জনাব শব্দের অর্থ কি

জনাব শব্দের অর্থ কি

অন্য দেরকে সম্বোধন করতে আমরা অনেক সপ্তাহ ব্যবহার করে থাকি তার মধ্যে উল্লেখযোগ্য একটি শব্দ হচ্ছে জনাব আপনি কি কখনো চিন্তা করে দেখেছেন জনাব শব্দের অর্থ কি আবার অনেকেই রয়েছেন জনাব শব্দের অর্থ সম্পর্কে জানতে চান তো আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা জানবো এই প্রশ্নের উত্তর।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

জনাব শব্দের অর্থ কি

জনাব /বিশেষ্য পদ/ মুসলমানদের সম্মানসূচক সম্বোধন; বাবু; মহাশয়। /আরবি/।

জনাব শব্দের অর্থ কি

জনাব শব্দের অর্থ

পাশাপাশি আপনি আমাদের আর্টিকেলটিতে কিছু প্রোডাক্টের বিজ্ঞাপন পিকচার পেয়ে যাবেন বিজ্ঞাপনে থাকা প্রোডাক্টগুলো আপনি দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারবেন এগুলো কিনতে চাইলে অবশ্যই আপনাকে ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে হবে।

আমাদের প্রত্যেকটি বিজ্ঞাপন পিকচারে ফোন নম্বর দেয়া রয়েছে তাই ফোন নাম্বারে ফোন করে সরাসরি অর্ডার করে সংগ্রহ করে নিন আপনার পছন্দের পণ্যটি।

জনাব শব্দের অর্থ কি

বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহরে জেলা শহরে বিভাগীয় শহরগুলোতে আমরা পৌছে দিয়ে থাকি তাই আপনি আমাদের থেকে নিশ্চিন্তে ক্রয় করতে পারবেন দেশের যেকোনো প্রান্ত থেকে সবচেয়ে কম দামে।

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলটিতে থাকা তত্ত্ব সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা থাকলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানাতে পারেন আর সরাসরি কিন্তু ভিজিট করুন আমাদের ই-কমার্স ওয়েবসাইট www.gazivai.com

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা ? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *