ক্যালসিয়াম ট্যাবলেট এর দাম

ক্যালসিয়াম ট্যাবলেট এর দাম

প্রিয় পাঠক আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব ক্যালসিয়াম ট্যাবলেট এর দাম। তো চলুন কথা না বাড়িয়ে ক্যালসিয়াম ট্যাবলেট এর দাম এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক.

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

ক্যালসিয়াম ট্যাবলেট এর দাম

আপনি চিকিৎসক এর পরামর্শ নিয়ে ভিটামিন ক্যালসিয়াম এর ঔষধ ক্রয় করুন। দাম বেশি বা কম হতে পারে। তবে মনে রাখবেন সেবনের আগে চিকিৎসক এর পরামর্শ নেওয়া জরুরী। আপনি Rocal-D খেতে পারেন এক পাতা (১০চি ট্যাবলেট) দাম:১০০ টাকা।

ক্যালসিয়াম ট্যাবলেট এর দাম

ক্যালসিয়াম ট্যাবলেট সাধারণত শরীরে ক্যালসিয়াম নামক পুষ্টির অভাবে খেতে বলা হয় । এটি শরীরে ক্যালসিয়ামের ঘাটতি পূরণ করে । আর কোনোও সুস্থ মানুষও ক্যালসিয়াম ট্যাবলেট খেতে পারবে ।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

ক্যালসিয়াম ট্যাবলেট এর দাম

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

আড়ুনঃ ওজন কমানোর  ইন্ডিয়ান ঔষধ কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *