কাজিন মানে কি

কাজিন মানে কি। কাজিন এর মানে কি। কাজিন মানে কি

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব,কাজিন মানে কি। কাজিন এর মানে কি। কাজিন মানে কি আশা করি এই পোস্টটি আপনার উপকারে আসবে তো চলুন কথা না বাড়িয়ে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

কাজিন মানে কি

মামাতো/খালাতো/চাচাতো/ফুফাতো ভাই অথবা বোন। first cousin আপন মামা/খালা/চাচা/ফুফুর ছেলে/মেয়ে। second cousin বাবা-মার মামাতো/ ফুফাতো/চাচাতো/খালাতো ভাই/বোনের ছেলে/মেয়ে। cousinly মামাতো/ফুফাতো/খালাতো/চাচাতো ভাই/বোনসুলভ: cousinly affection.

কাজিন মানে কি

কাজিন এর মানে কি

চাচাত ভাই; খুড়তুত ভাই; পিসতুত ভাই; জ্ঞাতিভাই; পিসতুত ভগিনী; জ্যেঠতুত ভগিনী; ভ্রাতা; জ্যেঠতুত ভাই; খুড়তুত ভগিনী; পিতৃব্যপুত্র; দূর আত্মীয়; মামাতো ভাই; মামাতো ভগিনী; মাসতুতো ভগিনী; চাচাত বোন; মাসতুতো ভাই; তুতো ভাই বা বোন; দূর সম্পর্কের আত্মীয়;

কাজিন মানে কি

কাজিন মানে কি

আমাদের থেকে ন্যায্যমূল্যে পণ্য কিনতে ভিজিট করুন gazivai.com ওয়েবসাইটে অথবা সরাসরি কিনতে ফোন করুন 01751358526 এই নাম্বারে।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

ইসলামী বইয়ের ৪ টির প্যাকেজটি সরাসরি কিনতে চাইলে ক্লিক করুন এখনই কিনুন 01751358526

ইসলামী বইয়ের 3 টির প্যাকেজটি সরাসরি কিনতে চাইলে ক্লিক করুন এখনই কিনুন 01751358526

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *