Friday, November 25, 2022
Homeঔষধtimex tablet এর কাজ কি

timex tablet এর কাজ কি

অনলাইন শপ Gazivai.com ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে থাকবে timex tablet এর কাজ কি সম্পর্কে : timex tablet এর কাজ কি ?Timex কিসের ঔষধ?Timex 25 mg এর কাজ কি?এডিলাক্স ট্যাবলেট এর কাজ কি?ভিগোরেক্স ট্যাবলেট এর কাজ কি?Oxat 20 এর কাজ কি?Timex tablet খাওয়ার নিয়ম? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক timex tablet সম্পর্কে আলোচনা।

timex tablet এর কাজ কি

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com : সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

timex tablet এর কাজ কি

টাইমেক্স মুখে খাওয়ার পর ভালো শোষিত হয় এবং ৫০ মিলিগ্রাম-এর একটি একক মাত্রা মুখে খাওয়ার পর ২-৬ ঘণ্টায় (গড় ৪.৭ ঘণ্টায়) ৫৬ থেকে ১৫৪ এনগ্রাম/মিলি (গড় ৯২ এনগ্রাম/মিলি) এর সর্বোচ্চ প্লাজমা মাত্রায় পৌঁছে। ১৫০ মিলিগ্রাম টাইমেক্স-এর দৈনিক মাল্টিপল মাত্রার পর ওষুধের স্টেডি-স্টেড প্লাজমা ঘনত্ব ৯৪ থেকে ৩৩৯ এনগ্রাম/মিলি (গড় ২১৮ এনগ্রাম/মিলি) এবং এটার অধিক গুরুত্বপূর্ণ ও কার্যকরী বিপাকীয় পদার্থ ডেসমিথাইলক্লোমিপ্রামিন-এর ক্ষেত্রে ১৩৪ থেকে ৫৩২ এনগ্রাম/মিলি (গড় ২৭৪ এনগ্রাম/মিলি)। ওষুধটি শরীরে ভালোভাবে বিতরিত হয় এবং সিএসএফ, মস্তিষ্ক এবং মাতৃদুগ্ধে তাৎপর্যপূর্ণভাবে উপস্থিত থাকে। ক্লোমিপ্রামিন প্লাজমা প্রোটিন প্রধানত অ্যালবুমিনের সাথে ৯৭% পর্যন্ত বাইন্ডিং বা বেঁধে থাকে।

timex tablet এর কাজ কি

আরো পড়ুনঃ করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

ব্যবহার

ক্লোফ্রানিল-এর কার্যকরী উপাদান টাইমেক্স মূলত একটি ট্রাইসাইক্লিক বিষণ্নতারোধী, যা বদ্ধধারণাজনিত বাধ্যকর সমস্যা বা অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার এবং ভয়ভীতি পরিস্থিতি চিকিৎসায় খুবই কার্যকর উপাদান হিসেবে ব্যাপকভাবে প্রমাণিত। বদ্ধধারণাজনিত বাধ্যকর সমস্যা বা অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার-এ টাইমেক্স-এর কার্যকারিতা সেরোটোনিন (৫-হাইডোক্সিট্রিপটামিন) পুনঃ অধিগ্রহণে সিলেকটিভ বা বাছাইকৃত বাধা প্রদানে এর কার্যকারিতার সাথে সম্পৃক্ত। এটা যেহেতু অনাহূত প্রবেশমূলক এবং পুনরাবৃত্তি চিন্তা (বদ্ধধারণা) এবং অযৌক্তিক আচারসংক্রান্ত ব্যবহার (বাধ্যবাধকতা) নিয়ন্ত্রণ করে, সেহেতু এটা রোগীকে সামাজিক এবং পেশাগত কাজকর্মের উন্নতিসহ স্বাভাবিক জীবনযাপনের দিকে অগ্রসর হতে ক্ষমতা প্রদান করে।

নির্দেশনা

অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার -এ
ভয়ভীতি পরিস্থিতিতে

Timex কিসের ঔষধ

ক্লোফ্রানিল-এর কার্যকরী উপাদান ক্লোমিপ্রামিন হাইড্রোক্লোরাইড মূলত একটি ট্রাইসাইক্লিক বিষণ্নতারোধী, যা বদ্ধধারণাজনিত বাধ্যকর সমস্যা বা অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার এবং ভয়ভীতি পরিস্থিতি চিকিৎসায় খুবই কার্যকর উপাদান হিসেবে ব্যাপকভাবে প্রমাণিত। বদ্ধধারণাজনিত বাধ্যকর সমস্যা বা অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার-এ ক্লোমিপ্রামিন হাইড্রোক্লোরাইড-এর কার্যকারিতা সেরোটোনিন (৫-হাইডোক্সিট্রিপটামিন) পুনঃ অধিগ্রহণে সিলেকটিভ বা বাছাইকৃত বাধা প্রদানে এর কার্যকারিতার সাথে সম্পৃক্ত। এটা যেহেতু অনাহূত প্রবেশমূলক এবং পুনরাবৃত্তি চিন্তা (বদ্ধধারণা) এবং অযৌক্তিক আচারসংক্রান্ত ব্যবহার (বাধ্যবাধকতা) নিয়ন্ত্রণ করে, সেহেতু এটা রোগীকে সামাজিক এবং পেশাগত কাজকর্মের উন্নতিসহ স্বাভাবিক জীবনযাপনের দিকে অগ্রসর হতে ক্ষমতা প্রদান করে।
নির্দেশনা

অবসেসিভ কম্পালসিভ ডিসঅর্ডার -এ
ভয়ভীতি পরিস্থিতিতে

Timex 25 mg এর কাজ কি

এটি অনটাইম সেক্সের মেডিসিন নয় তবে হ্যা এটি দ্রুত বীর্যপাত এর সমস্যা থেকে সমাধান দিতে পারে কিন্তু এটি আপনি চিকিৎসক এর পরামর্শে সেবন করবেন এই ঔষধ যে কারনে সেবন করা হয় তা হলো যাদের ভয় বেশী, যারা বিষণ্ণতায় ভুগছে, যাদের রাতে বিছানায় প্রস্রাব করার অভ্যাস আছে, যাদের বীর্যপাতে সমস্যা আছে তাদের ক্ষেত্রে ব্যাবহার করা হয়। এই ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে কাজেই আপনি আপনার সমস্যা বুঝে চিকিৎসক এর কাছে সমাধান নিন।

এডিলাক্স ট্যাবলেট এর কাজ কি

এই প্রিপারেশনে আছে দুটি সু-পরিচিত এবং সু-প্রমাণিত যৌগঃ ফ্লুপেনটিক্সল-একটি নিউরোলেপ্টিক, স্বল্প মাত্রায় যার নিজস্ব দুশ্চিন্তা প্রশমনকারী এবং অবসন্নতাবিরোধী বৈশিষ্ট্য রয়েছে এবং মেলিট্রাসিন-একটি বাইপোলার থাইমোলেগ্রিক, স্বল্প মাত্রায় যার এ্যাকটিভিটিং বৈশিষ্ট্য রয়েছে।

ভিগোরেক্স ট্যাবলেট এর কাজ কি


সিলডেনা ফিলকরপাস ক্যাভারনোসামের সিজিএমপি বিশ্লেষণের জন্য দায়ী ফসফোডাইএস্টারেজ টাইপ ৫ (PDE5) এর প্রতিবন্ধকতা সৃষ্টির মাধ্যমে নাইট্রিক অক্সাইড এর কার্যকারিতা বৃদ্ধিবৃ করে যা মসৃন পেশীর শিথিলতা ঘটায় এবং করপাস ক্যাভারনোসামে রক্তের অন্তঃপ্রবাহ বৃদ্ধিবৃ করে।

Oxat 20 এর কাজ কি

অক্সাট ২০ বিষন্নতা, অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার সহ সকল প্রকার ডিজ অর্ডারে ব্যবহৃত ট্যাবলেট। হৃদপিন্ডে রক্ত সঞ্চালনে সমস্যা মানসিক রোগী, গর্ভাবস্থায় ও স্তন্যদান কালে নিষেদ। ঘাম, বমিভাব, ক্ষুধামন্দা, কাপুনি, ঝিমুনী এবং বীর্যস্খলনে সময় প্রলম্বিত ও জননতন্ত্রের সমস্যাই এর পার্শপ্রতিক্রিয়া।

Timex tablet খাওয়ার নিয়ম

টাইমেক্স খাওয়ার নিয়ম

ক্লোফ্রানিল দ্বারা চিকিৎসার ক্ষেত্রে প্রাথমিক মাত্রা হিসেবে ২৫ মিলিগ্রামের অল্প মাত্রা রাতে শোবার সময় প্রায় এক সপ্তাহ পর্যন্ত দেয়া উচিত এবং পরবর্তীতে ধীরে ধীরে মাত্রা বাড়িয়ে প্রাপ্তবয়স্কদের ক্ষেত্রে দিনে ১৫০ মিলিগ্রাম এবং বৃদ্ধ রোগীদের ক্ষেত্রে দিনে ৭৫ মিলিগ্রাম। গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সমস্যা কমানোর জন্য ওষুধটি বিভক্ত মাত্রায় খাওয়া উচিত। এছাড়া এটার দীর্ঘ অর্ধ জীবন বিবেচনা করে শোয়ার সময় একক মাত্রা হিসেবে খাওয়া যেতে পারে।

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান এলাইক(Alike) ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ৭ দিনে ফর্সা হওয়ার 4k হোয়াইটেনিং ক্রিম ৬৫০ টাকা এখনই কিনুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!