Saturday, November 26, 2022
HomeঔষধNeurobest এর কাজ কি

Neurobest এর কাজ কি

অনলাইন শপ Gazivai.com এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে থাকবে Neurobest এর কাজ কি সম্পর্কে ঃ Neurobest এর কাজ কি ?Frenxit এর কাজ কি?নিউরোবেস্ট খাওয়ার নিয়ম?নিউরোমেট কি কাজ করে?নিউরোবেস্ট এর দাম?Beklo 10 এর কাজ কি?Myolax 50 খাওয়ার নিয়ম? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক মন্টিলুকাস্ট ১০ সম্পর্কে আলোচনা।

Neurobest এর কাজ কি

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com : সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

Neurobest এর কাজ কি

>ভিটামিন বি১ শর্করা, ফ্যাটি এসিড এবং অ্যামাইনো এসিডকে শক্তিতে রূপান্তর করে, স্নায়ুর স্বাস্থ্য ও মন ভাল রাখে এবং হৃৎপিণ্ড শক্তিশালী করে। ভিটামিন বি৬ লোহিত রক্ত কণিকা, প্রোটিন, নিউরোট্রান্সমিটার যেমন সেরোটনিন তৈরি করে এবং জমাকৃত শক্তি মুক্ত করে হৃদরোগ, স্ট্রোক, অবসাদ এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।

Neurobest এর কাজ কি

>Nurobest Md 500 MCG Tablet MD) ভিটামিন বি ১২ এর স্বাভাবিকভাবে ঘটছে এমন কো-এনজাইম ফর্ম যা রক্ত ​​প্রবাহের মাধ্যমে সঞ্চালিত হয়। ভিটামিন বি ১২ কাঠামোর পাশাপাশি এটি একটি অতিরিক্ত মিথাইল রয়েছে যা ধাতু-অ্যালকিল গ্রুপ রয়েছে। এটি শরীরকে লাল রক্ত ​​কোষ উত্পাদন করতে সহায়তা করে এবং এটি একটি খাদ্যতালিকাগত পরিপূরক হিসাবে ব্যবহার করা যেতে পারে।

>(Nurobest Md 500 MCG Tablet MD) এর ফলশ্রুতিতে দুর্বলতা, কম শক্তি দিয়ে পার্সাসেসিস অ্যানিমিয়ায় ফলাফল, অসাড় অবস্থা এবং টিংলিং আঙ্গুলের ইত্যাদি ।

>রক্ত পরীক্ষা (Nurobest অভাব নিশ্চিত করতে পারে। এটি একাধিক স্ক্লেরোসিস নামে ডিজিনারেটিক সেল অবস্থার বিরুদ্ধে লড়াইয়ের জন্য সম্পূরক হিসাবে নেওয়া হয় । এটি একটি চাপ হিসাবে শরীর এবং মনের জন্য রিলিভার হিসাবে কাজ করে এবং এটি ক্যান্সার চিকিত্সা করতে ব্যবহিত হয় ।

Frenxit এর কাজ কি

ব্যবহার
দুশ্চিন্তা, বিষন্নতা, উদাসিনতা ও এ সম্পর্কিত অসুবিধায় ।

ফ্লুপেনটিক্সল-একটি নিউরোলেপ্টিক, স্বল্প মাত্রায় যার নিজস্ব দুশ্চিন্তা প্রশমনকারী এবং অবসন্নতাবিরোধী বৈশিষ্ট্য রয়েছে এবং মেলিট্রাসিন-একটি বাইপোলার থাইমোলেগ্রিক, স্বল্প মাত্রায় যার এ্যাকটিভিটিং বৈশিষ্ট্য রয়েছে। যৌথভাবে, এই যৌগসমূহ এমন একটি প্রস্তুতি যা অবসন্নতাবিরোধী, দৃশ্চিত্তা প্রশমনকারী এবং এ্যাকটিভেটিং বৈশিষ্ট্য প্রদর্শন করে। ফ্লপেনটিক্সল মুখে গ্রহণ করার প্রায় চার ঘন্টা পর সিরামে সর্বোচ্চ ঘনত্বে পৌঁছায় এবং মেলিট্রাসিন মুখে গ্রহণ করার প্রায় চার ঘন্টা পর সিরামে সর্বোচ্চ ঘনত্বে পৌঁছায়। ফ্লপেনটিক্সল-এর বায়োলোজিক্যাল হাফ-লাইফ প্রায় ৩৫ ঘন্টা এবং মেট্রিাসিন-এর বায়োলোজিক্যাল হাফ-লাইফ প্রায় ১৯ ঘন্টা। ফ্লপেনটিক্সল এবং মেলিট্রাসিন-এর একত্র ব্যবহার, আলাদা আলাদা যৌগের ফার্মাকোকাইনেটিক বৈশিষ্ট্যকে প্রভাবিত করে না।

নিউরোবেস্ট খাওয়ার নিয়ম

Tablets may be administered in a dose of 1 to 3 tablets per day or as directed by the physician.

Ampoules are preferably injected intramuscularly (deep intragluteal). In severe cases 1 ampoule daily until the acute symptoms subside. For milder cases and follow up therapy 2 to 3 ampoules per week.

নিউরোমেট কি কাজ করে

ভিটামিন বি১ শর্করা, ফ্যাটি এসিড এবং অ্যামাইনো এসিডকে শক্তিতে রূপান্তর করে, স্নায়ুর স্বাস্থ্য ও মন ভাল রাখে এবং হৃৎপিণ্ড শক্তিশালী করে। ভিটামিন বি৬ লোহিত রক্ত কণিকা, প্রোটিন, নিউরোট্রান্সমিটার যেমন সেরোটনিন তৈরি করে এবং জমাকৃত শক্তি মুক্ত করে হৃদরোগ, স্ট্রোক, অবসাদ এবং অনিদ্রা দূর করতে সাহায্য করে।

নিউরোবেস্ট এর দাম

Neurobest Tablet
Vitamin B1, B6 & B12
100 mg+200 mg+200 mcg
Renata Limited
Unit Price: ৳ 8.00 (60’s pack: ৳ 480.00)

Beklo 10 এর কাজ কি

গাবা-বি রিসেপ্টরকে উদ্দীপ্ত করার মাধ্যমে ব্যাক্লোফেন সাধারণত মনোসিনেপটিক ও পলিসিনেপটিক রিফ্লেক্সকে প্রতিহত করে যা গ্লুটামেট ও এসপারটেট এর সংশ্লেষণে বাধা দান করে। উপরন্তু ব্যাক্লোফেন কশেরুকার মধ্যবর্তী স্থানে কাজ করার মাধ্যমে কেন্দ্রীয় স্নায়ুতন্ত্রকে অবসাদ করে দেয়। ব্যাক্লোফেন নসিসেপটিভ উদ্দীপনাকেও প্রতিহত করে।

Myolax 50 খাওয়ার নিয়ম

পূর্ণবয়স্ক: রােগীর প্রয়ােজনীয়তা এবং সহনশীলতার উপর নির্ভর করে ৫০-১৫০ মিঃগ্রাঃ দৈনিক তিনবার। শিশু (৩ মাস থেকে ৬ বছর): ৪৫ মিঃগ্রাঃ/কেজি/দিন অনুসারে তিনটি বিভক্ত মাত্রায়। শিশু (৬ থেকে ১৪ বছর): ২-৪ মিঃগ্রাঃ/কেজি/দিন অনুসারে তিনটি বিভক্ত মাত্রায়। অথবা, রেজিষ্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!