১ মিটার সমান কত হাত

১ মিটার সমান কত হাত

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে আপনাকে স্বাগতম আমাদের আর্টিকেলটিতে আজকে আমরা গুরুত্বপূর্ণ একটি প্রশ্নের উত্তর সম্পর্কে আলোচনা করব ১ ফুট সমান কত হাত আর্টিকেলটিতে এ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেই।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

১ মিটার সমান কত হাত

এই উত্তরটি সহজ হিসাব আপনিও বের করতে পারবেন তবে এজন্য আপনাকে একটু গাণিতিক হিসাব জানতে হবে আর এই হিসাবটি হলো আপনাকে জানতে হবে প্রতি ফুট কিভাবে হয়।

১ মিটার সমান কত হাত

আমরা সাধারণত ইঞ্চি এই শব্দটির সাথে বেশি পরিচিত আর এই ইঞ্চি শব্দ থেকে ফুট বের করা হয়ে থাকে ১ ফুট = ২/৩ হাত [কারন ১৮ ইঞ্চিতে এক হাত, ফলে ৩ ভাগের দু ভাগ ১২ ইঞ্চিতে ১ ফুট]

১ মিটার = ৩৯.৩৭ ইঞ্চি সুতরাং ১০ মিটার = (৩৯.৩৭ * ১০) = ৩৯৩.৭০ ইঞ্চি। এখন ১৮ ইঞ্চি = ১ হাত। তাই ৩৯৩.৭০ ইঞ্চি = (৩৯৩.৭০÷১৮) = ২১ হাত, ১৫.৭০ ইঞ্চি।

আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক ধরনের প্রোডাক্ট সঠিক প্রশ্ন তুলে ধরার চেষ্টা করি তাই আপনি কিন্তু খুব সহজে আমাদের আর্টিকেলগুলো কোথাকার প্রোডাক্ট গুলো এবং তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা গুলো লিখে জানিয়ে দিতে পারেন।

১ মিটার সমান কত হাত

সব সময় সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করেন এবং সবসময় সঠিক তথ্য গুলো জানার এবং জানানোর চেষ্টা করুন আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে সেটিও আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিন।

আরো পড়ুনঃ মেয়েদের স্থায়ী সেক্স বাড়ানোর ঔষধ – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *