্পূর্ণ করেছেন তা নিশ্চিত করুন।
এই ওষুধের অতিরিক্ত মাত্রা গ্রহণ করায় কি কোন সতর্কবার্তা আছে?

ওষুধের অত্যধিক মাত্রা গ্রহণের ক্ষেত্রে আপনি বেশ কিছু বিরূপ প্রতিক্রিয়া লক্ষ্য করতে পারেন। অতিরিক্ত মাত্রা গ্রহণের লক্ষণগুলির মধ্যে খিঁচুনি, আচরণগত পরিবর্তন বা ত্বকের গুরুতর র‍্যাশ অন্তর্ভুক্ত। জরুরী চিকিৎসা অবলম্বন করার জন্য যত তাড়াতাড়ি সম্ভব আপনার চিকিৎসকের সাথে যোগাযোগ করুন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!