১ কেজি কালোজিরার দাম কত

১ কেজি কালোজিরার দাম কত

১ কেজি কালোজিরার দাম কত কালোজিরার ঔষধি গুনাগুণ সম্পর্কে আমরা সকলেই কম বেশি জেনে থাকি কালোজিরাকে মৃত্যু ব্যতীত সকল রোগের ঔষধ বলা হয়ে থাকে তাই আপনি আপনার নিয়মিত খাদ্যতালিকায় কালোজিরা রাখতে পারেন।

কালোজিরা মধু কালোজিরা কিনতে পাওয়া যায় আবার কালোজিরা তেল কিনতে পাওয়া যায় আমরা শুধুমাত্র কালো জিরার দাম কত সেটা জানার চেষ্টা করবো।

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

১ কেজি কালোজিরার দাম কত

আপনি কিন্তু আপনার হাতের নাগালে আপনার নিকটস্থ কবিরাজি দোকানগুলো থেকে কালোজিরা সংগ্রহ করতে পারেন অথবা বড় বড় বাজার গুলোতে কারণ এটা কিনতে পাওয়া যায়।

মান বেঁধে প্রতিকেজি কালোজিরা এর দাম নেয়া হয় 500 থেকে 600 টাকা পর্যন্ত তবে পাইকারি দাম কিছুটা কম হয়ে থাকে অবশ্যই আপনার নিকটস্থ বাজারগুলোতে গিয়ে দাম জেনে নিতে হবে।

১ কেজি কালোজিরার দাম কত

আমাদের আর্টিকেলটিতে আমরা একটি সম্ভাব্য দাম তুলে ধরেছি তবে এই দামে আপনি কিনতে পারেন আবার নাও পারেন কখনো দাম কমতে আবার কখনো দাম বাড়তে পারে।

কালোজিরার উপকারিতা এবং কালোজিরার উপকারিতা সম্পর্কিত যাবতীয় তথ্যাবলী আপনি কিন্তু আমাদের সাথে শেয়ার করতে পারেন কমেন্টের মাধ্যমে আপনি জানতে পারেন কালোজিরার উপকারিতা এবং অপকারিতা সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্য।

আর্টিকেলটি বন্ধুদের সাথে শেয়ার করে জানিয়ে দিতে পারে আর্টিকেলে থাকা প্রোডাক্ট এর বিজ্ঞাপণটি পিকচার গুলো দেয়া রয়েছে প্রোডাক্টগুলো আপনি কিনতে পারেন সরাসরি আমাদের ফোন নম্বরে ফোন করে দেশের যেকোনো প্রান্ত থেকে।

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: মেয়েদের দু-ধ বড় করার ঔষধের নাম ও দাম

আরও পড়ুন:  লিং-গ মোটা করার ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *