কুকুর কামড়ালে কি সহবাস করা যায়

কুকুর কামড়ালে কি সহবাস করা যায়

কুকুর কামড়ালে কি সহবাস করা যায় কুকুরে কামড় দিতে অনেকেই ভয় পেয়ে থাকে বিশেষ করে যে কারণটি কারণে বেশি ভয় পেয়ে থাকেন সেটি হচ্ছে কুকুরে কামড়ালে জলাতঙ্ক রোগ হওয়ার সম্ভাবনা থাকে তবে কুকুরে কামড়ালে জলাতঙ্ক রোগ হবে বিষয়টি কিন্তু এমন নয়।

যে কুকুর কামড় দেয় সেটি যদি পূর্বে জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে থাকে বা জলাতঙ্ক ভাইরাস দ্বারা সংক্রমিত হয়ে থাকে তাহলে শুধুমাত্র ওই কুকুরের কামড়ে জলাতঙ্ক রোগ হওয়ার সম্ভাবনা থাকবে।

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম ও দাম

কুকুর কামড়ালে কি সহবাস করা যায়

আর কুকুরে কামড়ানোর পর যদি জলাতঙ্কে আক্রান্ত হয় তাহলে কোন ভাবে সহবাস করা যাবে না তবে কুকুরে কামড়ানোর পর সাথে সাথেই ভ্যাকসিন নিতে হবে যদিও আমরা জানতে পারিনা কুকুরটি জলাতঙ্ক দ্বারা আক্রান্ত কিনা।

আপনার উচিত হবে কুকুরে কামড়ানো ব্যক্তির সাথে সহবাস বন্ধ রাখার যতদিন পর্যন্ত আপনি নিশ্চিত হন এটি জলাতঙ্ক দ্বারা আক্রান্ত হয়নি জলাতঙ্ক ভাইরাস দ্বারা সংক্রামিত হয় নি।

কুকুর কামড়ালে কি সহবাস করা যায়

তবে কুকুরে কামড়ানো লোকের সাথে বা কুকুরে কামড়ানো অবস্থায় সহবাস করা যাবে কিনা এ সম্পর্কে আমরা সুনির্দিষ্ট বা সঠিক কোনো তথ্য সংগ্রহ করতে পারিনি।

তবে এ সংক্রান্ত যদি কোনো তথ্য আপনার কাছে থেকে থাকে সেটি আপনি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারে আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে তাই আপনি আপনার মূল্যবান মন্তব্য অবশ্যই লিখে জানিয়ে দিন ।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *