১ কেজি আপেলের দাম কত

১ কেজি আপেলের দাম কত

১ কেজি আপেলের দাম কত প্রতিদিন একটি করে আপেল খেলে ডাক্তার থেকে নিরাপদ থাকা যায় বা দূরে থাকা যায় আপেল এতটাই পুষ্টিগুণসমৃদ্ধ আমাদের শরীরের সকল চাহিদা পূরণ করতে সহায়তা করে।

আমাদের দেশে অল্পকিছু আপেল চাষ হলেও আমাদের দেশে আপেলের সিংহভাগ বিদেশ থেকে আমদানি করতে হয় তাই আপেলের দাম কখনো বেশি হয়ে থাকে আবার কখনো কম হয়ে থাকে।

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

১ কেজি আপেলের দাম কত

সুস্বাদু আপেলের তালিকায় প্রথমেই রয়েছে কাশ্মীরি আপেল আবার অস্ট্রেলিয়ান আপেল আপেল আপেল মিষ্টি হয়ে থাকে এছাড়া বিভিন্ন ধরনের আপেল আমাদের দেশীয় বাজারে কিনতে পাওয়া যায়।

তবে মানভেদে এক কেজি আপেল 120 টাকা থেকে 200 টাকা পর্যন্ত পাওয়া যায় তবে এগুলো মান বেঁধে বেঁধে কোয়ালিটি বেঁধে দাম নির্ধারণ করা হয়ে থাকে।

১ কেজি আপেলের দাম কত

আপেলের নির্দিষ্টতা বলা সম্ভব নয় তবে আমরা একটি সম্ভাব্য দাম তুলে ধরেছি তবে আপনি কিন্তু আপনার নিকটস্থ আপেলের বিক্রয় কেন্দ্রে গিয়ে খুচরা দাম জেনে নিতে পারেন।

আবার আপনি যদি একজন পাইকারি বিক্রেতা হয়ে থাকেন অর্থাৎ পাইকারি ক্রয় করে বিক্রয় করতে চান তাহলে আপনি ঢাকার পাইকারি বাজার গুলো থেকে দাম জেনে নিতে পারেন ঢাকার সোয়ারি ঘাট থেকে আপনি সহজেই জেনে নিতে পারবেন পাইকারি দাম সম্পর্কে।

আপেলের পাইকারি দাম জানতে হলে আপনাকে এখন আর সোয়ারীঘাট বা আপেলের পাইকারি বাজার গুলোতে যাওয়ার প্রয়োজন পড়বে না ফোন নম্বরে ফোন করে আপনি আপেল এর বর্তমান দাম 1 কেজি আপেলের পাইকারি দাম সম্পর্কে জেনে নিতে পারেন।

আমাদের আজকের আর্টিকেলে যে তথ্য আমাদের নিজস্ব ভাষার উপস্থাপিত এবং তথ্যগুলোর কিছু অংশ ইন্টারনেট থেকে সংগৃহীত এবং আপেলের একটি সম্ভাব্য দাম আমরা আমাদের আজকের আর্টিকেলে তুলে ধরার চেষ্টা করেছি ?

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

আরও পড়ুন: ভাই বোন চটি গল্প – দেখা কত অপরাধ জেনে নিন

আরও পড়ুন: সহবাস করার পদ্ধতি – বিভিন্ন আসনের ছবি

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *