বিকাশের মালিক কে

বিকাশের মালিক কে – সঠিক উওর এখনই জানুন

বিকাশের মালিক কে বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এর ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে রয়েছে বিকাশ আর আমরা অনেকেই হয়তো বিকাশকে একটি ব্র্যাক ব্যাংকের প্রতিষ্ঠান হিসেবে জেনে থাকে বা আমরা অনেকেই মনে করে থাকে বিকাশ এর প্রতিষ্ঠাতা ব্রাক ব্যাংক।

তবে আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা জানবো কোন উদ্যোগ তার হাত ধরে বিকাশ প্রথম প্রতিষ্ঠিত হয়েছিল এবং ধীরে ধীরে আজকের অবস্থানে তৈরি হয়েছে। আমাদের অজানা প্রশ্নের উত্তরটি আজকের আর্টিকেল এর মাধ্যমে জেনে নেয়া যাক।

বিকাশের মালিক কে

বিকাশ একটি ব্রাক ব্যাংক প্রতিষ্ঠান হলেও এর প্রতিষ্ঠাতা হচ্ছে কামাল-কাদির। বাংলাদেশের প্রথম অনলাইন মারকেটপ্লেস সেলবাজার এবং বাংলাদেশের প্রথম মোবাইল ব্যাংকিং সিস্টেম বিকাশের প্রতিষ্ঠাতা কামাল-কাদির।

বিকাশের মালিক কে

পরবর্তীতে বিকাশ ব্র্যাক ব্যাংকের সাথে একত্রে কাজ করে এবং পরিচিত একটি ব্রাক ব্যাংক প্রতিষ্ঠার হিসেবে এবং ব্রাক এর অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে যদিও এর উদ্যোক্তা এখনো -এর সিইও হিসাবে রয়েছেন।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

পাঠকের অজানা প্রশ্নের উত্তর গুলো কিংবা আমাদের অজানা প্রশ্ন গুলো নিয়েই আমরা কাজ করে থাকি জানানোর চেষ্টা করি অজানা সকল প্রশ্নের উত্তর।

আমাদের আর্টিকেল সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারে আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্ব দিয়ে বিবেচনা করে থাকি।

বিকাশের মালিক কে

আপনার যেকোন প্রশ্ন আপনার যেকোন জিজ্ঞাসা আপনার যেকোন তথ্য আপনি কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করতে পারেন শেয়ার করতে পারেন আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আমাদের আর্টিকেলগুলো ?

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *