স্বরাষ্ট্রমন্ত্রীর কাজ কি

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাজ কি সম্পর্কে কথা বলব ;স্বরাষ্ট্রমন্ত্রীর কাজ কি? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক স্বরাষ্ট্রমন্ত্রীর এর সম্পর্কে আলোচনা।

স্বরাষ্ট্রমন্ত্রীর কাজ কি

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Gazivai.com

স্বরাষ্ট্রমন্ত্রীর কাজ কি

স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে পুনর্গঠন করে দুটি বিভাগ করা হয়েছে। একটি হলো জননিরাপত্তা বিভাগ, আরেকটি সুরক্ষা সেবা বিভাগ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রীর কাজ কি

প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। প্রজ্ঞাপনে বলা হয়, রুলস অব বিজনেস অনুযায়ী প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে পুনর্গঠন করে এ দুটি বিভাগ গঠন করেছেন। এ দুই বিভাগে দুইজন সচিব নিয়োগ দেওয়া হবে। রুলস অব বিজনেস, ১৯৯৬ এর ৩ ধারার আই উপধারায় প্রদত্ত ক্ষমতাবলে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

কাজের সুবিধার্থে দীর্ঘদিন ধরেই স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে ভাগ করার বিষয়টি আলোচিত হচ্ছিল। স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানানো হয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের অধীন সংস্থার মধ্যে থাকবে- বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড অব বাংলাদেশ, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বাংলাদেশ কোস্টগার্ড, তদন্ত সংস্থা ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল।

সুরক্ষা সেবা বিভাগের অধীনে থাকবে- বহিরাগমন ও পাসপোর্ট অধিদফতর, কারা অধিদফতর, বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং ব্যবস্থা।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *