রোজা রেখে সহবাস করা যায় কি

রোজা রেখে সহবাস করা যায় কি । রোজা রেখে স্ত্রী সহবাস করা যায় কি

রোজা রেখে সহবাস করা যায় কি । রোজা রেখে স্ত্রী সহবাস করা যায় কি স্বামী স্ত্রী সহবাস খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় তাই স্বামী স্ত্রী সহবাস কখন করা যাবে আবার কখন করা যাবে না এ নিয়ে প্রশ্ন থেকে থাকে কিভাবে সহবাস করা যাবে কিভাবে সহবাস করা যাবে না এ নিয়েও জানার আগ্রহের কোনো কমতি নেই তো আজকের আর্টিকেলটিতে আমরা জানবো।

রোজা রেখে সহবাস করা যায় কি

রোজা রাখা অবস্থায় স্ত্রী সহবাস করা যাবে কিনা বা রোজা রেখে স্ত্রী সহবাস করা কিভাবে যায় প্রচলন সম্পর্কে জেনে নেয়া যাক তবে আপনি আমাদের পাশাপাশি আরও বিভিন্ন আর্টিকেল দেখে এ সম্পর্কে তথ্য জানতে পারেন।

প্রথমত রোজা রেখে দিনের বেলায় সহবাস করা যাবে না রোজা রেখে কখনোই সহবাস করা যাবে না তাই আপনি যদি নফল রোজা রাখেন কিংবা ফরজ রোজা রাখেন না কেন রোজা রেখে কোনোভাবেই স্ত্রীর সাথে সহবাস করা যাবে না।

রোজা রেখে সহবাস করা যায় কি

রোজা রেখে স্ত্রী সহবাস করা যায় কি

তবে রোজা রাখা অবস্থায় অর্থাৎ দিনের বেলায় রোজা রাখতে পারে না রাতের বেলায় স্ত্রীর সাথে সহবাস করতে পারেন তবে সেহেরী খাওয়ার পূর্বে সহবাস করে আবার গোসল করে পরিপূর্ণ পবিত্র হয় তারপর সেহরি খেয়ে রোজা রাখা উচিত তবে দিনের বেলায় কোনোভাবেই স্ত্রীর সাথে সহবাস করা যাবে না আপনি রোজা রাখেন না কেন

নফল রোজা রেখে সহবাস করা যাবে কি

আশা করি আপনার সাধারন জ্ঞান আপনি বুঝতে পারবেন রোজা রেখে দিনের বেলায় স্ত্রীর সাথে সহবাস করা যাবে কি না এছাড়াও আপনি বিভিন্ন মাধ্যম থেকে জেনে নিতে পারেন রোজা রেখে স্ত্রীর সাথে সহবাস করা যায় কিনা।

রোজা রেখে স্ত্রী সহবাস করা যায় কি

আমাদের আর্টিকেল সম্পর্কে যাবতীয় তথ্য কিংবা প্রশ্ন অবশ্যই আপনি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্ব দিয়ে থাকে কেননা আপনার মন্তব্যের মাধ্যমে আরও অনেকে তথ্যটি সম্পর্কে বিশদভাবে জানতে পারবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *