Home paragraph kosturi gold capsule price in bangladesh । kasturi gold details in bengali

kosturi gold capsule price in bangladesh । kasturi gold details in bengali

0
367
kosturi gold capsule price in bangladesh
kosturi gold capsule price in bangladesh

kosturi gold capsule price in bangladesh প্রাইস ইন বাংলাদেশ ইন আর্টিকেল থেকে আমরা ঔষধটি আপনি কিভাবে কিনতে পারবেন kasturi gold details in bengali এটির দাম কত দিয়ে আপনার কেনা উচিত এ সম্পর্কিত নানান তথ্য তুলে ধরার চেষ্টা করব আর্টিকেলটি শেষপর্যন্ত পড়ুন আর তথ্যগুলো জেনে ক্রয় করুন।।

kosturi gold capsule price in bangladesh

ইন্ডিয়ান কস্তুরী গোল্ড আপনি অনলাইন শপ গুলোতে কিনতে পাবেন অনলাইন শপিং একে সব এক রকম দাম দিয়ে রেখেছে আপনার জানা উচিত এটির সঠিক দাম কত হতে পারে সেরকম একটি আইডিয়া। তাহলে প্রথমেই আপনাকে জেনে নিতে হবে আপনি যে ঔষধ কিনতে চাচ্ছেন সেটি কত পিস এবং কিরকম কেনা যায় দাম সম্পর্কে আপনার একটি আইডিয়া চলে আসবে।

kosturi gold capsule price in bangladesh
kosturi gold capsule price in bangladesh

আরো পড়ুনঃ ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক এখনই কিনুন

ইন্ডিয়ান কস্তুরী গোল্ড আমাদের দেশে দুটি সাইজের পাওয়া যায় একটি হচ্ছে ছোট অপরটি বড় ছোট সাইজের 30 টি ঔষধ থাকে আর বড় সাইজের 90 টি ঔষধ থাকে দুটির দাম আলাদা আপনি কোনটি কিনবেন তার ওপর নির্ভর করবে। আপনি যদি একটি ছোট সাইজের ফাইল কিনেন তাহলে আপনাকে গুনতে হবে 800 থেকে 900 টাকা পর্যন্ত।

আপনি যদি 90 টি ক্যাপসুলে একটি বড় ফাইল কেনেন তাহলে আপনাকে গুনতে হবে 1200 থেকে 1500 টাকা পর্যন্ত তবে অনেক ই-কমার্স প্রতিষ্ঠান এর দাম 3500 কিংবা 2500 টাকা দিয়ে রেখেছেন এত দাম দিয়ে এটিকে না আপনার একেবারেই উচিত হবে না। মেডিসিন গুলো যেহেতু সেনসিটিভ মেডিসিন তাই এগুলো নিয়ে অনেকেই বেশি চড়া মূল্যে বিক্রি করে থাকে

কস্তুরী গোল্ড ক্যপসুল প্রাইস ইন বাংলাদেশ

আমরা ইতিমধ্যে যে দাম উল্লেখ করেছি এই দামের থেকে বেশী দামে আপনার এটিকে না কেন উচিত নয় এ সম্পর্কে আপনার জানা উচিত বা এ সম্পর্কে আপনার জ্ঞান থাকা উচিত বন্ধুরা 30 টি ঔষধ এর দাম কত হতে পারে যেহেতু এটি একটি কৌটোর মধ্যে থাকে।

kasturi gold details in bengali
kasturi gold details in bengali

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

আমাদের উল্লেখিত দামের চাইতো এর দাম কম হতো যদি ঔষধটি হতো আমাদের দেশে যেহেতু ইন্ডিয়ান ঔষধ তাই একসাথে অনেকগুলো বিষয় যুক্ত হয় যেমন প্রডাক্টিভ মেয়াদ উত্তীর্ণ হলে ফেরত দেওয়া যায়না প্রোডাক্টগুলো বর্ডার থেকে আসতে বেশী খরচ পড়ে এগুলোর উপর ভিত্তি করে দাম তুলনামূলকভাবে একটু বেড়ে যায়।

তার মানে এই নয় যে 30 টি ঔষধের মূল্য 3500 টাকা কিংবা 30 টি ক্যাপসুলের দাম 2500 টাকা এত হতে পারে বিষয়টি একটু লক্ষ রাখবেন বিভিন্ন অনলাইন সবগুলো ঘুরবেন দাম দেখবেন কমদামের প্রোডাক্টটি বিস্তারিত সম্পর্কে জেনে ক্রয় করবেন।

kasturi gold details in bengali

কস্তুরী গোল্ড ঔষধটি ডিটেলস তথ্য ইতিমধ্যে আমাদের আর্টিকেল গুলোতে তুলে ধরা হয়েছে আশা করি দেখে নিবেন তাহলে আপনি এটির বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে পারবেন কস্তুরী গোল্ড কিনে খেতে পারেন ব্যবহার করতে পারেন ব্যবহার করে দেখতে পারেন।

পুরুষের যৌন দূর্বলতা যৌন অক্ষমতা স্ত্রীর মিলনে অক্ষমতা নানাবিধ সমস্যা সমাধানে এই ঔষধ গুলো কার্যকরী ঔষধ সেবনের ক্ষেত্রে অবশ্যই কিছু সতর্কতাঃ মেনে চলতে হবে।

kosturi gold bangladesh

অপ্রাপ্ত বয়স্ক পুরুষ যেমন এই কস্তুরী গোল্ড খেতে পারবে না তেমনি মেয়েরা কস্তুরী গোল্ড কখনোই খেতে পারবেনা প্রাপ্তবয়স্ক পুরুষরা এটি খেতে পারবে যাদের বয়স অনেক বেশি যে সকল পুরুষ বুড়ো হয়ে গেছেন তারা অতি খেতে পারবে না খেতে চাইলে পরামর্শ করে খেতে হবে।

আরো পড়ুনঃ সানি লিওনের এক্সপ্রেস ভিডিও দেখতে ক্লিক করুন – এখনি দেখুন

আরো পড়ুনঃ ইন্টারনেটে নেকেড ভিডিও দেখা কি জায়েজ জেনে নিন – এখনই জানুন

এছাড়াও যারা উচ্চ রক্তচাপ জনিত সমস্যায় ভুগছেন কিংবা হাটে ছোটখাটো কোনো সমস্যা রয়েছে তারা এই অংশটি এড়িয়ে চলার চেষ্টা করুন শুধু এটি যৌন উত্তেজক যৌন সমস্যা সমাধানের অনেক ঔষধ এড়িয়ে চলতে হবে আর আপনি যদি খেতে চান তাহলে একজন ডাক্তারের পরামর্শ নিয়ে খেতে হবে।

kasturi gold price in bangladesh

আমাদের আজকের আর্টিকেলটি পড়ার পর আপনি হয়তো এই ঔষধ গুলোর দাম সম্পর্কে নিজেই অনুমান করতে পারবেন কত দাম দিয়ে এটি আপনাকে নেওয়া উচিত সেটি আপনি নিজেই চিন্তা করে নিবেন আশা করি আমাদের আর্টিকেলটি আপনাদেরকে সহায়তা করবে।

প্রিয় পাঠক আমরা চাই আপনার অর্থ আপনার কাছে থাকো আপনি নির্দিষ্ট এবং সঠিক অর্থ ব্যয় করে সঠিক সেবাটি পেতে পারেন ঔষধ আমাদের থেকে কিনতে হবে তেমন কিছু নয় তবে এটি কিনে অপচয়’ করবেন এটি আমাদের কাম্য নয়।

kasturi gold price in bangladesh

আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন থাকলে জিজ্ঞাসা থাকে কোন তথ্য আমাদেরকে দেয়ার মত থাকে তাহলে কমেন্ট লিখে জানিয়ে দেন আমরা আপনার মূল্যবান প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব আশা করি আমাদের আর্টিকেলটির মূল সারাংশ আপনি বুঝতে পেরেছেন।

অনলাইনে যাবতীয় কেনাকাটা করতে ভিজিট করতে পারেন আমাদের প্রতিষ্টান www.gazivai.com এখানে আপনি পেয়ে যাবেন নানা ধরনের যাবতীয় পার্সোনাল গোপনীয় পণ্য সামগ্রী সহ নানান প্রকার কসমেটিক জুয়েলারি ইলেকট্রিক ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!