Thursday, December 1, 2022
HomeQuestionsইনফিনিক্স Hot 11s বাংলাদেশ Prize? ইনফিনিক্স Hot 11s দাম কত

ইনফিনিক্স Hot 11s বাংলাদেশ Prize? ইনফিনিক্স Hot 11s দাম কত

ইনফিনিক্স Hot 11s বাংলাদেশ prize. ইনফিনিক্স মোবাইল বর্তমান সময়ের অন্যতম একটি কোম্পানি এই কোম্পানির মালিকানা স্বত্ব হংকংয়ের সহজ ভাষায় বলতে গেলে ইনফিনিক্স হংকং এর একটি কোম্পানি। 2013 সালে এই কোম্পানি যাত্রা শুরু করে। বর্তমানে বাজারে ইনফিনিক্স কোম্পানির অনেকগুলো মডেলের হ্যান্ডসেট রয়েছে। আজকে আমরা এই আর্টিকেলে ইনফিনিক্স হট 11s দাম হ্যান্ডসেটটি নিয়ে আলোচনা করব এবং এই হ্যান্ডসেটের প্রাইস ,এর ফিচারস ,এর ডিটেলস জানবো।

Infinix Hot 11s

ইনফিনিক্স হট 11s বাংলাদেশের 2021 সালের September 21 তারিখে সর্বপ্রথম রিলিজ হয়। এই হ্যান্ডসেটটি বাজারে তিনটি কালারে পাওয়া যায় কালার গুলো হচ্ছে কালো, সবুজ , এবং গোলাপি। এই হ্যান্ডসেটটি 2টি সংস্করণে পাওয়া যায় । সংস্করণগুলো হচ্ছে 4 gb র্যাম 128gb রম ,6gb র্যাম 128gb রম। তারমধ্যে বাংলাদেশে 4 জিবি র্যাম 128 জিবি রম হ্যান্ডসেটটির দাম হচ্ছে 14 হাজার 990 টাকা,6 জিবি র্যাম 128 জিবি রম হ্যান্ডসেটটির দাম হচ্ছে 15 হাজার 990 টাকা।

ইনফিনিক্স Hot 11s বাংলাদেশ Prize

আপনি যদি বেশি সময় ধরে ইন্টারনেট ব্রাউজিং করে থাকেন কিংবা গ্রাম অঞ্চলের প্রত্যন্ত এলাকায় যদি বসবাস করে ইন্টারনেট ব্রাউজিং করে থাকেন, তাহলে আপনার জন্য ইনফিনিক্স হট 11s হ্যান্ডসেটটি হবে সেরা চয়েস কারণ এটি লো বাজেটে অনেক ভালো একটি ফোন। ইনফিনিক্স Hot 11s হ্যান্ডসেটটি কিনতে পারেন এর ক্যামেরা কোয়ালিটি মানসম্মত, ভিডিও কোয়ালিটি মানসম্মত।

বাংলাদেশে 4 জিবি র্যাম 128 জিবি রম হ্যান্ডসেটটির দাম হচ্ছে 14 হাজার 990 টাকা,6 জিবি র্যাম 128 জিবি রম হ্যান্ডসেটটির দাম হচ্ছে 15 হাজার 990 টাকা।

 ইনফিনিক্স Hot 11s বাংলাদেশ Prize
ইনফিনিক্স Hot 11s বাংলাদেশ Prize

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ লম্বা হওয়ার ঔষধের দাম 600 টাকা এখনই পরুন

ইনফিনিক্স Hot 11s Body এবং Battery

ইনফিনিক্স Hot 11s মূলত সামনে গ্লাস এবং ব্যাক প্লাস্টিক বডি তৈরি। এই হ্যান্ডসেটটি ওয়াটারপ্রুফ নয় এর ওজন 205 গ্রাম। এর রয়েছে 6.78 ইঞ্চি ডিসপ্লে এবং মাল্টি টাচস্ক্রীন এবং টিএফটি টাচস্ক্রিন টেকনোলজি । এর রয়েছে 5000 মিলি এম্পিয়ার Big ব্যাটারি যার ফলে আপনার ফোনে চার্জ থাকবে সারাক্ষন

ইনফিনিক্স Hot 11s প্রসেসর

Infinix Hot 11s , এই হ্যান্ডসেটটি তে রয়েছে অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেম ।এর রয়েছে Mediatek Helio G88(12) ন্যানোমিটার চিপসেট। এছাড়াও এর রয়েছে Octacore 2 গিগাহার্জ প্রসেসর।

ইনফিনিক্স Hot 11s বাংলাদেশ Prize
ইনফিনিক্স Hot 11s বাংলাদেশ Prize

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

Infinix Hot 11s ক্যামেরা সিকিউরিটি সেন্সর

ইনফিনিক্স হট 11s এর রয়েছে Triple ক্যামেরা 50+2+2 মেগাপিক্সেল+অল লেন্স এবং এর ফ্রন্ট ক্যামেরা 8 মেগাপিক্সেল। এই হ্যান্ডসেটের ভিডিও রেকর্ডিং ফুল এইচডি (1440P). এই হ্যান্ডসেটটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট (ব্যাক) ও ফেস আনলক এর মত সিকিউরিটি ব্যবস্থা। এছাড়া এর রয়েছে অ্যাক্সেলেরোমিটার প্রক্সিমিটিও ই- কম্পাস সেনসর। মোটকথা এই হ্যান্ডসেটটি অল্প বাজেটে চমৎকার একটি সেট।

Infinix Hot 11s ফিচারস

Infinix Hot 11 এই হ্যান্ডসেটটি 2g 3g 4g নেটওয়ার্ক সাপোর্টেড। এতে রয়েছে ডুয়াল nano-sim কানেক্টিভিটি, wifi-direct ,ওয়াই ফাই হটস্পট ব্লুটুথ ,জিপিএস ,ইউএসবি সাপোর্টেড ,ওটিজি সাপোর্টেড, type-c সাপোর্টেড । এছাড়া ওই হ্যান্ডসেটটিতে 18W এর ফাস্ট ব্যাটারি চার্জিং টেকনোলজি রয়েছে।যার ফলে আপনার ফোন খুবই অল্প সময়ের মধ্যে ফুল চার্জ হয়ে যাবে।

Infinix Hot 11s বাংলাদেশ দাম

Infinix Hot 11s বাংলাদেশের জন্য খুবই চমৎকার একটি ফোন যারা বাংলাদেশ নিম্ন বাজেট একটি ভালো ফোন কিনতে চান তাদের জন্য ইনফিনিক্স হট 11s হতে পারে সর্বপ্রথম সহজ এবং একটি আদর্শ চয়েস। আপনার নিকটস্থ যেকোনো ইনফিনিক্স শোরুম অথবা ইনফিনিক্স ডিলার পয়েন্ট থেকে আপনি এই হ্যান্ডসেটটি সংগ্রহ করতে পারেন।

মনে রাখবেন ইনফিনিক্স হট 11s ফোনটি বেশি বিক্রি হয় যারা নিম্ন বাজেটে ভালো একটি ফোন কিনতে চান এই হ্যান্ডসেটটির ভালো প্রসেসর ,সেন্সর রয়েছে এবং ভালো ক্যামেরাও রয়েছে । আপনি ইন্টারনেট ব্রাউজিং এবং গেমিং এই হ্যান্ডসেটের মাধ্যমে খুব সহজেই করতে পারবেন।

ইনফিনিক্স Hot 11s দাম কত

Infinix Hot 11s বাংলাদেশ Prize দাম কত, হ্যান্ডসেটটির দুইটি সংস্করণ বাংলাদেশ এভেইলেবল এটি হলো 4জিবি র্যাম 128 জিবি রোম 6 জিবি র্যাম 128 জিবি রম । ইতিমধ্যে আমরা হ্যান্ডসেটের দাম তুলে ধরেছি তারপরও আপনাদের সুবিধার্থে আবারও দিয়ে দিচ্ছি ইনফিনিক্স Hot 11s বাংলাদেশের অফিশিয়াল 4 জিবি র্যাম 128 জিবি রম হ্যান্ডসেটটির দাম হচ্ছে 14 হাজার 990 টাকা,6 জিবি র্যাম 128 জিবি রম হ্যান্ডসেটটির দাম হচ্ছে 15 হাজার 990 টাকা

আমাদের এই আর্টিকেল বিষয়ে আপনাদের কোন অভিযোগ বা পরামর্শ থাকলে তা নিচে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments

x
error: Content is protected !!