ডায়াবেটিস রোগী কতদিন বাঁচে

ডায়াবেটিস রোগী কতদিন বাঁচে

ডায়াবেটিস রোগী কতদিন বাঁচে রক্তে চিনির মাত্রা বেড়ে গেলে ডায়াবেটিস আক্রান্ত হয় আর ডায়াবেটিস একবার হয়ে গেলে এটি পুরোপুরি কখনো নির্মূল হয় না যদিও ডায়াবেটিস নির্মূল এর জন্য চেষ্টার কোন কমতি নেই। তবে বিজ্ঞানীরা এখন পর্যন্ত ডায়াবেটিস নিয়ন্ত্রণের জন্য ঔষধ ইনসুলিন আবিষ্কার করেছেন।

ডায়াবেটিস রোগী কতদিন বাঁচে

অনেকেই মনে করে থাকেন ডায়াবেটিস রোগী ডায়াবেটিসে আক্রান্ত হলে আর কত দিন বেঁচে থাকবেন কতদিন বাঁচার সম্ভাবনা রয়েছে আসলে বাঁচা-মরার সমস্ত কিছু মহান আল্লাহর হাতে।

বর্তমান সময়ে যেহেতু ডায়াবেটিস তেমন কোনো মরণঘাতী রোগ নয় তবে ডায়াবেটিস কে অবহেলা করলে ডায়াবেটিস থেকে আরো নানা ধরনের রোগ হতে পারে এবং পরবর্তীতে আপনার জীবন সংখ্যার মধ্যে পড়তে পারে তাই ডায়াবেটিস হলে অবশ্যই আপনি খাবার-দাবার মেনে চলার চেষ্টা করবেন।

ডায়াবেটিস বেশি হলে অবশ্যই যাইবে বৃদ্ধি করতে সহায়তা করে যে সকল খাবার ওই খাবারগুলো আপনি এড়িয়ে চলবেন তাহলে আপনি আপনার ডায়াবেটিস নিয়ন্ত্রণে রাখতে পারবেন।

যেহেতু ডায়াবেটিস কোন মরণঘাতী রোগ নয় তাই এই রোগ হলে আপনি কতদিন বেঁচে থাকবে না আক্রান্ত রোগী কতদিন বেঁচে থাকবে এ সংক্রান্ত সঠিক কোনো তথ্য বা আনুমানিক গড় কোনো তথ্য আমরা সংগ্রহ করতে পারিনি

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: শিশু ও বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *