Home Uncategorized Torsid কিসের ঔষধ

Torsid কিসের ঔষধ

0
256
Torsid কিসের ঔষধ
Torsid কিসের ঔষধ

আজকের আর্টিকেলটিতে আমরা জানবো Torsid কিসের ঔষধ সম্পর্কে ও বিস্তারিত আলোচনা করব। এছাড়াও Torsid এর কাজ কি ? লিনজিট ট্যাবলেট এর কাজ কি? Torsid এর পার্শ্বপ্রতিক্রিয়া?Torsid খাওয়ার নিয়ম? সম্পর্কে ওষুধ ইত্যাদি সম্পর্কে আলোচনা করবো তো চলো আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।Torsid কিসের ঔষধ

Torsid কিসের ঔষধ

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com

Torsid কিসের ঔষধ

টরসিড ৫ এম জি ট্যাবলেট (Torsid 5 MG Tablet) কিডনি বা লিভারের রোগ এবং হার্টের ব্যর্থতার মতো স্বাস্থ্যগত সমস্যার ফলে সৃষ্ট শরীরে বাড়তি তরল পদার্থের উপস্থিতি এবং ফোলাভাবকে হ্রাস করে কাজ করে। সুতরাং, ওষুধটি এইসব রোগের সাথে সম্পর্কিত লক্ষণগুলি থেকে মুক্তি দিতে সহায়তা করে যার মধ্যে পেটে বা হাত এবং পায়ে ফোলাভাব এবং শ্বাসকষ্টের সমস্যা অন্তর্ভুক্ত।

এই ওষুধটি হাইপারটেনশনকে কার্যকরভাবে দমন করতে পারে, যা উচ্চ রক্তচাপ নামেও পরিচিত। এই ওষুধটি ওয়াটার পিল হিসাবে পরিচিত, যা শরীরকে আরও প্রস্রাব উৎপন্ন করতে সাহায্য করে এবং ওষুধটি শরীর থেকে অতিরিক্ত তরল এবং লবণ বের করতে সহায়তা করে।

Torsid কিসের ঔষধ

এই ওষুধটি বেশিরভাগ সময় দৈনিক সেবনের জন্য নির্ধারিত হয় এবং ওষুধটি খাওয়ার আগে বা খাবার খাওয়ার পরে গ্রহণ করা যেতে পারে। রোগীদের এটি পরামর্শ দেওয়া হয় যে, ঘুমোতে যাওয়ার ৪ ঘণ্টা আগে পর্যন্ত এই ওষুধটি খাওয়া উচিত নয়, কারণ ওষুধটি মাঝরাতে প্রস্রাব করার ইচ্ছাকে বাড়িয়ে তুলতে পারে।

আপনাকে দেওয়া ওষুধের নির্ধারিত ডোজটি আপনার শারীরিক অবস্থার তীব্রতা এবং আপনার শরীরের মধ্যে ওষুধটি কীভাবে প্রতিক্রিয়া দেখায় তার উপর নির্ভর করে। এটি আপনার ঘুমের অভ্যাসের উপর হস্তক্ষেপ করতে পারে। কনজেস্টিভ হার্ট ফেলিওরের কারণে সৃষ্ট ফোলাভাব হওয়া রোগীদের ক্ষেত্রে, ওষুধের ডোজটি একদিনে ১০ এম জি – ২০ এম জি পর্যন্ত হতে পারে। মূত্রাশয়ের ব্যাধি আছে এমন রোগীদের ক্ষেত্রে দৈনিক প্রায় ২০ এম জি পর্যন্ত ওষুধ নির্ধারণ করা হয়।

উচ্চ রক্তচাপের রোগীদের ক্ষেত্রে, সাধারণত এই ওষুধটি প্রতিদিন ৫ মিলিগ্রাম থেকে ১০ মিলি করে একবার গ্রহণ করা উচিত। এই ওষুধটি চিকিৎসকের সম্মতি না পাওয়া পর্যন্ত একেবারে বন্ধ করে দেওয়া উচিত নয়। ওষুধটি আপনি যদি হটাৎ করে গ্রহণ করা বন্ধ করে দেন তাহলে এটি রোগের লক্ষণগুলিকে আরও বাড়িয়ে তুলতে পারে। এটি আপনি মুখের মাধ্যমে গ্রহণ করবেন এবং ওষুধটি ট্যাবলেটের আকারে উপলব্ধ।

ব্যবহার
Torsid 5 Tablet নিম্নলিখিত রোগের উপসর্গ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ করে:
শরীরে পানি জমে
উচ্চ্ রক্তচাপ
ফুসফুস ফোলা

পার্শ্ব প্রতিক্রিয়া
Torsid 5 Tablet এর কম্পোজিশনের ফলে সম্ভাব্য পার্শ্বপ্রতিক্রিয়ার একটি তালিকা। এটি একটি সম্পূর্ণ তালিকা নয়। এই পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে কিন্তু সবসময় না। কিছু পার্শ্ব প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে কিন্তু বিরল। নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন, বিশেষ করে যদি না যায়।.
নিম্ন রক্ত ​​সোডিয়াম স্তর
অবসাদ
বমি বমি ভাব
দুর্বলতা
পেটে ব্যথা
বমি
পেশী আক্ষেপ
লিভার বিষাক্ততার
বর্ধিত হেপাটিক এনজাইম স্তর
রক্তে ক্ষার
কোষ্ঠকাঠিন্য

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান বডি লোশন কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান হোয়াইটিং ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান সুথিং জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান এলাইক(Alike) ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ৭ দিনে ফর্সা হওয়ার 4k হোয়াইটেনিং ক্রিম ৬৫০ টাকা এখনই কিনুন

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!