বেস্ট ফ্রেন্ড মানে কি

বেস্ট ফ্রেন্ড মানে কি। বেস্ট ফ্রেন্ড এর মানে কি। বেস্ট ফ্রেন্ড মানে

বন্ধুরা আমরা জিবনে চলার পথে হাজার ও মানুষের সাথে পরিচয় হয়,কিছু লোক সময়ের প্রয়োজনে কিছু দিন থাকে প্রয়োজন শেষ হয়ে গেলে চলে যায়। আবার কিছু লোক এমন ও আছে যারা চলে যাবার পর দিন যোগাযোগ রাখে,

আবার আস্তে আস্তে ভুলে যায়।এই সব হাজার ও ভিরের মধ্যে বেস্ট ফ্রেন্ড পাওয়াটা অনেক কস্টের। তারপর ও আমাদের অনেকে পেয়ে যাই।তাই আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব বেস্ট ফ্রেন্ড মানে কি, বেস্ট ফ্রেন্ড এর মানে কি, বেস্ট ফ্রেন্ড মানে কি তো চলুন কথা না বাড়িয়ে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

বেস্ট ফ্রেন্ড মানে কি

বেস্ট ফ্রেন্ড মানে কি

Best friend মানে যার সাথে আপনি মনের সব কথা, কষ্ট, বেদনা, ফানি মূহুর্ত অর্থাৎ সকল বিষয় নিঃদ্বিধায় শেয়ার করতে পারবেন। যে নিঃসার্থহীনভাবে আপনার যে কোনো আপদে, বিপদে সাহায্যর হাত বাড়িয়ে দেয়।

যার মধ্যে নেই কোন স্বার্থপরতা,নেই কোন চাওয়া পাওয়া ফ্রেন্ড তো শুধুই ফ্রেন্ড। প্রয়োজনে অপ্রয়োজনে কল করে কথা বলা,কোন কথা নেই তারপর ও কথা বলে। বেস্ট ফ্রেন্ড এর কোন সমস্যা হলে সমাধান দিতে না পারে কিন্তু পাশে থেকে সব সময় সাহস দেওয়া।

বেস্ট ফ্রেন্ড মানে কি

বেস্ট ফ্রেন্ড এর মানে কি

বন্ধু মানে একটু পাশে থাকা হাতে হাত রাখা,বন্ধু মানে অবুঝ অভিমানে,তবুও বন্ধুর কারন বন্ধু জানে।বেস্ট ফ্রেন্ড যে ভালথাকার একমাত্র কারন এই অনুভূতি টা শুধু তারাই বুঝবে যাদের বেস্ট ফ্রেন্ড আছে।

যাদের নেই তারা এইসব কখনো বুঝবে না। যখন আপনার মনে হবে এই কথা, এই কাজের কথা বন্ধুকে বললে বা জানতে পারলে আপনি ছোট হবেন, আপনার সন্মান কমে যাবে তাহলে ধরে নিন তাকে কখনো আপনি আপন কেউ ভাবেন নি, বন্ধু ভাবেন নি।।

বেস্ট ফ্রেন্ড মানে কি

বেস্ট ফ্রেন্ড মানে কি

সব কথা সবাইকে বলা যায় না।
কিন্তু বেস্ট ফ্রেন্ড এর সাথে সব কথা বলা যায়, আপনার যদি বেস্ট ফ্রেন্ড থাকে তাহলে আপনি যে কোন কথা অর সাথে শেয়ার করতে দ্বিধা করবেন না,
মনের মধ্যে যদি ভয় থাকে যে সে যদি কাউকে বলে দেয়,
তাহলে সে আপনার বেস্ট ফ্রেন্ড না।
only friend.
বেস্ট ফ্রেন্ড যে কারনে অকারনে শ্বাসন করবে।
কোন কারন ছারাই বকা দিবে।ফোন ধরতে দেরি করলেই বকা,কোন কারন ছারাই শ্বাসন।
এইটা করবি অইটা করবি এটা ভালো না অইটা ভালো আরো কত কি।
বন্ধুত্ব” নামটার মাঝেই আত্মার একটা সম্পর্ক জড়িত। বন্ধুত্ব নিয়ে লিখতে বসলে লিখে শেষ করা যাবে না, আবার এক লাইনেই শেষ দেওয়া যায়।
বেস্ট ফ্রেন্ড মানে এক আত্না দুই দেহ।
একজন অপরজনকে এমন ভাবে বিশ্বাস করবে,
মনে হবে,অরা দুইজন নয় একজন।
একজনের প্রয়োজনে অপরজন না চাইতে ও এগিয়ে আসবে।আমরা কখন কি করি, না করি সবই সেই বন্ধুটি জানে। কারণ, আপনি যদি সত্যি তাকে বেস্ট ফ্রেন্ড – ভেবে থাকেন তাহলে তাকে না জানিয়ে কিছু করতেই যাবেন না, না জানিয়ে কিছু করার কথা ভাবতেই পারবেন না।
বেস্ট ফ্রেন্ড মানে বন্ধু ৫ মিনিট দাড়া,দশ মিনিটের মধ্যে আইতেছি,

মেয়েদের সুতি স্পোর্টস ব্রা সরাসরি কিনতে ক্লিক  – এখনই কিনুন

আরো পড়ুন মেয়েদের সেক্সি বিকিনি ব্রা কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *