বুফে মানে কি

বুফে মানে কি। বুফে এর মানে কি। বুফে মানে কি

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব, বুফে মানে কি। বুফে এর মানে কি। বুফে মানে কি আশা করি এই পোস্টটি আপনার উপকারে আসবে তো চলুন কথা না বাড়িয়ে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

বুফে মানে কি

বুফে মানে আমাদের কে গলা পর্যন্ত খেতে হবে, বুফে মানে প্লেট ভর্তি করে খাবার নিয়ে নষ্ট করতে হবে, বুফে মানে খেতে পারি আর না পারি পয়সা উসুল করার নামে রাক্ষস হয়ে যেতে হবে এমন কালচার শুধু মাত্র আমাদের দেশেই পরিলক্ষিত হয়।

বুফে মানে কি

আসলে বুফে মানে হচ্ছে আপনি অনেক রকম আইটেম থেকে আপনার পছন্দের আইটেম গুলো খাবেন যত ইচ্ছে তত তৃপ্তি সহকারে। বুফে মানে হচ্ছে আপনি যতবার ইচ্ছে ততবার খাবার নিতে পারবেন,

বুফে এর মানে কি

তাহলে আমার প্রশ্ন কেনো প্রথমবার নেয়ার সময় আপনাকে প্লেট এ পাহার এর মতো খাবার নিতে হবে, আস্তে আস্তে করে নিলে আপনার খাবার টাও ভালভাবে হযম হবে, খাবার নষ্ট হবে না, এবং আপনার সাথে লাইনে যারা আছেন তারাও নিতে পারবেন, আমরাও কিচেন থেকে বার বার খাবার রিফিল দিতে পারবো।

বুফে মানে কি

একটি উদাহরণ দিয়ে বলি: ফ্রাইড চিকেন অনেক মজার একটি খাবার, এক সাথে প্রথমবার যদি ২০০ পিস চিকেন ডিস এ দেয়া হয় একজন কাস্টোমার যদি ৪ পিস করেও নেন ৫০ জন কাস্টোমার আরামে নিতে পারবেন, ৪ পিস কি কম???? কিন্তু আমরা অনেকেই প্রথমবার ই ১৫ থেকে ২০ পিস নিয়ে নি, তাতে দেখা যায় পিছনে অনেকেই আইটেম টি পাচ্ছেন না,

বুফে মানে কি

কিচেন থেকে আবার রিফিল করতে মিনিমাম ২০ মিনিট লাগবে, সেফ প্রেশার ফিল করবে, কারন যারা ফ্রাই করে তাদের অনেক কিছুই ফ্রাই করতে হয়,যা মোটেও কাম্য নয়, একটু ডিসিপ্লিন এর সাথে আপনারা যদি খাবার প্লেট এ নেন, খাবার নষ্ট না করেন,

বুফে মানে কি

আমরা রেস্টুরেন্ট মালিকগন অনেক ভাল ভাল আইটেম দিয়ে সুলভ মুল্যে বুফে দিতে পারবো। সব রেস্টুরেন্ট মালিকদের ই কলিজা ফেটে যায় বুফের শেষে যখন আমরা ডাস্টবিন দেখি, মনে মনে ভাবি এভাবে মানুষ খাবার নষ্ট করতে পারে??।

খাবার নষ্ট করা কোনো ধর্মেই জায়েজ নেই এবং আল্লাহ তালা খুব ই অপছন্দ করেন, তাই দয়া করে যারা আমার এই লেখাটি পরলেন তারা অন্তত বুফে খেতে গেলে দয়া করে খাবার নষ্ট করবেন না। এই লিখাটি তাদের জন্য যারা না বুঝে খাবার নষ্ট করেন, যারা খাবার অপচয় করেন না তাদের জন্য নয়।

আরো পড়ুনঃ মোটরসাইকেল ওয়াশ করার পাম্প ৮৫০ টাকা – এখনই কিনুন

আরো পড়ুনঃ জারের ম্যানুয়াল পাম্প ৩০০ টাকা – এখন কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *