Thursday, December 1, 2022
Homeউইকিপিডিয়ারবি ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট অফার ২০২২

বাংলাদেশের অন্যতম মোবাইল কোম্পানি হচ্ছে রবি আজকের আর্টিকেলটিতে আমরা জানবো রবি ইন্টারনেট অফার ২০২১ এবং রবি ইন্টারনেট অফার ২০২২ ও রবি ইন্টারনেট অফার ২০২৩ এছাড়াও রবি ইন্টারনেট অফার ২০২৪ তো চলুন সম্পর্কে বিস্তারিত তথ্য ধারাবাহিকভাবে জেনে নেয়া যাক



রবি ইন্টারনেট অফার ২০২২ মাসিক
রবি ইন্টারনেট অফার ২০২২ মাসিক
রবি ইন্টারনেট অফার 2021
৩০ জিবি রবি ইন্টারনেট অফার
১ জিবি রবি এমবি অফার ২০২২
১ জিবি ইন্টারনেট মাত্র ৪৮ টাকা
২.৫ জিবি ইন্টারনেট মাত্র ৫৭ টাকা
৩ জিবি ইন্টারনেট মাত্র ১০৮ টাকা
৭ জিবি ইন্টারনেট মাত্র ১৪৮ টাকা
১২ জিবি ইন্টারনেট মাত্র ৩৯৯ টাকা
রবি ইন্টারনেট অফার কোড

রবি ইন্টারনেট অফার ২০২২


রবি বাংলাদেশের ২য় বৃহত্তম মোবাইল সিম অপারেটর কোম্পানি। তারা বিভিন্ন সময় তাদের গ্রাহকদের বিভিন্ন মেয়াদে রবি ইন্টারনেট অফার দিয়ে থাকে। আর তাদের অফার গুলো অল্প টাকায় কেনা যায় বলে গ্রাহকরা ব্যবহার করে আনন্দিত হয়। তাই তাদের বর্তমান গ্রাহকের সংখ্যা অধিক হারে বৃদ্ধি পাচ্ছে।



রবি আপনাদের জন্য দারুন কিছু রবি ইন্টারনেট অফার নিয়ে এসেছে। আজ আমরা আপনাদের জন্য এই অফার গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

রবি ইন্টারনেট অফার 2022


রবি ২০২১ সালে নতুন কিছু অফার নিয়ে এসেছে। তারমধ্যে Robi internet offer ২০২১ জনপ্রিয় হয়ে উঠেছে। তবে রবি গ্রাহকদের জন্য নিত্যনতুন রবি ইন্টারনেট অফার নিয়ে আসে যা অনেক লোভনীয় হয়। আর সল্প মেয়াদের সস্তায় আত ভাল অফার গ্রাহক উপভোগ করে আনন্দিত হয়।

রবি ইন্টারনেট অফার ২০২৩

নিম্নে Robi internet offer গুলো দেয়া হলঃ-

৩০ জিবি রবি ইন্টারনেট অফার
আপনি যদি ১ মাস নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে আপনি এই অফারটি নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন। রবি এই অফারটিতে আপনাকে ৩০ জিবি ইন্টারনেট উপভোগ করতে দিবে। তাঁর পাশাপাশি আরও দিবে ৬০০ মিনিট টকটাইম। যার মূল্য ৯৯৯ টাকা। আর টক্টাইম অফারটিও ৩০ দিন মেয়াল মানে ১ মাস মেয়াদে পাবেন।

আপনি যদি এই অফারটি নিতে চান তাহলে এখনই রিচার্জ করুন ৯৯৯ টাকা। তবে আপনার জন্য সুখবর আছে, রবি আপনাদের জন্য আই অফারে আরও একটি অফার রেখেছে। সেটি হচ্ছে ৯৯৯ টাকা রিচার্জ করলেই আপনি পেয়ে যাবেন ১০০ টাকা ক্যাশবেক। তার মানে হচ্ছে আপনার এই অফারটি উপভোগ করতে খরচ হবে মাত্র ৮৯৯ টাকা।

১ জিবি রবি এমবি অফার ২০২২


রবি গ্রাহকদের জন্য ১ জিবি ইন্টারনেট অনেকগুলো অফার দিয়ে থাকে। আর রবি ইন্টারনেট অফার ১ জিবি গুলো ব্যবহারকারী সংখ্যা ব্যাপক। কারন এই অফার গুলো অল্প টাকা রিচার্জ করলেই উপভোগ করা যায়। তাই এই অফারটি অনেকেই ব্যবহার করে থাকে। এই অফারটি রবি মাত্র ২৩ টাকা রিচার্জ করলেই পুরো ১ জিবি ইন্টারনেট প্যাক দিচ্ছে। এই রবি ইন্টারনেট অফার এর মেয়াদ ৩ দিন। তাহলে আর অপেক্ষা না করে যতখুশি ততবার ২৩ টাকা রিচার্জ করে উপভোগ করতে থাকুন এই অফারটি।



