Thursday, August 11, 2022
HomeQuestionsItel ভিশন 2 বাংলাদেশ প্রাইস ? আইটেল ভিশন 2 দাম কত

Itel ভিশন 2 বাংলাদেশ প্রাইস ? আইটেল ভিশন 2 দাম কত

আইটেল মোবাইল কোম্পানি বর্তমান সময়ের অন্যতম একটি কোম্পানি । চীনের সেনজেনে এর সদর দপ্তর অবস্থিত।এই কোম্পানিটির দীর্ঘ সাত বছর যাবৎ অনেক ভালো হ্যান্ডসেট সরবরাহ করে আসছে। তার মধ্যে Itel ভিশন 2 হ্যান্ডসেটটি অন্যতম। আজকের এই আর্টিকেলটিতে আমরা Itel ভিশন 2 হ্যান্ডসেট এর বিভিন্ন ফিচারস জানব এবং এই হ্যান্ডসেটটি ব্যবহার উপযোগী কিনা সে বিষয়ে বিস্তারিত জানব।

আইটেল vision 2

বাজারে আইটেল ভিশন 2 দুটি সংস্করণে কিনতে পাওয়া যায়। সংস্করণ দুটি হচ্ছে 2gb 32gb রম এবং 3gb 64gb রম ফোন দুটির দাম যথাক্রমে 32gb 8490 টাকা এবং 64 জিবি 9490 টাকা

Itel ভিশন 2 বাংলাদেশ প্রাইস

আপনি যদি বেশি সময় ইন্টারনেট ব্রাউজিং করেন কিংবা এমন প্রত্যন্ত অঞ্চলে বসেই ইন্টারনেট ব্রাউজিং করে যেখানে ইন্টারনেটে একটু দুর্বলতা রয়েছে বা ইন্টারনেটের গতি একটু চলো তাহলে আপনি কিনতে পারেন 3 জিবি এবং 64 জিবি এই ফোনটি।

আইটেল ভিশন 2 বাংলাদেশ প্রাইস 2022

আর আপনি যদি হেভি ইউজার না হয়ে থাকেন অর্থাৎ নরমাল ব্যবহারকারী হয়ে থাকেন শুধু কথা বলা মাঝেমধ্যে ইন্টারনেট ব্রাউজিং করা তাহলে আপনার জন্য 2gb 32gb এই ফোনটি অনেক ভালো হবে তবে বেশি খরচ করে বেশি রেম রম এর ফোন কেনা উচিত যদি আপনি হেভি ইউজার হয়ে থাকেন

Itel ভিশন 2
Itel ভিশন 2

Itel ভিশন 2 প্রসেসর

এতে রয়েছে অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেম go এডিসন।Itel ভিশন ২ হ্যান্ডসেটটি মূলত দুইটি ভেরিয়েশনে হয়ে থাকে। একটি হলো র্যাম 2gb রম 32gb। অপরটি হলো র্যাম 3gb রম 64gb। এটি ব্যবহার করা হয়েছে Octacore,1.6GHz প্রসেসর।

Itel ভিশন ২ Body এবং Battery

Itel ভিশন ২ মূলত সামনে ক্লাস এবং প্লাস্টিক বডি তৈরি।Itel ভিশন ২ হ্যান্ডসেটটি ওয়াটারপ্রুফ নয়। এটির ওজন 169 গ্রাম।Itel ভিশন ২ রয়েছে 6.6 ইঞ্চি ডিসপ্লে, multi-touch এবং আইপিএস টাচস্ক্রিন টেকনোলজি।এর রয়েছে non-removable 4000 মিলিঅ্যাম্পিয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি।

Itel ভিশন 2 ক্যামেরা, Security,Sensor

Itel ভিশন 2 হ্যান্ডসেট টিতে রয়েছে ট্রিপল ক্যামেরা ১৩+২+০.৩ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল । এছাড়াও এতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট Face আনলক এর মত সিকিউরিটি ব্যবস্থা।Itel ভিশন ২ হ্যান্ডসেটটিতে ফিঙ্গারপ্রিন্ট এক্সেলেরোমিটার ও প্রক্সিমিটি সেন্সর রয়েছে।

লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ
লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আইটেল vision 2 ফিচারস্

Itel ভিশন 2 2020 সালের জানুয়ারি মাসে সর্বপ্রথম রিলিজ করা হয়।Itel ভিশন 2 মূলত বাজারে দুটি কালারে পাওয়া যায় একটি হলো সবুজ আরেকটি হলো নীল। এতে রয়েছে 2g 3g 4g নেটওয়ার্ক এবং Dual ন্যানো সিম কার্ড। এছাড়াও এটি উলেন, ব্লুটুথ জিপিএস ,রেডিও ,ইউএসবি এবং ওটিজি সাপোর্টেড Itel ভিশন 2 হ্যান্ডসেট টি আপনারা ব্যবহার করতে পারেন এটি মোটামুটি লো বাজেটে অনেক ভালো একটি ফোন।

মেয়েদের ব্রা কিনুন
মেয়েদের ব্রা কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আমাদের এই আর্টিকেলটি সম্পর্কে কিছু জানার থাকলে সেটা আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন বা আমাদের ইমেইলের মাধ্যমে জানাতে পারেন এবং আমাদের আর্টিকেল বিষয়ে কোনো পরামর্শ বা উপদেশ বা কোন অভিযোগ থাকলে সেটাও জানাতে পারেন আমাদের আর্টিকেল রাইটিং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে ধন্যবাদ আর্টিকেলটি পড়ার জন্য।

আইটেল ভিশন 2 বাংলাদেশ

আইটেল ভিশন টুয়েন্টি বাংলাদেশের জন্য খুবই দারুণ একটি বিশেষ করে যারা বাংলাদেশের নিম্ন বাজেটের ফোন কিনতে চান তাদের জন্য এই ফোনটি হতে পারে একটি আদর্শ পৌলট্রি আপনি নিকটস্থ যেকোনো আইটেলের বিক্রয় কেন্দ্রে কিংবা অন্য কোন মোবাইল বিক্রয় কিন্তু সহজেই করতে পারবেন৷

মনে রাখবেন আইটেল ভিশন ২ বাংলাদেশ এই ফোনটি বিক্রি হয় বেশিরভাগ নিম্ন বাজেটে যাদের ফোন করার ইচ্ছে থাকে তাদের কাছে যারা কম দামের ফোন কিনতে চান তারা এই ফোনটি ব্যবহার করে ভালোই সুবিধা পাবেন যাদের নেট ব্রাউজিং সহ অন্যান্য ব্রাউজিং খুবই সামান্য থাকে ?

আইটেল ভিশন 2 দাম কত

আইটেল ভিশন 2 দাম কত ইতিমধ্যে আমরা তুলে ধরেছি ফোনটি সংস্করণে আপনি বাজার থেকে কিনতে পারবেন আর এই সংস্করণ দুটির মধ্যে আপনার পছন্দমত যেকোনো একটি সংস্করণ বেছে নিতে পারেন আর ফোন দুটির দাম হচ্ছে যথাক্রমে ?

32gb 8490 টাকা এবং 64 জিবি 9490 টাকা

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!