সিজারের কতদিন পর সহবাস করা যায়

সিজারের কতদিন পর সহবাস করা যায় । সিজার অপারেশনের কতদিন পর সহবাস করা যায়

সিজারের কতদিন পর সহবাস করা যায় । সিজার অপারেশনের কতদিন পর সহবাস করা যায় এই প্রশ্নের উত্তরটা জানার ব্যাপারে অনেকের আগ্রহ লক্ষ্য করা যায় এ বিষয়ে অনেকেই ইউটিউবে গুগোল এ প্রশ্নের উত্তর খুঁজে থাকেন তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এই প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করব তো চলুন জেনে নেয়া যাক প্রশ্নের উত্তর।

পাশাপাশি আপনি আপনার সহবাসের সময় ডেকে আরো আনন্দদায়ক আরো দীর্ঘায়িত করার জন্য আপনি আপনার সহবাসের মুহূর্তগুলোকে আরো বেশী আনন্দদায়ক দীর্ঘায়িত করতে আমাদের আট এখানে কয়েকটি প্রোডাক্ট দেয়া রয়েছে আপনার প্রয়োজন হলে সরাসরি আমাদের থেকে ক্রয় করতে পারেন।

সিজার অপারেশনের কতদিন পর সহবাস করা যায়

সিজারের কতদিন পর সহবাস করা যায়

সিজারের পর অন্তত ৪০ দিন পযর্ন্ত স্ত্রী সহবাস করা ঠিক নয়। এতে স্ত্রীর ক্ষতি হওয়ার আশংকা থাকে। বিশেষকরে জরায়ু সংক্রান্ত জটিলতা সৃষ্টি হয়। এখানে চিকিৎসা বিজ্ঞান মতে নরমালে বাচ্চা হলে ৪০দিন পর থেকে মাসিকচক্র শুরু হয় ফলে সেই সময় থেকে সহবাস করা যায়।

সিজার অপারেশনের কতদিন পর সহবাস করা যায়

সাধারণত সিজারের পর মেয়েদের জরায়ু এবং মেয়েদের শরীরের উপর একটু আঘাত পারে তাই আপনার উচিত হবে সহবাস করা একটু দেরিতে তাই টিমের সিজার হওয়ার পর কমপক্ষে দুই মাসের বেশি সময় অপেক্ষা করা উচিত।

তবে আমরা যে রেফার তত্ত্বটি তুলে ধরছি সেখানে বলা হয়েছে সিজার করার পর 40 দিন পর স্ত্রীর সাথে সহবাস করা যায় তবে সে সময় আপনাকে অবশ্যই লক্ষ্য রাখতে হবে যাতে কোনরকম ব্যথা বা আঘাত না পায়।

সিজার করলে কতদিন পর সহবাস করা যায়

সিজার করলে কতদিন পর সহবাস করা যায়

সিজারের পর অবশ্য সহবাসের সময় একটু বাড়তি সতর্কতা তা লক্ষ্য করবেন যাতে ইস্ত্রি কোন প্রকার আঘাত বা ব্যথা না পায় তাহলে আপনি নিরাপদ সহবাস করতে পারবেনা সহবাস নিরাপদ করার জন্য অবশ্যই আপনার দীর্ঘ সময় সহবাস করার ঔষধ মেডিসিন সেবন করতে পারেন।

এছাড়াও সহবাসকে আরো বেশি নিরাপদ ও আনন্দদায়ক করার জন্য আপনি কনডম ব্যবহার করতে পারেন আমাদের কাছে আপনি উন্নতমানের ম্যাজিক ও সিলিকন কনডম পড়ে যাবেন যেগুলো ব্যবহার করা মাধ্যমে আপনি সহজেই দীর্ঘ সময় স্ত্রীর সাথে সহবাস করতে পারবেন ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *