সমমান এর মানে কি

সমমান মানে কি। সমমান এর মানে কি। সমমান মানে কি

প্রিয় পাঠক আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব, সমমান মানে কি। সমমান এর মানে কি। সমমান মানে কি। সমমান মানে হল মাধ্যমিক উচ্চমাধ্যমিক ও স্নাতক এর সমমান অন্য ডিগ্রি। তো চলুন কথা না বাড়িয়ে সমমান মানে কি এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেয়া যাক।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

সমমান মানে কি

সি ও সমমানের পরীক্ষা’ এখানে ‘সমমান’ মানে একই মানের অর্থাৎ অন্য পরীক্ষাগুলোও এস এস সি পরীক্ষা পাসের মান ধরা হবে। এস. এস. সি পরীক্ষা মত আরও পরীক্ষা হয়, দাখিল,ভোকেশনাল , কওমি মাদ্রাসা থেকেও পরীক্ষা হয়, সব এখন সমমান অর্থাৎ সাটিফিকেট একই লেভেল।

সমমান এর মানে কি

বিভিন্ন চাকরির বিজ্ঞাপন এর লেখা থাকে জি এস সি সমমান এসএসসি সমমান এইচএসসি ও সমমান, স্নাতক সমমান একথাটি দিয়ে কি বুঝানো হয় আজকের আর্টিকেলটিতে আলোচনা করব।

সমমান এর মানে কি

জে এস সি সমমান বলতে যে এসিসহ এর সমান মানের যে সার্টিফিকেট আছে সে সার্টিফিকেট বোঝায়। এসএসসি সমমান বলতে এইচএসসির সহ এর সমান মানের যে সার্টিফিকেট এসএসসি সার্টিফিকেট কে বোঝায় । এসএসসি সমমান বলতে এর সমান মানের যে সার্টিফিকেট আছে সে সার্টিফিকেট কে বোঝায়।

এস.এস.সি ও সমমানের পরীক্ষা’ এখানে ‘সমমান’ মানে একই মানের অর্থাৎ অন্য পরীক্ষাগুলোও এস এস সি পরীক্ষা পাসের মান ধরা হবে। এসএসসির মত আরো কিছু পরীক্ষা আছে মাদ্রাসা লেবেলে ইংলিশ মিডিয়ামে সবগুলোর মান সমান।

সমমান এর মানে কি

সমমান মানে কি

আমাদের থেকে ন্যায্যমূল্যে পণ্য কিনতে ভিজিট করুন gazivai.com ওয়েবসাইটে অথবা সরাসরি কিনতে ফোন করুন 01751358526 এই নাম্বারে।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি . তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার টাইটান জেল কিনতে ক্লিক-এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *