হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক

হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক । হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক ছিলেন

হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক । হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক ছিলেন বিশ্ব বিখ্যাত পরিব্রাজক হিউয়েন সাং সম্পর্কে আমরা অনেকেই জেনে থাকেন বিভিন্ন পত্র-পত্রিকা বিভিন্ন মাধ্যমে আমরা হিউ এন-সাং সম্পর্কে বিভিন্ন গল্প বিভিন্ন লেখা পড়ে থাকে কিন্তু অনেকেই হয়তো জানি না তিনি কোন দেশের ছিলেন।

বিশ্বখ্যাত এইটুকু পন্ডিত এবং একাধারে পর্যটক ও অনুবাদক তার জন্ম কোন দেশে ছিল কিংবা তিনি কোন দেশের নাগরিক ছিলেন এই প্রশ্নের উত্তর আমাদের আজকের আর্টিকেলটিতে জানার চেষ্টা করবো।

হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক

হিউ এন সাং আপনি হয়তো নাম শুনেই বুঝতে পারছেন তিনি হয়তো এশিয়ার কোন দেশের হবেন কারণ এশিয়ায় এই নামটি খুবই পরিচিত আর ইউ এন সাং জিনা বৌদ্ধ ভিক্ষু পন্ডিত তিনি ছিলেন একজন চীনা নাগরিক।।

সহজ ভাষায় হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক ছিলেন উত্তর তিনি একজন চীনা পরিব্রাজক ছিলেন।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক

হিউয়েন সাং কোন দেশের পরিব্রাজক ছিলেন

চীনা পর্যটক হিউয়েন সাং সম্পর্কে আপনি যদি গুরুত্বপূর্ণ কোন তথ্য জেনে থাকে যেটি আপনি অন্যদের সাথে শেয়ার করতে চান জানাতে চান আপনার বন্ধুদেরকে সেটি কিন্তু আপনি অবশ্যই কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন মন্তব্যের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ইউ এন সাং সম্পর্কে আপনার মূল্যবান সকল তথ্য ও পরামর্শ।

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আমরা যে সকল তথ্য তুলে ধরি এই তথ্যগুলো ইন্টারনেট থেকে সংগৃহিত সুলতান কোন তথ্য কোন প্রশ্ন জিজ্ঞাসা সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা অবশ্য আমাদেরকে লিখে জানিয়ে দিতে পারেন কমেন্ট এর মাধ্যমে।

আরও পড়ুন: শিশু ও বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *