Friday, December 9, 2022
HomeঔষধNeucos b এর কাজ কি

Neucos b এর কাজ কি

অনলাইন শপ Gazivai.com ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে Neucos b এর কাজ কি সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো ঃ Neucos b এর কাজ কি?নিউরো বি এর উপকারিতা?নিউরো বি কেন খায়?বি ১২৬ এর কাজ কি?রেনোভিট এর কাজ কি?Vitamin b1 b6 b12 এর কাজ কি? Kalcoral dx এর কাজ কি ? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক Neucos b সম্পর্কে আলোচনা।

Neucos b এর কাজ কি


👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com .👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

Neucos b এর কাজ কি

Neucos b ফার্মাকোলজি ভিটামিন বি১ শর্করা, ফ্যাটি এসিড এবং অ্যামাইনো এসিডকে শক্তিতে রূপান্তর করে, স্নায়ুর স্বাস্থ্য ও মন ভাল রাখে এবং হৃৎপিণ্ড শক্তিশালী করে। ভিটামিন বি৬ লোহিত রক্ত কণিকা, প্রোটিন, নিউরোট্রান্সমিটার যেমন সেরোটনিন তৈরি করে এবং জমাকৃত শক্তি মুক্ত করে হৃদরোগ, স্ট্রোক, অবসাদ এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।

Neucos b এর কাজ কি

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক – এখনই কিনুন

ব্যবহার
Each tablet contains-

Thiamine Nitrate (Vitamin B1) 100 mg
Pyridoxine Nitrate (Vitamin B6) 200 mg
Cyanocobalamin (Vitamin B12) 200 mcg.
Each 3 ml ampoule contains-

Thiamine Hydrochloride (Vitamin B1) 100 mg
Pyridoxine Hydrochloride (Vitamin B6) 100 mg
Cyanocobalamin (Vitamin B12) 1000 mcg.

Vitamin B1, B6 & B12 is used for the treatment of B1, B6 and B12 deficiency syndrome. It is also used for the treatment of:

Diabetic neuropathy
Sciatica
Peripheral neuralgia
Facial neuralgia
Lumbago
Intercostal neuralgia
Myalgia
Spinal pain

নিউরো বি এর উপকারিতা

>নিউরো বি ফার্মাকোলজি ভিটামিন বি১ শর্করা, ফ্যাটি এসিড এবং অ্যামাইনো এসিডকে শক্তিতে রূপান্তর করে, স্নায়ুর স্বাস্থ্য ও মন ভাল রাখে এবং হৃৎপিণ্ড শক্তিশালী করে। ভিটামিন বি৬ লোহিত রক্ত কণিকা, প্রোটিন, নিউরোট্রান্সমিটার যেমন সেরোটনিন তৈরি করে এবং জমাকৃত শক্তি মুক্ত করে হৃদরোগ, স্ট্রোক, অবসাদ এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।

নিউরো বি কেন খায়

>ভিটামিন ট্যাবলেট খেলেই সুস্থ থাকা যায়, এটা আদতে একটা ভ্রান্ত ধারণা। প্রয়োজনীয় ভিটামিন দৈনন্দিন খাবারের মধ্য দিয়ে শরীরে পৌঁছলে তবেই উপকার মেলে৷আর, ভিটামিনের সব উৎস রয়েছে বাঙালির প্রতিদিনের খাবারেই৷সে কথায় আসার আগে একটু জেনে নেওয়া যাক ভিটামিন কী এবং ওষুধের চেয়ে খাবার কেন উপকারী!

>ভিটামিন এক রকমের অরগানিক যৌগ, যার স্বল্প পরিমাণই মানবদেহের সাধারণ মেটাবলিজম অব্যাহত রাখে৷ দৈনন্দিন খাদ্যদ্রব্য ও সূর্যরশ্মি থেকে আমরা এই যৌগ পাই৷ ভিটামিন সাধারণত দু’রকমের৷

>ফ্যাটে দ্রবণীয় ভিটামিন: এই ভিটামিন মানবদেহের ফ্যাট টিস্যুর মধ্যে বা লিভারেও থাকতে পারে৷ ভিটামিন এ, ডি, ই এবং কে হল ফ্যাট সলিউবল ভিটামিন৷ পানিতে দ্রবণীয় ভিটামিন: এই ভিটামিন মানবদেহে জমা থাকে না৷ এগুলি প্রস্রাবের মাধ্যমে দেহের বাইরে নির্গত হয়ে যায়৷ যেমন- ভিটামিন বি এবং সি৷

বি ১২৬ এর কাজ কি

>বি ১২৬ ভিটামিন বি১২ কোষে প্রতিলিপি ও লোহিত রক্ত কণিকা তৈরির জন্য দরকার যা রক্তশূন্যতা, অবসাদ, স্নায়ুর ব্যথা, অসারতা, রক্ত জমাট বাঁধা সমস্যা এবং হৃদরোগজনিত ঝুঁকি কমায় ।

রেনোভিট এর কাজ কি

>রেনোভিট ভিটামিন বি১ শর্করা, ফ্যাটি এসিড এবং অ্যামাইনো এসিডকে শক্তিতে রূপান্তর করে, স্নায়ুর স্বাস্থ্য ও মন ভাল রাখে এবং হৃৎপিণ্ড শক্তিশালী করে। ভিটামিন বি৬ লোহিত রক্ত কণিকা, প্রোটিন, নিউরোট্রান্সমিটার যেমন সেরোটনিন তৈরি করে এবং জমাকৃত শক্তি মুক্ত করে হৃদরোগ, স্ট্রোক, অবসাদ এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।

Vitamin b1 b6 b12 এর কাজ কি

Vitamin b1 b6 b12 tablets এর কাজ
>ফার্মাকোলজি ভিটামিন বি১ শর্করা, ফ্যাটি এসিড এবং অ্যামাইনো এসিডকে শক্তিতে রূপান্তর করে, স্নায়ুর স্বাস্থ্য ও মন ভাল রাখে এবং হৃৎপিণ্ড শক্তিশালী করে। ভিটামিন বি৬ লোহিত রক্ত কণিকা, প্রোটিন, নিউরোট্রান্সমিটার যেমন সেরোটনিন তৈরি করে এবং জমাকৃত শক্তি মুক্ত করে হৃদরোগ, স্ট্রোক, অবসাদ এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।

Kalcoral dx এর কাজ কি

Kalcoral dx ভিটামিন ডি, পরিপাকতন্ত্রে ক্যালসিয়াম এর শোষণে ব্যাপক সহায়তা করে এবং শরীরে ক্যালসিয়াম এর ভারসাম্য রক্ষা করে। এছাড়াও হাড়ের বৃদ্ধিতে, অষ্টিওপরোসিস এবং এই সংক্রান্ত জটিলতায় ইহার এর বিশেষ ভূমিকা আছে।

আরো পড়ুনঃ  ডিজিটাল প্রেসার মেশিন ক্রয় করতে সরাসরি কিনতে – ক্লিক করুন

আরো পড়ুনঃ  এনালগ প্রেসার মেশিন সরাসরি ক্রয় করার জন্য এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!