1. admin@janbobd.net : admin :
  2. gazivai.gom@gmail.com : HASAN :
  3. juwelranabdnet2@gmail.com : juwel juwelrana : juwel juwelrana
  4. sugazivai.com@gmail.com : sikdar md : sikder md
Rosuva 10 এর কাজ কি | খাওয়ার নিয়ম, পার্শ্বপ্রতিক্রিয়া - janbobd
January 28, 2023, 7:12 am

Rosuva 10 এর কাজ কি | খাওয়ার নিয়ম, পার্শ্বপ্রতিক্রিয়া

  • Update Time : Wednesday, October 19, 2022

অনলাইন শপ গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম Rosuva 10 এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো Rosuva 10 এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

Rosuva 10 এর কাজ কি

আমাদের অনলাইন শপে অর্ডার করার ঠিকানা হল অনলাইন শপ Gazivai.com এই ঠিকানায় আপনি পেয়ে যাবেন আপনার যে কোন ধরণের নিত্যপ্রয়োজনীয় পণ্য খুবই কম মূল্যে। তাই আর দেরি না করে এক্ষুনি আমাদের সাইট ভিজিট করে আপনারা অর্ডার করে ফেলুন আপনাদের মনের মত পণ্যটি। আমাদের প্রতিনিধিরা আপনার কাছে পৌছে দেবে আপনার করা অর্ডার করা পণ্যটি। তাই আর দেরি না করে এক্ষুনি কল করুন আমাদের দেয়া নিচের নাম্বারে – 01622913639

Rosuva 10 এর কাজ কি

Rosuvastatin is a selective and competitive inhibitor of HMG-CoA reductase, the rate-limiting enzyme that converts 3-hydroxy-3-methylglutaryl coenzyme A (HMG-CoA) to mevalonate, a precursor of sterols, including cholesterol.The primary site of action of rosuvastatin is the liver, the target organ for lowering cholesterol. Rosuvastatin increases the number of hepatic LDL receptors on the cell surface, enhancing uptake and catabolism of LDL and it inhibits the hepatic synthesis of VLDL, thereby reducing the total number of VLDL and LDL particles.

Rosuva 10 এর কাজ কি

ব্যবহার
হেটেরােজাইগাস হাইপারকোলেস্টেরােলেমিয়া (ফ্যামিলিয়াল এবং নন-ফ্যামিলিয়াল)
হােমােজাইগাস হাইপারকোলেস্টেরােলেমিয়া (ফ্যামিলিয়াল)
মিক্সড ডিসলিপিডেমিয়া।

রসুভা খাওয়ার নিয়ম

হেটেরােজাইগাস হাইপারকোলেস্টেরােলেমিয়া (ফ্যামিলিয়াল এবং নন-ফ্যামিলিয়াল) এবং মিক্সড ডিসলিপিডেমিয়া : সাধারণ নির্দেশনা মাত্রা অনুযায়ী সকল ক্ষেত্রে সুপারিশকৃত প্রারম্ভিক মাত্রা দৈনিক ১০ মি.গ্রা.।

পার্শ্বপ্রতিক্রিয়া
রসুভা সাধারণত সহনশীল। রসুভা সংশ্লিষ্ট উল্লেখযােগ্য পার্শ্বপ্রতিক্রিয়া সমূহ হল মাইয়েলজিয়া, কোষ্ঠকাঠিন্য, দৌর্বল্য, পেট ব্যথা এবং বমি বমি ভাব।

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ছেলেদের টাইটান জেল সরাসরি কিনতে ক্লিক-এখনই কিনুন

এই পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন ফেসবুকে

More News Of This Category
© All rights reserved - janbobd.net
Customized By BlogTheme
x
error: Content is protected !!