Tuesday, August 16, 2022
HomeঔষধNosomist এর কাজ কি - দাম ও উপকারীতা

Nosomist এর কাজ কি – দাম ও উপকারীতা

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে ম্যাগনেসিয়াম Nosomist এর কাজ কি সম্পর্কে কথা বলব : Nosomist এর কাজ কি? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক কোন Omega 3 এর সম্পর্কে আলোচনা।

Nosomist এর কাজ কি

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com

Nosomist এর কাজ কি

ন্যাসোমিস্ট‌ ১০% ড্রপস (Nasomist 10% Drops) নির্ধারিত অনুনাসিক সংকোচনের জন্য নির্ধারিত হয় । সাধারণ ঠান্ডা, উপরের শ্বাসযন্ত্র বা এমনকি সাইনাসের এলার্জি হতে পারে । শুষ্কতার কারণে যে কোনও অস্বাভাবিক অস্বস্তি থেকেও ড্রাগটি পরিত্রাণ পায় । ন্যাসোমিস্ট‌ ১০% ড্রপস (Nasomist 10% Drops) একটি ডেকনজেস্টেন্টহিসাবে কাজ করে, এইভাবে রক্ত ​​নালী দ্বারা নাক এর শ্বসন ঝিল্লী সঙ্কুচিত করে ।এর পরিবর্তে সংকোচন কমাতে সাহায্য করে এবং শ্বাস সহজ করে তোলে।

Nosomist এর কাজ কি

আপনার ডাক্তারের নির্দেশ ও উপদেশ অনুযায়ী ড্রাগ ব্যবহার করা উচিত। যদি ড্রাগ স্প্রে ফর্ম হয়, প্রথমে আপনার নাক পরিষ্কার করুন এর ব্যবহার করুন । এক নাস্তার খোলার সময়ে স্প্রে রাখুন এবং আপনার আঙুল দিয়ে অন্য নাস্তিকটি বন্ধ করুন। আপনার নাকের মধ্যে স্প্রে এবং গভীরভাবে ইনহালে আপনি স্প্রে ব্যবহার করে সম্পন্ন করার পরে, গরম জল ব্যবহার করে টিপ পরিষ্কার করতে পারেন যাতে কোন দূষণ প্রতিরোধ করা যায়।

ন্যাসোমিস্ট‌ ১০% ড্রপস (Nasomist 10% Drops) ব্যবহার করার সময় কিছু ঘটনা মনে রাখা উচিত, উদাহরণস্বরূপ কেবল ৩ দিনের জন্য স্প্রে ব্যবহার করুন। আপনি যদি আরো বেশি দিনের জন্য এটি ব্যবহার করতে চান তবে আপনার চিকিৎসকের পরামর্শ নিন। দীর্ঘদিন ধরে যদি আপনি ন্যাসোমিস্ট‌ ১০% ড্রপস (Nasomist 10% Drops) ব্যবহার করেন তবে নাক এর সংকোচনের ঘন ঘন পুনরাবৃত্তি ঘটবে । ১২ বছরের কম বয়সী শিশুদের ন্যাসোমিস্ট‌ ১০% ড্রপস (Nasomist 10% Drops) গ্রহণ করা উচিত নয়। গর্ভবতী এবং বুকের দুধ খাওয়ানো মায়েদের তাদের ডাক্তারের সাথে ওষুধ গ্রহণের লাভ এবং ক্ষতি নিয়ে আলোচনা করা উচিত ।

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক-এখনই কিনুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

Maral gel
Maral gel
x
error: Content is protected !!