সোলাস ট্যাবলেট কি চুষে খেতে হয়

সোলাস ট্যাবলেট কি চুষে খেতে হয় । সোলাস ট্যাবলেট কি চুষে খায়

সোলাস ট্যাবলেট কি চুষে খেতে হয় । সোলাস ট্যাবলেট কি চুষে খায় সোলাস যেহেতু একটি কৃমির ঔষধ তাই এই ঔষধ খাওয়ার নিয়ম সম্পর্কে অনেকেই জানেন আবার অনেকেই জানতে চেয়ে থাকেন। তবে এই ঔষধ খাওয়ার নিয়ম সম্পর্কে সঠিক তথ্য আপনার জানা উচিত আর আপনি কিন্তু ও সঠিকভাবে থেকে ক্রয় করবেন। অথবা একজন বিশেষজ্ঞ ডাক্তার থেকে বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য বা খাওয়ার নিয়ম জেনে নিতে পারেন।

সোলাস ট্যাবলেট কি চুষে খেতে হয়

সোলাস হলো কৃমি নাশক মেডিসিন এই মেডিসিন আপনি আপনি দিয়ে গিলে খাবেন অন্যান্য মেডিসিনের মত ।তবে এই মেডিসিন অবশ্যই আপনার ৩ দিনের ৬ টি ট্যাবলেট খেতে হবে যা প্রতিদিন ২ বেলা করে। যদি আপনার অতিরিক্ত কৃমি সংক্রন দেখা যায় তাহলে চিকিৎসকের পরামর্শে ৭/১৪ দিন পর আর একবার ডোজ নিবেন যা একই নিয়মে ৬ টি ট্যাবলেট খাবেন। আসা করি বুঝতে পারছেন।

আরও পড়ুন: শিশু ও বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

সোলাস ট্যাবলেট কি চুষে খায়

আমরা ইতিমধ্যে যে তথ্য তুলে ধরেছি ঔষধটি খাওয়ার ব্যাপারে সেটি ইন্টারনেট থেকে সংগ্রহিত সুতরাং আমাদের তথ্যটি সম্পর্কে আপনার কোন প্রশ্ন জিজ্ঞাসা থাকে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করে থাকি কিন্তু আমরা আমাদের তথ্যগুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করে উপস্থাপন করি তাই তথ্য সম্পর্কে আপনার প্রশ্নটা জিজ্ঞাসা অবশ্যই আমাদেরকে লিখে জানিয়ে দেন।

সোলাস ট্যাবলেট চুষে খায়

প্রিয় পাঠক কৃমির ঔষধ বিভিন্ন ধরনের রয়েছে কিছু অংশ রয়েছে যেগুলো চিবিয়ে খাওয়া যায় কিছু ঔষধ রয়েছে যেগুলো পানি দিয়ে গিলে খেতে হবে আবার কৃমি দূর করার জন্য সিরাপ রয়েছে যেগুলো আপনি সিরাপ খাওয়ার মত করে খেতে পারবেন।

তবে কোন ওষুধ কিভাবে খেতে হবে সে বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ বা তথ্য আপনি একজন ডাক্তারই থেকে জেনে নিতে পারেন বা যিনি আপনাকে ঔষধ সেবন করতে বলবে অথবা যাদের থেকে ঔষধ ক্রয় করবেন তাদের থেকে জেনে নিবেন ?

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *