এমোক্সিসিলিন সিরাপ এর কাজ কি

বাংলা খারাপ ছবির তালিকা । বাংলা খারাপ ছবি তালিকা

বাংলা খারাপ ছবির তালিকা সিনেমা বিনোদনের মাধ্যম হিসেবে কাজ করলে অনেক সময় এই সিনেমার মাধ্যমে অশ্লীলতাকে ফুটিয়ে তোলা হয়ে থাকে বাংলা সিনেমা একসময় অশ্লীলতা না থাকলেও সময়ের সাথে সাথে বাংলা সিনেমায় অশ্লীলতা যুক্ত হতে থাকে।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

একটা সময় ছিল যখন একটি মুভি পরিবারের সকলকে নিয়ে দেখা যেত কিন্তু পরবর্তীতে সময় অশ্লীলতা আসার কারণে একটি মুভি একটি পরিবারের সকলকে নিয়ে আর দেখা যেত না যার ফলে এটি মাধ্যমে সমাজে নেতিবাচক প্রভাব লক্ষ্য করা যায়।

বাংলা খারাপ ছবির তালিকা
বাংলা খারাপ ছবির তালিকা

বাংলা খারাপ ছবির তালিকা

অনেককেই দেখা যায় আগ্রহ বস তৌবা কৌতূহলবশত বাংলা সিনেমার খারাপ সিনেমাগুলোর সম্পর্কে জানতে চান তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা বাংলাদেশের কয়েকটি উল্লেখযোগ্য ছবি বা সিনেমার নাম তুলে ধরব আমাদের আজকের আর্টিকেলটিতে।

১, স্বামী কেন আসামী
২,রাঙা বউ
৩, ফায়ার
৪, হীরা চুনি পান্না
৫, কঠিন শাস্তি

বাংলা খারাপ ছবির তালিকা

বাংলা খারাপ ছবি তালিকা

আমাদের সবসময় উচিত অশ্লীলতা থেকে নিজেকে সরিয়ে নেয়া এবং সকলের উচিত অশ্লীল সিনেমাগুলোকে পরিত্যাগ করা আশাকরি অশ্লীল সিনেমা গুলো পরিত্যাগ করার মাধ্যমে আমরা সমাজের নৈতিকতা উন্নয়নে কাজ করতে পারবো।

বাংলা সিনেমা পূর্বের মত অশ্লীলতা ভিডিওতে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে তবে অনেকেই অনেক পরিচালক-প্রযোজক রয়েছেন যারা সিনেমা হলে দর্শক ভেড়াতে এই পদ্ধতি অবলম্বন করে থাকেন বা অশ্লীল সিনেমা তৈরি করে থাকেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *