Tuesday, November 29, 2022
HomeUncategorizedFlugal 150 কি কাজ করে

Flugal 150 কি কাজ করে

Flugal 150 কি কাজ করে

পাঠক গান আশা করি সবাই ভালো আছেন। আজ আপনাদের সাথে বলবো ফ্লুগাল ক্যাপসুল নিয়ে।Flugal 150 কি কাজ করে ? Flugal 50 কি কাজ করে? Flugal 150 খাওয়ার নিয়ম?Flugal কি কাজ করে? ফ্লুগাল খাওয়ার নিয়ম? ফ্লুগাল সিরাপ? ফ্লুগল 200 কি কাজ করে? ফ্লুগাল এর পার্শ্ব প্রতিক্রিয়া? ইত্যাদি সম্পর্কে আলোচনা করব তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

Fluconazole ভ্যাজাইনাল ক্যানডিডিয়াসিস, ওরোফ্যারিনজিয়াল ও ইসোফ্যাজিয়াল ক্যানডিডিয়াসিস এবং ক্রিপটোকক্কাল মেনিনজাইটিস-এর চিকিৎসায় নির্দেশিত। এটি ক্যানডিডা জনিত মূত্রনালীর সংক্রমণ, পেরিটোনাইটিস এবং সিস্টেমিক ক্যানডিডা সংক্রমণে (যেমন-ক্যানডিডিমিয়া, ডিসেমিনেটেড ক্যানডিডিয়াসিস ও নিউমোনিয়া) ও কার্যকরী।

Indications
Fluconazole is indicated for the treatment of vaginal candidiasis, oropharyngeal & esophageal candidiasis and cryptococcal meningitis. It is also effective for the treatment of urinary tract infection caused by candida, peritonitis and systemic candida infections (including candidemia, disseminated candidiasis and pneumonia).

পার্শ্ব প্রতিক্রিয়া

Flugal Capsule এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.
অবসাদ
মাথা ব্যাথা
বমি বমি ভাব
চামড়া ফুসকুড়ি
বমি
পেটে ব্যথা
অতিসার
দৌর্বল্য
হৃদরোগের আক্রমণ
পেশির ব্যাখ্যা

নিরাপত্তা

এই ড্রাগ ব্যবহারের আগে, আপনার ডাক্তার কে আপনার বর্তমান ঔষধের তালিকার সম্পর্কে বলুন (যেমন ভিটামিন, ভেষজ ঔষধ ইত্যাদি), এলার্জি, বিদ্যমান রোগ, এবং বর্তমান স্বাস্থ্য অবস্থার (যেমন গর্ভাবস্থা, আসন্ন সার্জারি ইত্যাদি)। কিছু স্বাস্থ্য অবস্থার জন্য আপনার বেশি পার্শ্বপ্রতিক্রিয়ার হতে পারে। ডাক্তারের নির্দেশ মেনে চলুন বা পণ্যের উপর মুদ্রিত নির্দেশ অনুসরণ করুন। ডোজ আপনার অবস্থার উপর ভিত্তি করে হয়। আপনার ডাক্তার কে বলুন আপনার অবস্থার উন্নতি হচ্ছে না অবনতি হচ্ছে। গুরুত্বপূর্ণ কাউন্সেলিং পয়েন্ট নীচে তালিকাভুক্ত করা হয়ছে।

Flugal 50 খাওয়ার নিয়ম

মাত্রা ও সেবনবিধি Flugal 150 কি কাজ করে
ইসোফ্যাজিয়াল ক্যানডিডিয়াসিস: প্রথম দিন ২০০ মিঃগ্রাঃ এবং পরবর্তীতে দৈনিক ১০০ মিঃগ্রাঃ। দৈনিক সর্বোচ্চ ৪০০ মিঃগ্রাঃ ব্যবহার করা যেতে পারে। এ চিকিৎসা সর্বনিম্ন ৩ সপ্তাহ এবং লক্ষণসমূহ নিরাময়ের পরও কমপক্ষে ২ সপ্তাহ ব্যবহার করা উচিত।

 আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

Flugal 50 কি কাজ করে

নির্দেশনা Fluconazole ভ্যাজাইনাল ক্যানডিডিয়াসিস, ওরোফ্যারিনজিয়াল ও ইসোফ্যাজিয়াল ক্যানডিডিয়াসিস এবং ক্রিপটোকক্কাল মেনিনজাইটিস-এর চিকিৎসায় নির্দেশিত। এটি ক্যানডিডা জনিত মূত্রনালীর সংক্রমণ, পেরিটোনাইটিস এবং সিস্টেমিক ক্যানডিডা সংক্রমণে (যেমন-ক্যানডিডিমিয়া, ডিসেমিনেটেড ক্যানডিডিয়াসিস ও নিউমোনিয়া) ও কার্যকরী

Flugal কি কাজ করে

আমার অবস্থার উন্নতি দেখতে Flugal Capsule কতদিন ব্যবহার করতে হবে।
ওষুধ.com ওয়েবসাইট ব্যবহারকারীরা অবস্থা উন্নতি সবচেয়ে প্রচলিত সময় 1 দিন এবং ২ সপ্তাহ রিপোর্ট করেছেন। এতে আপনার অনুভুতি বা কিভাবে আপনার এই ওষুধ ব্যবহার করা উচিত প্রতিফলিত নাও হতে পারে। প্রয়োজন আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন Flugal Capsule কতদিন আপনি খাবেন তা জানতে। Flugal Capsule কার্যকারিতার সম্বন্ধে অন্য রোগীদের রিপোর্ট জানতে এখানে ক্লিক করুন এবং জরিপ ফলাফল দেখুন।

আমি খাদ্য আগে বা খাদ্য পরে এই পণ্য খালি পেট ব্যবহার করা উচিত?
Flugal Capsule খাবার পর ব্যবহার করেন। যাইহোক, এই কিভাবে ঔষধ না নেওয়া যেতে পারে। কিভাবে এই ওষুধ খাওয়া উচিত তার জন্য আপনার ডাক্তারের পরামর্শ অনুসরণ করুন। অন্যান্য রোগীদের Flugal Capsule ব্যবহারের সময় জানতে এখানে ক্লিক করুন এবং জরিপ ফলাফল দেখুন।

এই পণ্য ব্যবহার করার সময় ভারী যন্ত্রপাতি ড্রাইভ বা পরিচালনা নিরাপদ?

Flugal Capsule ঔষধ খাওয়ার পর তন্দ্রা অনুভব, মাথা ঘোরা, হাইপোটেনশন বা মাথা ব্যাথার মত পার্শ্ব-প্রতিক্রিয়া অনুভব তাহলে গাড়ী চালনা বা ভারী যন্ত্রপাতি চালানো নিরাপদ নয়। যদি ঔষধ খাওয়ার পর তন্দ্রাভাব, মাথা ঘোরা বা রক্তচাপ কমে যায় এই ঔষধ খাওয়া উচিত নয়। ফার্মাসিস্ট এছাড়াও ওষুধের সাথে মদ পান না করতে বলে কারণ তন্দ্রাভাব পার্শ্ব-প্রতিক্রিয়া তীব্র হয় যায়। যখন Flugal Capsule ব্যবহার করবেন আপনার শরীরের উপর প্রভাবের দিকে লক্ষ্য রাখুন। সর্বদা আপনার শরীর ও স্বাস্থ্যের অবস্থার জন্য সুনির্দিষ্ট সুপারিশ জন্য আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

আরো পরুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনুন ৩০০ টাকা 

 আরো পড়ুনঃ যে কোন মানুষকে এক মিনিটের মধ্যে অজ্ঞান করে ফেলার ঔষধ।

ফ্লুগাল খাওয়ার নিয়ম

মাত্রা ও সেবনবিধি
ইসোফ্যাজিয়াল ক্যানডিডিয়াসিস: প্রথম দিন ২০০ মিঃগ্রাঃ এবং পরবর্তীতে দৈনিক ১০০ মিঃগ্রাঃ। দৈনিক সর্বোচ্চ ৪০০ মিঃগ্রাঃ ব্যবহার করা যেতে পারে। এ চিকিৎসা সর্বনিম্ন ৩ সপ্তাহ এবং লক্ষণসমূহ নিরাময়ের পরও কমপক্ষে ২ সপ্তাহ ব্যবহার করা উচিত।

ফ্লুগাল সিরাপ

he treatment of mucosal candidiasis (as oropharyngeal candidiasis, oesophagitis, candiduria), acute or recurrent vaginal candidiasis, systemic candidiasis and cryptococcal infections (including meningitis). Also effective in the treatment of Tinea infections including pedis, corporis, cruris, versicolor.

Dosage & Administration:

Mucosal candidiasis (except vaginal): 50 mg daily (100 mg daily in unusually difficult infections) given for 7-14 days in oropharyngeal candidiasis; for 14-30 days in other mucosal infections (e.g. oesophagitis, candiduria). Systemic candidiasis and cryptococcal infections (including meningitis): 400 mg initially then 200 mg daily, increased if necessary to 400 mg daily; treatment continued according to response. Acute or recurrent vaginal candidiasis: a single dose of 150 mg. Child over 1 year: Superficial candidal infections: 1-2 mg/kg daily; systemic candidiasis and cryptococcal infections (including meningitis): 3-6 mg/kg daily (in serious life threatenShow more

ফ্লুগাল ২০০ কি কাজ করে

ভ্যাজাইনাল ক্যানডিডিয়াসিস, ওরোফ্যারিনজিয়াল ও ইসোফ্যাজিয়াল ক্যানডিডিয়াসিস এবং ক্রিপটোকক্কাল মেনিনজাইটিস-এর চিকিৎসায় নির্দেশিত। এটি ক্যানডিডা জনিত মূত্রনালীর সংক্রমণ, পেরিটোনাইটিস এবং সিস্টেমিক ক্যানডিডা সংক্রমণে (যেমন-ক্যানডিডিমিয়া, ডিসেমিনেটেড ক্যানডিডিয়াসিস ও নিউমোনিয়া) ও কার্যকরী।

ফ্লুগাল এর পার্শ্বপ্রতিক্রিয়া

পার্শ্ব প্রতিক্রিয়া


নিম্নলিখিত Flugal Capsule এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.
অবসাদ
মাথা ব্যাথা
বমি বমি ভাব
চামড়া ফুসকুড়ি
বমি
পেটে ব্যথা
অতিসার
দৌর্বল্য
হৃদরোগের আক্রমণ
পেশির ব্যাখ্যা

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!