Home উইকিপিডিয়া জার্মানির রাজধানীর নাম কি

জার্মানির রাজধানীর নাম কি

0
255
ক্যামলোসার্ট ৫/২০ এর কাজ কি

জার্মানির রাজধানীর নাম কি

পৃথিবীতে যে কয়েকটি বৃহত্তম দেশ রয়েছে তার মধ্যে জার্মানী অন্যতম দেশ আজকের আর্টিকেল থেকে আমরা জার্মানি সম্পর্কে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করব এর মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ হচ্ছে জার্মানির রাজধানীর নাম কি, জার্মানি রাজধানী কোথায়, জার্মানের রাজধানী এই সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করব

আরও পড়ুন: ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা

জার্মানির রাজধানীর নাম

জার্মানির রাজধানীর নাম হল বার্লিন, বার্লিন জার্মানির রাজধানী এবং ইউরোপ মহাদেশের একটি ঐতিহাসিক শহর। বার্লিন এর ৩.৭ মিলিয়ন অধিবাসী এটিকে ইউরোপীয় ইউনিয়নের সবচেয়ে জনবহুল শহর হিসাবে গড়ে তোলে, শহরের সীমার মধ্যে জনসংখ্যা অনুসারে। জার্মানির ষোলটি অঙ্গরাজ্যের মধ্যে একটি, বার্লিন ব্র্যান্ডেনবুর্গ রাজ্য দ্বারা বেষ্টিত এবং ব্রান্ডেনবার্গের রাজধানী পটসড্যামের সাথে সংলগ্ন।

আরো পড়ুনঃ চিয়া সিড খাওয়ার নিয়ম – ওজন কমানোর ভেজষ ঔষধ – এখনই কিনুন

জার্মানির রাজধানী কথায়

আমরা জানি জার্মানির রাজধানীর নাম হল বার্লিন, বার্লিন জার্মানির রাজধানী এবং ইউরোপ মহাদেশের একটি ঐতিহাসিক শহর আজকের আর্টিকেল থেকে আমরা জানবো জার্মানের রাজধানী কোথায় এটি একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন এ প্রশ্নটি পৃথিবীর বিভিন্ন দেশে বিভিন্ন পরীক্ষা এবং ইন্টারভিউ তে এসে থাকে তাই আমাদের সবার জানা উচিত জার্মানির রাজধানী কোথায় প্রশ্নটির সঠিক উত্তর

জার্মানির রাজধানীর নাম

জার্মানির রাজধানীর নাম হল বার্লিন, বার্লিন জার্মানির রাজধানী এবং ইউরোপ মহাদেশের একটি ঐতিহাসিক শহর জার্মানির রাজধানীর নাম কি এর প্রকৃত নানা তথ্য আমরা আর্টিকেলটির উপরের অংশে তুলে ধরেছি। আর্টিকেলটিতে জার্মানির রাজধানী সম্পর্কে আমরা যে তথ্যগুলো তুলে ধরেছি উক্ত তথ্যের বাহিরে যদি কোন প্রশ্ন আপনার থাকে সেটি আমাদেরকে কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন।

জার্মানির রাজধানীর নাম কি

আমাদের আর্টিকেল গুলোতে আমরা সব সময় আপনাদের কে সঠিক তথ্যটা জানার চেষ্টা করি তাই আপনি আপনার যে কোন প্রশ্নের উত্তর জিজ্ঞাসা থাকলে কিংবা কোনো তথ্যের উত্তর জানতে চাইলে কিংবা কোনো প্রশ্নের উত্তর জানতে চাইলে সেটা কমেন্ট লিখে জানিয়ে দিন। জার্মানির রাজধানী কোথায় এসম্পর্কিত আপনার কাছে যদি কোন গুরুত্বপূর্ণ তথ্য থাকে যা আমাদেরকে জানান খুবই জরুরি মনে হয় সেটাও কিন্তু আপনি কমিটির মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আপনার কমেন্টের মাধ্যমে তথ্যটি সম্পর্কে জানতে পারবে।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

x
error: Content is protected !!