Home Questions Itel S11 বাংলাদেশ প্রাইস ? আইটেল S11 দাম কত

Itel S11 বাংলাদেশ প্রাইস ? আইটেল S11 দাম কত

0
833
Itel S11 বাংলাদেশ প্রাইস? আইটেল S11 দাম কত
Itel S11 বাংলাদেশ প্রাইস? আইটেল S11 দাম কত

Itel S11 বাংলাদেশ প্রাইস আইটেল মোবাইল কোম্পানি বর্তমান সময়ের অন্যতম একটি কোম্পানি । চীনের সেন জেনে এর সদর দপ্তর অবস্থিত। এই কোম্পানিটি দীর্ঘদিন যাবৎ অনেক ভালো হ্যান্ডসেট সরবরাহ করে আসছে। তার মধ্যে Itel S11 হ্যান্ডসেটটি অন্যতম আজকের এই আর্টিকেলটিতে আমরা Itel S11 হ্যান্ডসেটের বিভিন্ন ফিচারস জানবো ও ডিটেলস জানবো। এই হ্যান্ডসেটটি ব্যবহার উপযোগী কিনা সে বিষয়ে বিস্তারিত জানাবো।

Itel এস 11

বাজারে Itel S11 একটি সংস্করণে পাওয়া যায় সংস্করণটি হচ্ছে 1gb র্যাম 8gb রম। এটি আপনারা নিকটস্থ আইটেল শোরুম অথবা নিকটস্থ আইটেল ডিলার পয়েন্ট থেকে কিনতে পারবেন।

Itel- S -11
Itel- S -11

আরো পড়ুনঃ  ম্যাক্সম্যান জেল লিঙ্গ বৃদ্ধি করার জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

Itel S 11 বাংলাদেশ প্রাইস

Itel S11 হ্যান্ডসেটটি হেভি ইউজার দের জন্য নয় , নরমাল ব্যবহারকারী দের জন্য শুধুমাত্র কথা বলা মাঝে মধ্যে টুকটাক ইন্টারনেট ব্রাউজিং করে থাকেন এই হ্যান্ডসেটটি শুধুমাত্র তাদের জন্য

Itel S11 বাংলাদেশ প্রাইস? আইটেল S11 দাম কত
Itel S11 বাংলাদেশ প্রাইস? আইটেল S11 দাম কত

আরো পড়ুনঃ বায়োমেনিক্স কিনতে ক্লিক- এখনই কিনুন

Itel S11 Body এবং ব্যাটারি

Itel S11 হ্যান্ডসেটটি মূলত সামনে গ্লাস এবং ব্যাক প্লাস্টিক বডি তৈরি। আইটেল S11 হ্যান্ডসেটটি ওয়াটারপ্রুফ নয় এটির ওজন 179 গ্রাম। এছাড়াও হ্যান্ডসেটটিতে রয়েছে 5 ইঞ্চি ডিসপ্লে multi-touch এবং আইপিএস টাচস্ক্রিন টেকনোলজি । আরো রয়েছে non-removable 2400 মিলি এম্পিয়ার li-ion ব্যাটারি

Itel S11 প্রসেসর

Itel S11 হ্যান্ডসেটটিতে রয়েছে অ্যান্ড্রয়েড মাসমেলো 6 ভার্শন। এছাড়াও এতে রয়েছে কোয়ার্টি 1.3 গিগাহার্টজ প্রসেসর। এটির চিপসেট মিডিয়াটেক 6580M.এই হ্যান্ডসেটটিতে রয়েছে 1 জিবি র্যাম এবং 8gb রম

Itel S11 ক্যামেরা, Security,Sensor

Itel S11 হ্যান্ডসেট টিতে রয়েছে Back ক্যামেরা 5 মেগাপিক্সেলের ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা 2 মেগাপিক্সেল । এছাড়াও এতে রয়েছে Face আনলক এর মত সিকিউরিটি ব্যবস্থা।Itel S11 হ্যান্ডসেটটিতে এক্সেলেরোমিটার ও প্রক্সিমিটি সেন্সর রয়েছে।

Itel S11 ফিচারস

Itel S11 2015 সালের মে মাসে সর্বপ্রথম রিলিজ করা হয়।Itel S11 মূলত বাজারে একটি কালারে পাওয়া যায় কালারটী হলো নীল। এতে রয়েছে 2g 3g নেটওয়ার্ক এবং Dual ন্যানো সিম কার্ড। এছাড়াও এটি উলেন, ব্লুটুথ জিপিএস ,রেডিও ,ইউএসবি এবং ওটিজি সাপোর্টেড হ্যান্ডসেট টি আপনারা ব্যবহার করতে পারেন এটি মোটামুটি লো বাজেটে অনেক ভালো একটি ফোন।

Itel S11 বাংলাদেশ প্রাইস আমাদের এই আর্টিকেলটি সম্পর্কে কিছু জানার থাকলে সেটা আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন বা আমাদের ইমেইলের মাধ্যমে জানাতে পারেন এবং আমাদের আর্টিকেল বিষয়ে কোনো পরামর্শ বা উপদেশ বা কোন অভিযোগ থাকলে সেটাও জানাতে পারেন আমাদের আর্টিকেল রাইটিং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে ধন্যবাদ আর্টিকেলটি পড়ার জন্য।

Itel S11 বাংলাদেশ

আইটেল S11 বাংলাদেশের জন্য খুবই দারুণ একটি বিশেষ করে যারা বাংলাদেশের নিম্ন বাজেটের ফোন কিনতে চান তাদের জন্য এই ফোনটি হতে পারে একটি আদর্শ choice আপনি নিকটস্থ যেকোনো আইটেলের বিক্রয় কেন্দ্রে কিংবা অন্য কোন মোবাইল বিক্রয় কিন্তু সহজেই করতে পারবেন

মনে রাখবেন আইটেল S11 বাংলাদেশ এই ফোনটি বিক্রি হয় বেশিরভাগ নিম্ন বাজেটে যাদের ফোন করার ইচ্ছে থাকে তাদের কাছে যারা কম দামের ফোন কিনতে চান তারা এই ফোনটি ব্যবহার করে ভালোই সুবিধা পাবেন যাদের নেট ব্রাউজিং সহ অন্যান্য ব্রাউজিং খুবই সামান্য থাকে ?

Itel S11 বাংলাদেশ দাম

Itel S11 হ্যান্ডসেটটিতে রয়েছে অ্যান্ড্রয়েড মাসমেলো 6 ভার্শন। এছাড়াও এতে রয়েছে কোয়ার্টি 1.3 গিগাহার্টজ প্রসেসর। এটির চিপসেট মিডিয়াটেক 6580M এই হ্যান্ডসেটটিতে রয়েছে 1 জিবি র্যাম এবং 8gb রম এই হ্যান্ডসেটের দাম 5490 টাকা।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!