১ জিবি ইন্টারনেট মাত্র ৪৮ টাকা


১ জিবি ইন্টারনেট অফার গুলোর মধ্য বর্তমানে রবির অন্যতম একটি ইন্টারনেট অফার হচ্ছে ৪৮ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার। এই অফারটি উপভোগ করতে চাইলে ৪৮ টাকা রিচার্জ করতে হবে। যার মেয়াদ ৪ দিন, ২৪ ঘণ্টা।

২.৫ জিবি ইন্টারনেট মাত্র ৫৭ টাকা


আপনাদের জন্য রবি নিয়ে এসেছে মাত্র ৫৭ টাকায় ২.৫ জিবি ইন্টারনেট প্যাক। আপনারা যারা নেট দুনিয়াতে নিয়মিত এক্টিভ থাকেন তাদের জন্য এই অফারটি একদম গ্রহনীয়। ২.৫ জিবি ইন্টারনেট মাত্র ৫৭ টাকায় এই অফারটির মেয়াদ ৩ দিন। আপনি চাইলে এই অফারটি চলাকালীন সময়ে একাধিকবার ২.৫ জিবি ইন্টারনেট প্যাক কিনতে পারবেন।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

রবি ইন্টারনেট অফার ২০২৪

৩ জিবি ইন্টারনেট মাত্র ১০৮ টাকা


আপনি যদি মাখারি ধাচের ইন্টারনেট ব্যবহার করে থাকেন তাহলে এই অফারটি আপনার জন্য উপযুক্ত। মাত্র ১০৮ টাকা দিয়ে আপনি পাবেন ৩ জিবি ইন্টারনেট প্যাক। ১০৮ টাকা রিচার্জ করলেই পেয়ে জাবেন এই অফারটি। এই প্যাকতে ৩ জিবি ইন্টারনেটের মেয়াদ থাকবে ৭ দিন। অফার চলাকালীন সময়ে যতবার খুশি ততবার এই অফারটি নিতে পারবেন, ক্রয় লিমিট অফার নেই।

৭ জিবি ইন্টারনেট মাত্র ১৪৮ টাকা


আপনি যদি সপ্তাহ জুড়ে ইন্টারনেট ব্যবহার কঅরতে চান তাহলে এটি আপনার জন্য। এই অফারটি নিতে মাত্র ১৪৮ টাকায় ৭ জিবি ইন্টারনেট। রবি সিমে ১৪৮ টাকা রিচার্জ করলেই আপনার জন্য এই অফারটি একটিভ হয়ে যাবে। নিশ্চিন্তে ৭ দিন মেয়াদে এই অফারটি উপভোগ করতে পারবেন।

১২ জিবি ইন্টারনেট মাত্র ৩৯৯ টাকা


আপনাদের জন্য সারা মাস জুড়ে নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করতে রবি এই ইন্টারনেট অফারটি নিয়ে এসেছে। বিশাল ইন্টারনেট অফারটি কিনতে এখনই রিচার্জ করুন ৩৯৯ টাকা। দেশের সেরা ইন্টারনেট অফারটি ৩০ দিন উপভোগ করতে পারবেব। তাই দেরি না করে এখনই রিচার্জ করে ইন্টারনেট অফার উপভোগ করুন।

রবি ইন্টারনেট অফার কোড


রবি ইন্টারনেট অফার উপভোগ করতে আপনার রবির ইন্টারনেট অফার কোড সম্পর্কে জানতে হবে। কারণ আপনি যখন রবি ইন্টারনেট অফার উপভোগ করবেন তখন এই কোডগুলির অফার সম্পর্কিত তথ্য জানতে প্রয়োজনীয়। তাই অফারটি সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ। নিম্নলিখিত রবি ইন্টারনেট অফার কোড দেয়া হলঃ-

আরোপড়ুনঃ 15 দিনে উচ্চতা বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৭০০ টাকায়

আরোপড়ুন:15 দিনে নিজের ওজন কমানোর ঔষধ কিনুন মাত্র ৯০০ টাকায়

রবি ইন্টারনেট অফার

Internet Package Price Code Time
1 GB 23 TK *4# 3 Days
1 GB 41 TK *123*41# 3 Days
1 GB 48 TK *123*48# 4 Days
1 GB 98 TK *123*098# 7 Days
2 GB 54 TK *4# 3 Days
4 GB 108 TK 1230108# 7 Days
7 GB 148 TK *4# 7 Days
10 GB 199 TK *123*0199# 7 Days
1 GB 128 TK *123*128# 28 Days
1.5 GB 101 TK *123*101# 3 Days
2 GB 108 TK *123*0128# 3 Days
3 GB 129 TK *123*0129# 4 Days
4 GB 179 TK *123*179# 7 Days
7 GB 199 TK *123*0199# 7 Days
2 GB 239 TK *123*239# 28 Days
4 GB 316 TK *123*316# 28 Days
7 GB 399 TK *123*399# 28 Days
10 GB 501 TK *123*501# 30 Days
15 GB 399 TK *123*399# 30 Days
40 GB 449 TK *123*449# 30 Days

আরো পড়ুনঃ চুল গজানোর ঔষধ কিনতে ক্লিক করিন এখনই কিনুন

আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

উপসংহার: আপনারা রবি দারুন অফার গুলো উপভোগ করতে চান? তাহলে এখনই আপনার পছন্দের রবি ইন্টারনেট অফার নেয়ার জন্য রিচার্জ করুন অথবা কোড ব্যবহার করে কিনতে পারেন অফার গুলো। আর বিভিন্ন মেয়াদে উপভোগ করুন এবং আপনার পরিচিত বন্ধু-আত্মীয়দের জানিয়ে দিন অফার গুলো সম্পর্কে।

TECHNOLOGY / উইকিপিডিয়া
রবি ইন্টারনেট অফার (আপডেট) । Robi internet offer New
October 9, 2021 – by admin – Leave a Comment
রবি ইন্টারনেট অফার
Robi internet offer 2021 সম্পর্কে আপনাদের জানাতে চলে এলাম রবি ইন্টারনেট অফার ২০২২ আরও একটি পোস্ট নিয়ে। Cheap price and best internet offer list are here. রবি বাংলাদেশের জনপ্রিয় একটি মোবাইল অপারেটর কম্পানি। রবি তাদের গ্রাহকদের 4.5G ইন্টারনেট সেবা দিচ্ছে।

আমারা এই পোস্টে রবি ইন্টারনেট অফার ২০২২ গুলি সম্পর্কে আলোচনা করবো ,তাদের অনেকগুলি অফার আছে।

আরো পরুনঃ মেয়েদের চেহারা সুন্দর করার ক্রিম

আরো পড়ুনঃ ছেলেদের সু জুতা মাত্র ৩৯৯ টাকা

রবি ইন্টারনেট অফার

আমারা অনেকগুলি রবি ইন্টারনেট অফার সংগ্রহ করেছি আপনাদের জন্য ।আপনি আপানার প্রয়োজন মত যেকোনো অফারটি গ্রহন করতে পারেন। রবি ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোড ও রিচার্জ যে কোন উপায়ে ক্রয় করতে পারবেন।

Robi internet offer

Robi internet offer 2021 package List | রবি ইন্টারনেট অফার ২০২১ Above all, see the last updated poster from robi যেখানে আপনি রবি নতুন ইন্টারনেট অফার লিস্ট দেখতে পাবেন. রবি সিমের ইন্টারনেট অফার কোড সমূহও দেয়ার চেষ্টা করবো আমরা।

আরো পড়ুনঃ একটানা ৩০ থেকে ৪০ মিনিট সেক্স করার ঔষধ।

আরো পড়ুনঃ বাচ্চা দুধ খাওয়ানোর ব্রা মাত্র ২০০- ৩৫০ টাকা

রবি ইন্টারনেট অফার ২০২১

এই পোস্টে আমরা চেষ্টা করবো আপনাকে robi recharge internet offer সমূহ সম্পর্কে জানাতে। কেননা robi internet code থেকে রবি রি চার্জ অফারে বেশি ইন্টারনেট এবং robi 3G/ 4G offer সমূহ পাওয়ার সম্ভবনা বেশি।

Yes, প্রথমেই আপনাকে রবি সিম রি চার্জ ইন্টারনেট অফার ২০২১ নতুন লিস্ট দেয়া হচ্ছে। জানুয়ারী ২০২১ রবি তাদের নতুন নেট অফার প্রকাশ করেছে।

রবি ইন্টারনেট অফার ২০২২

তবে, এই সকল অফার রবি ঘেছাং স্টোর থেকে ক্রয় করতে হবে। সোজা কথায় রবি রিচার্জে ক্রয়ে আপনি ১০০% সঠিক পরিমান ডেটা পাবেন।

আরোপড়ুনঃ15 দিনে নিজের ওজন বাড়ানোর ঔষধ কিনুন মাত্র ৬০০ টাকায়

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

For instance, আপনি চাইলে robi internet pack code ব্যাবহার করতে পারেন, সেই ক্ষেত্রে আপনি নিউ অফার কোড না পেলে নতুন আপডেট হওয়া পরিমান এমবি নাও পেতে পারেন।

রবি ইন্টারনেট অফার ২০২৩

এই সারণীতে দেয়া সকল ইন্টারনেট অফার সমূহ robi recharge internet package 2021. এখান থেকে আপনি সকল রবি রিচার্জ ইন্টারনেট অফার ক্রয় করতে পারেন।

আমরা জানি আপনারা অনেক সাইট খুজে এমন পোস্ট পাবেন যেখানে আপনাদের রবি সর্বশেষ ইন্টারনেট অফার লিস্ট পোস্টার প্রদান করে। আমরা এখানে রবি ইন্টারনেট অফার ২০২১ সারণি প্রস্তুত করেছি। এই সারণি-টিতে আনাদের সুবিধার্থে অফার-গুলিকে ৪ টি ভাগে ভাগ করা হয়েছে ।

Robi internet offer 2020 all রবি ইন্টারনেট অফার অ্যাক্টিভেশন কোড ২০২০
রবি তাদের ইন্টারনেট অফার ২০২১ সমূহের মধ্যে ভিন্নতা রেখেছে, আর তাই আমরাও Robi net offers আলাদা আলাদা ভাবে সাজিয়েছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!