বড়ই ফল এর ইংরেজি কি

বড়ই ফল এর ইংরেজি কি । কুল ফল এর ইংরেজি কি । বরই ফল এর ইংরেজি নাম

বড়ই ফল এর ইংরেজি কি । কুল ফল এর ইংরেজি কি । বরই ফল এর ইংরেজি নাম এই ফলটি খেতে সবাই ভালোবাসেন কিন্তু আপনি কি কখনো চিন্তা করে দেখেছেন এই ফলটির ইংরেজি নাম কি আর এটি যদি আপনার জানার প্রয়োজন পড়ে তাহলে আজকের আর্টিকেলটিতে এই উত্তরটি জানতে পারবেন।

বড়ই ফল এর ইংরেজি কি

কুল, বরই বা বড়ই বৈজ্ঞানিক নাম Ziziphus zizyphus। দক্ষিণ এশিয়ায় বহুল প্রচলিত, কন্টকপূর্ণ গাছের ফল। ইংরেজিতে একে সচরাচর Jujube বা Chinese date হিসাবে আখ্যায়িত করা হয়।

বড়ই ফল এর ইংরেজি কি

কুল ফল এর ইংরেজি কি

বড়ই ফল এর ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যেই তথ্য তুলে ধরেছি আশাকরি আর্টিকেলটির উপরের অংশ থেকে আপনি উত্তরটা দেখে নিবেন আর প্রশ্ন থাকলে অবশ্যই মন্তব্য করেন।

বরই ফল এর ইংরেজি নাম

আমাদের ওয়েবসাইটে আমাদের আর্টিকেলে আপনি আপনার মূল্যবান মন্তব্য লিখে জানাতে পারেন কমেন্ট করতে পারেন আমাদের আর্টিকেলে আপনার গুরুত্বপূর্ণ সকল প্রশ্ন জিজ্ঞাসা।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

বড়ই ফল এর ইংরেজি কি

বরই ফল এর ইংরেজি

একসাথে আপনি বরই ফল ক্রয় করতে পারবেন আপনার আশে পাশের দোকান থেকে আর আমাদের এই আর্টিকেলটিতে বিজ্ঞাপনচিত্রে থাকা প্রস্তাবগুলো আপনি কিন্তু অবশ্যই বিজ্ঞাপনে পিকচার ফাঁকা পরে ফোন করেন।

আমাদের আর্টিকেলগুলো তো আপনি যেমন পড়ে ফলের ইংরেজি নাম জানতে পারি আপনার পছন্দের প্রোডাক্ট গতি দরকারি প্রোডাক্ট এর বিজ্ঞাপন ক্রিকেট সরাসরি ক্রয় করতে পারবেন ।

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *