টেনিস কোন দেশের জাতীয় খেলা

টেনিস কোন দেশের জাতীয় খেলা । টেবিল টেনিস কোন দেশের জাতীয় খেলা

টেনিস কোন দেশের জাতীয় খেলা । টেবিল টেনিস কোন দেশের জাতীয় খেলা আমাদের দেশে টেনিস খেলা জনপ্রিয় না হলে সারা পৃথিবীতে টেনিস খেলা খুবই জনপ্রিয় কয়েকজন বিখ্যাত খেলোয়ারের নাম আমরা জেনে থাকি যেমন রজার ফেদেরার নোভাক জোকোভিচের নাম উল্লেখযোগ্য। আবার অনেকেই হয়তো প্রশ্ন করে থাকেন টেনিস কোন দেশের জাতীয় খেলা টেবিল টেনিস কোন দেশের জাতীয় খেলা।

টেনিস কোন দেশের জাতীয় খেলা

আমাদের সংগৃহীত তথ্য মতে টেনিস চীনের জাতীয় খেলা আবার অনেকের মতে টেবিল টেনিস চীনের জাতীয় খেলা অনেক বড় একটি দেশ এদের খেলাধুলার সংস্কৃতি অনেক বড়।

টেনিস কোন দেশের জাতীয় খেলা

টেবিল টেনিস কোন দেশের জাতীয় খেলা

খেলার উপকরণ হিসেবে ব্যাট, ছোট বল, জাল এবং টেবিলের প্রয়োজন পড়ে। ১৮৮০ সালে ইংল্যান্ডে টেবিল টেনিসের উৎপত্তি ঘটে। আধুনিক অলিম্পিকে এ ক্রীড়া ১৯৮৮ সালের সিউল অলিম্পিকে অন্তর্ভুক্ত হয়। বিশ্বের অধিকাংশ সেরা টেবিল টেনিস খেলোয়াড় চীন দেশের জন্মগ্রহণকারী।

আমাদের আর্টিকেলটিতে যে তথ্যগুলো আমরা তুলে ধরেছি তথ্যগুলো সংগৃহীত সুতরাং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারে আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অতি গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি।

আমাদের ওয়েবসাইটে বিভিন্ন ধরনের প্রশ্ন ও প্রশ্নের উত্তর দেয়া রয়েছে আপনি কিন্তু সহজেই আমাদের ওয়েবসাইট থেকে বিভিন্ন ধরনের প্রশ্ন ও প্রশ্নের উত্তর গুলো দেখে নিতে পারেন ?

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

আরও পড়ুন: দুধ ম্যাসাজ করার পদ্ধতি – মেয়েদের

আরও পড়ুন: ভাই বোন চটি গল্প – দেখা কত অপরাধ জেনে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *