Saturday, November 26, 2022
HomeUncategorizedঅপু বিশ্বাসের ধর্ম ? ইসলাম ধর্ম না কি হিন্দু ধর্ম পালন করেন

অপু বিশ্বাসের ধর্ম ? ইসলাম ধর্ম না কি হিন্দু ধর্ম পালন করেন

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে অন্যতম একজন পরিচিত মডেল অপু বিশ্বাস অপু বিশ্বাসকে নিয়ে অনেকের আগ্রহের শেষ নেই অনেকে অপু বিশ্বাসের ছবি ইন্টারনেটে খুঁজে থাকে আবার অনেকেই অপু বিশ্বাস কোন ধর্ম পালন করছেন এ নিয়ে নানান তথ্য খুঁজে থাকেন আমরা আজকের আর্টিকেলটিতে জানবো অপু বিশ্বাসের ধর্ম কোনটি এবং অপু বিশ্বাস ধর্ম পালন করে থাকেন এ সম্পর্কে বিস্তারিত তথ্য।

অপু বিশ্বাস ছবি


বাংলা চলচ্চিত্রের অনেকগুলো ছবিতে অপু বিশ্বাস শাকিব খান একত্রে জুটি বেঁধে ছবি করেছেন অপু বিশ্বাস জন্মসূত্রে একজন হিন্দু ধর্মের হলেও তিনি সাকিব খানের সাথে প্রেমে আবদ্ধ হন এবং পরবর্তীতে মুসলিম ধর্মের শাকিব খানকে বিবাহ করেন।

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র ৭ দিনে লম্বা হবেন

পরবর্তীতে তাদের ঘরে একটি পুত্র সন্তান জন্ম নেয় পরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে গেলে অপু বিশ্বাস গোপনে বা আড়ালে চলে যান কিন্তু তিনি কোন ধর্ম পালন করছেন তা নিয়ে কোনো মুখ খুলেননি বা কোনো তথ্য জানা যায়নি। তবে অনেকেই ধারণা করছেন অপু বিশ্বাস শাকিবের সাথে বিবাহ বিচ্ছেদের পর পুরানো ধর্মেই ফিরে গেছেন

অপু বিশ্বাস ছবি

অপু বিশ্বাসের ধর্ম


সম্প্রতি এফডিসির একটি অনুষ্ঠানে অপু বিশ্বাসকে অন্য সকল মডেলের অন্য সকল তারকাদের সাথে দেখা গেল তখন একটি মোনাজাতের আয়োজন করা হলে অপু বিশ্বাস সেখানে অংশগ্রহণ না করে হাত নীচু করে বসে থাকেন যেখানে এফডিসিতে থাকা অন্যরা হাত উঁচু করে মোনাজাতে অংশগ্রহণ করে থাকেন।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

মিডিয়ার চোখে এই দৃশ্যটি ধরা পড়া অনেকেই মনে করছেন অপু বিশ্বাস নতুন ধর্ম অর্থাৎ মুসলমান ধর্ম ছেড়ে তিনি আবার পুরনো হিন্দু ধর্মে চলে গেছেন অপু বিশ্বাস হিন্দু ধর্ম ত্যাগ করে বাংলাদেশের অন্যতম নায়ক শাকিব খানকে বিবাহ করেন তাদের একটি পুত্র সন্তান রয়েছে।

অপু বিশ্বাস ধর্ম

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বর্তমানে কোন ধর্ম পালন করছেন সেটি নির্দিষ্ট করে বলা যাচ্ছে না কেননা তিনি কোন ধর্ম অনুসরণ করছেন সেটা নিয়ে তিনি মিডিয়ার সামনে কখনোই মুখ খোলেননি

জন্মসূত্রে অপু বিশ্বাস হিন্দু ধর্মের ছিলেন পরবর্তীতে শাকিব খানের সাথে বিবাহবন্ধনে সময় তিনি হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলমান ধর্ম গ্রহণ করেন এবং শাকিব খানের সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর তিনি একপ্রকার আড়ালে চলে যান এবং তার ধর্ম নিয়ে কোন প্রশ্নের উত্তর বা কোন রকম মন্তব্য করেননি।

অপু বিশ্বাসের ধর্ম

যদিও উপরে একটি পত্রিকার রেফারেন্স থেকে জানা যায় তিনি একটি ইসলামী ধর্মীয় অনুষ্ঠানের সময় মোনাজাতে অংশগ্রহণ না করে চুপচাপ ছিলেন এর থেকে অনেকেই ধরে নেন তিনি হয়তো হিন্দু ধর্মে ফিরে গেছেন তবে এ সম্পর্কে সঠিক কোনো ধারণা পাওয়া এটিকে আমরা সঠিক কোনো সিদ্ধান্তই সঠিক কোন তথ্য দিতে পারছিনা।

আপনি যদি মনে করেন অপু বিশ্বাস কোন ধর্ম পালন করে অপু বিশ্বাস এখন কোন ধর্মে রয়েছে এ সম্পর্কে যদি আপনার কাছে কোন গুরুত্বপূর্ণ মূল্যবান পাথর থেকে থাকে তাহলে সেটি আমাদেরকে শেয়ার করতে পারেন।

অপু বিশ্বাস শাকিব খান কিংবা মিডিয়া সম্পর্কিত যেকোন প্রশ্ন করতে আমাদেরকে কমেন্ট বক্সে কমেন্ট করুন আপনি যদি কোনো তথ্য অন্যদের সাথে শেয়ার করতে চান তাহলে সরাসরি ইমেইলের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন অথবা কমেন্ট এর মাধ্যমে আপনি লিখতে পারেন আপনি এই লেখাটি প্রকাশ করতে চান

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!